শিরোনাম:
●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৯ জুলাই ২০১৭
প্রথম পাতা » অপরাধ » আটক জঙ্গি মোজাম্মেলের ত্রিশালের বাড়ীতে পুলিশের অভিযান : নজর দারিতে পরিবার
প্রথম পাতা » অপরাধ » আটক জঙ্গি মোজাম্মেলের ত্রিশালের বাড়ীতে পুলিশের অভিযান : নজর দারিতে পরিবার
৬২৩ বার পঠিত
বুধবার ● ১৯ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আটক জঙ্গি মোজাম্মেলের ত্রিশালের বাড়ীতে পুলিশের অভিযান : নজর দারিতে পরিবার

---ময়মনসিংহ অফিস :: (৪ শ্রাবণ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৪৪মি.) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আব্দুল মান্নানের ৫ ছেলে ২ মেয়ের মধ্যে সবার ছোট আশুলিয়ায় আটক চার জঙ্গি’র একজন মোজাম্মেল।
৯ ফেব্রুয়ারী মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হওয়ার পর সে আর বাড়ীতে ফিরেনি। প্রায় ৬ মাস ধরে পরিবারের কারো সাথে কোন যোগাযোগও হয়নি। গত রোববার সাভারের আশুলিয়া নয়ারহাট জঙ্গি আস্তানা থেকে র‌্যাবের অভিযানে আটক হয় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের মোজাম্মেল।
এদিকে ১৮ জুলাই মঙ্গলবার দুপুরে ত্রিশাল থানা পুলিশ আটক মোজাম্মেলের বাড়ীতে অভিযান চালিয়ে বাড়ী-ঘর তল্লাশী করে। তবে অভিযানে বাড়ী থেকে কোন কিছু উদ্ধার করতে পারেনি পুলিশ ।

এলাকাবাসিরা জানান, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মান্নানের ৫ ছেলে ও ২ মেয়ে’র মধ্যে সবার ছোট মোজাম্মেল ময়মনসিংহ খাগঢহড়স্থ মাখযানুল উলূম মাদ্রাসায় নাহবেমীর জামাতে অধ্যয়নরত ছিল। গত ৯ ফেব্রুয়ারী মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় মোজাম্মেল। ওইদিনের পর থেকে সে আর বাড়ীতে ফিরেনি। গত ২০ এপ্রিল পর্যন্ত পরিবারের সদস্যদের সাথে মাঝে মধ্যে মোবাইল ফোনে যোগাযোগ করত। ততদিন পযন্ত সবাই জানতো সে কোন এক মসজিদে ইমামতি করছে। রমজান মাসের কয়েকদিন পুর্বে মোজাম্মেলের পিতা তার মাদ্রাসার শিক্ষকের সাথে যোগাযোগ করে জানতে পারে মোজাম্মেল মাদ্রাসায় নেই। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার খোঁজে পরিবারের সদস্যরা আতœীয়-স্বজনদের বাড়ীতে বিভিন্ন ভাবে খোঁজ খবর নিয়েছে। তবে তার কোন খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয় মুঞ্জুরুল হক জানান, এলাকার লোকজনের সাথে তার তেমন সখ্যতা ছিল না মোজাম্মেলের, কম কথা বলতো। সে সবসময় নিরবেই থাকতো। দীর্ঘদিন যাবত তাকে এলাকায় দেখা যায়নি।

আটক মোজাম্মেলর বড় ভাই তোফায়েল আহমেদ জানায়, মাঝে মাঝেই মোজাম্মেল পরিবারের কাছে বিভিন্ন বিষয় নিয়ে বাবার কাছে টাকা চাইতো, তবে পরিবারের অর্থনৈতিক দৈন্যতার কারনে চাহিদা অনুযায়ী টাকা দেয়া সম্ভব হতোনা। একদিন এ নিয়ে মোজাম্মেল বলেছিল তোমাদের টাকা-পয়সা আমার দরকার নেই, যে ভাবেই পারি নিজেই উপার্জন করবো।

আটক মোজাম্মেলর বাবা আব্দুল মান্নান জানায়, ৯ ফেব্রুয়ারী মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হওয়ার পর সে আর বাড়ী ফিরেনি। রমজান মাসের কয়েকদিন পুর্বে তার মাদ্রাসার শিক্ষকের সাথে যোগাযোগ করে জানতে পারি সে মাদ্রাসায় নেই। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মোজাম্মেলের বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়েছে। পুরো বাড়ী তল্লাশী করে তেমন কিছু পাওয়া যায়নি। পরিবারের সকল সদস্যদের নজরদারীতে রাখা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)