শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৮ অক্টোবর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ঝিনাইদহে ইসলামী হাসপাতালে দুর্ধ্বর্ষ চুরি : সিসি ক্যামেরার ফুটেজে সনাক্ত
প্রথম পাতা » অপরাধ » ঝিনাইদহে ইসলামী হাসপাতালে দুর্ধ্বর্ষ চুরি : সিসি ক্যামেরার ফুটেজে সনাক্ত
৫৫৩ বার পঠিত
শনিবার ● ২৮ অক্টোবর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে ইসলামী হাসপাতালে দুর্ধ্বর্ষ চুরি : সিসি ক্যামেরার ফুটেজে সনাক্ত

---জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ  প্রতিনিধি :: (১৩ কার্তিক ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৪.০৯মি.) ঝিনাইদহে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে ২য় বারের মত দুর্ধ্বর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল ২৭শে অক্টোবরে শুক্রবার রাত ১০টার দিকে দুর্ধ্বর্ষ চুরির হয়েছে।

সরেজমিনে হাসপাতালে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ ও স্থানীয়দের থেকে জানা গেছে, ঝিনাইদহের মহেশপুর ভৈরবা এলাকা থেকে রেজাউল ইসলাম তার বৃদ্ধ মাকে কিডনি ও ডায়াবেটিক সমস্যার কারণে ঝিনাইদহের ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে ডা. জাকির ও ডা. প্রিন্সের নিকটে চিকিৎসার জন্য ২৬শে অক্টোবর গত বৃহস্পতিবার বিকালে ২য় তলায় মহিলা ও পুরুষ ওয়ার্ডের মাঝখানে পর্দায় আবৃত ঘরে ভর্তি করে। মায়ের চিকিৎসা চলা অবস্থায় শুক্রবার রাত ১০টার দিকে ছেলে রেজাউল ইসলাম ঘরের মেঝেতে পাটির উপরে ঘুমিয়ে পড়ে। রাত ঠিক ১০টা ৭ মিনিটের দিকে অজ্ঞাত ১৬-১৭ বছরের একটি ছেলে হাতে মোবাইল টিপতে টিপতে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে মুল দরজা দিয়ে প্রবেশ করে। ৯টি সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী ছেলেটি প্রবেশ করে সিড়িতে ২য় তলায় উঠে প্রথমে পুরুষ ওয়ার্ড ও পরে মহিলা ওয়ার্ডে ঘুরা ঘুরি করে সার্বিক অবস্থা পর্যবেক্ষন করে। ঠিক ১০.২০ মিনিটে ২য় তলায় মহিলা ও পুরুষ ওয়ার্ডের মাঝখানে পর্দায় আবৃত ঘরটিতে প্রবেশ করে ১মিনিটের মধ্যেই রেজাউল ইসলামের জামার পকেটে থাকা মায়ের চিকিৎসার ২২হাজার নগদ টাকা ও মেয়ের ব্যাবহৃত স্যামসাং জে-২ (আনুমানিক মূল্য ৯ হাজার টাকা) মডেলের একটি এনড্রয়েড টাচ মোবাইল ফোন নিয়ে একই রাস্তায় প্রস্থান করে বলে সিসি ক্যামেরার ফুটেজ ও ভুক্তভুগী রেজাউল ইসলামের ভাষ্য অনুযায়ী জানাগেছে।

এদিকে হাসপাতালের গেটম্যান ও স্থানীয়রা সিসি ফুটেজ দেখে চোরকে সনাক্ত করে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেছেন, এই ছেলেই কিছুদিন পুর্বেও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের ৪র্থ তলার ৪১০ নং কেবিন থেকে একই ভাবে ৫০হাজার টাকা মুল্যের একটি এনড্রয়েড টাচ মোবাইল চুরি করে সটকে পড়ে। মায়ের চিকিৎসার টাকা চুরি হওয়ায় অসহায় রেজাউল ইসলাম ও তার পরিবার সিএইচটি মিডিয়া প্রতিনিধির দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে আছেন, মুখ থেকে যেন কথায় আসছেনা। রেজাউল পরিবার ও স্থানীয়দের অভিযোগ একই ছেলে বার বার চুরি করছে অথচ ঝিনাইদহে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল কর্তৃপক্ষ ও সদর থানার পুলিশ কিছুই করতে পারছে না এটা মানা অসম্ভব ব্যাপার। তাছাড়া ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের নিজেদের সিকিউরিটির সুবিদার্থে সিসি ক্যামেরা দ্বারা বেষ্টিত করেছে। কিন্তু চিকিৎসা নিতে আসা জন সাধারণের কি সিকিউরিটি দিচ্ছেন ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ? চিকিৎসা নিতে আসা জনসাধারণের এ প্রশ্নের কোন প্রকার সদুত্তর মেলেনি হাসপাতালের ম্যানেজার নুরুল হুদার কাছ থেকে। তারা আরো বলেছেন, ইসলামী হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলার করণেই এ ধরণের দুর্ধ্বর্ষ চুরির ঘটনা ঘটছে। চুরির খবর পেয়ে ঝিনাইদহ সদর থানা পুলিশ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে এসে সিসি ক্যামেরার ফুটেজ ও ঘটনা সংগ্রহ করে চোর সনাক্তকরনের কার্যক্রম শুরু হয়েছে বলে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ শেখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)