শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৭ সেপ্টেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » একরাতে চারটি দোকান চুরি : জনমনে আতঙ্ক
প্রথম পাতা » অপরাধ » একরাতে চারটি দোকান চুরি : জনমনে আতঙ্ক
৬১৮ বার পঠিত
রবিবার ● ১৭ সেপ্টেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

একরাতে চারটি দোকান চুরি : জনমনে আতঙ্ক

---সিলেট প্রতিনিধি :: (২ আশ্বিন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.১১মি.) সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও বাজারে একই রাতে টিনের চাল কেটে পাশাপাশি চারটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনার পর থেকে বাজারের ব্যবসায়ীসহ সাধারন মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শনিবার গভীর রাতে উপজেলার মাইজগাঁও বাজারের শাহ্ মালুম টেলিকম, মা-টেলিমিডিয়া, লাবনী পোল্ট্রি এন্ড ফিড সেন্টার এবং মামুন ইঞ্জিনিয়ারিংয়ে এ চুরির ঘটনা ঘটে।

বাজারের ব্যবসায়ীরা জানান, শনিবার গভীর রাতে মাইজগাঁও বাজারের মামুন ইঞ্জিনিয়ারিং টিনের চাল কেটে চোরেরা দোকানে ঢুকে। এসময় মামুন ইঞ্জিনিয়ারিং দোকান থেকে নগদ এক হাজার নিয়ে যায়। এরপর এক এক করে দোকানের উপরের ছাদ বেয়ে পাশের শাহ্ মালুম টেলিকম প্রবেশ করে ১টি মোবাইফোন ও ক্যাশবাক্সে রক্ষিত নগদ ২হাজার টাকা ও মা-টেলিমিডিয়া ঢুকে ১১টি মেমোরি কার্ড এবং নগদ ১হাজার টাকা ও লাবনী পোল্ট্রি এন্ড ফিড সেন্টার থেকে নগদ ২হাজার টাকা নিয়ে যায়।

শাহ্ মালুম টেলিকমের প্রোপাইটার সুমন আহমেদ বলেন, এ নিয়ে আমার দোকানে দুইবার চুরির ঘটনা ঘটেছে। গত কয়েকদিনে মাইজগাঁও বাজারে কয়েকটি চুরির সংগঠিত হয়েছে।

আমরা ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে আছি। ব্যবসায়ী জয়নাল আবেদীন বলেন, মাইজগাঁও বাজারে চুরি বেড়েই চলেছে। এসব চুরি বন্ধে করতে শীঘ্রই বাজারে পাহারাদার রাখা জরুরী।

গত কয়েকদিনে উপজেলার মাইজগাঁও বাজারে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সারারাত আইনশৃঙ্খলা বাহিনীর টহল থাকা পরও রাস্তার পাশের এসব দোকানে ঘন ঘন চুরির ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)