শিরোনাম:
●   স্বামী ঘর ছেড়ে পালানো গৃহবধুকে নিয়ে মা উপস্থিত হলেন থানায় ●   ভারতের প্রথম জাতি-ধর্মহীন নাগরিকের স্বীকৃতি পেল স্নেহা ●   সাবেক এমপি বদির ৩ ভাই, ভাগিনা, ফুফাতো ভাইসহ ১০২ ইয়াবা কারবারীর আত্মসমর্পণ ●   লামায় চেয়ারম্যান প্রার্থী ইসমাইল এর জানাজায় হাজা‌রো মানুষের ঢল ●   আত্রাইয়ে প্রচারনায় ব্যস্ত এবাদুর রহমান ●   গাইবান্ধায় রামসাগর এক্সপ্রেসে চালুর দাবিতে রেলওয়ে ষ্টেশনে অবস্থান কর্মসূচী ●   চলনবিলে ধান ও চালের বাজারে অসংগতির ফলে ব্যবসায় স্থবিরতা : ৭০ শতাংশ মিল চাতাল বন্ধ ●   খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন ●   আমেরিকান নাগরিকদের পাকিস্থান থেকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে ট্রাম্প প্রশাসন ●   ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে ●   আখেরী মোনাজাতের মধ্য দিয়ে পাকশীতে ৮৯ তম ওয়াজ মাহফিল সমপন্ন ●   নাইক্ষ্যংছ‌ড়ি‌তে ১১ বি‌জি‌বি’র অ‌ভিযা‌নে ৪ লক্ষ ৪০‌ হাজার ইয়াবা উদ্ধার ●   ঝিনাইদহে ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক গ্রেফতার ●   খাটের নিচে পাতিলের ভেতর শিশুর লাশ : ঘাতক পিতা পলাতক ●   স্মৃতির অতলে হারিয়ে যেতে বসেছে শহীদ মিনার ●   বান্দরবা‌নে ভয়াবহ আগুনে বসতবা‌ড়িসহ আইস ফ্যাক্ট‌রি ভস্মীভূত ●   শ্বাশুরী হত্যায় ঘাতক পুত্রবধু আটক ●   বাঘার ইউএনওর ফোন নাম্বর ক্লোন করে চাঁদা দাবি ●   লামায় ঘাতক টমটম কে‌ড়ে নিল মাদ্রাসা ছাত্রের প্রাণ ●   আলীকদমে ইট ভাটা মালিকদের রাম রাজত্ব নিরব দর্শকের ভূমিকায় স্থানীয় প্রশাসন ●   ভালোবাসা ভাগাভাগি করল হরিজন শিশুরা ●   স্বৈরাচার বিরোধী প্রতিরোধ দিবস উপলক্ষে গাইবান্ধায় ছাত্রফ্রন্টের মিছিল সমাবেশ ●   ঝালকাঠিতে ভালোবাসা দিবসে ব্যতিক্রমী উদ্যোগ ●   মির্জাগঞ্জে আধুনিকতার ছোয়া লাগাতে চান খান মো. আবু বকর সিদ্দিকী ●   বরকলে ১টি শর্টগানসহ কার্তুজ উদ্ধার ●   আদিবাসী তরুণীকে গুলশানে ধর্ষণ ●   উপজেলা পরিষদ নির্বাচন : বান্দরবানে মাঠে নামছে আ’লীগের ৭ প্রার্থী ●   অশ্লীল ভিডিও প্রকাশের জের : শিক্ষিকার শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ●   বাংলাদেশে তামাক ব্যবহার কমেছে : তথ্যমন্ত্রী ●   ১টি ৮০ কেজী ওজনের বার্গার মাছের দাম ১লক্ষ ২০হাজার টাকা : ঐতিহ্যবাহী পোড়াদহ মেলা সম্পন্ন
রাঙামাটি, রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৭ ডিসেম্বর ২০১৭
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা
২১০ বার পঠিত
রবিবার ● ১৭ ডিসেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা

---মুতাসিম বিল্লাহ :: প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা, ধন্যবাদ। আজ বহুল প্রচারিত অনলাইন গণমাধ্যম সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠাবার্ষীকি। হাটি হাটি পা-পা করে আমরা আমাদের পথচলাকে পরিণত করেছি ৩ বছর পেরিয়ে ৪ বছরে। আজ ১৭ ডিসেম্বর ২০১৭ - ২০১৪ সালের ঠিক এই দিনে আমরা পাবত্য চট্রগ্রাম থেকে অবসান হোক বৈষম্যের স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিলাম তাই আজকের এই ৪ বছরে পর্দাপনে কিছু কথা মনে হলো না বলেই নয়। তো চলুন শুরু করি!

প্রিয় সিএইচটি মিডিয়ার পাঠকবৃন্দ আবারও শুভেচ্ছা ও অভিবাদন আপনাদের সবার সহযোগিতা আর দৈনিক প্রতিটি নিউজ ভিউয়ের মাধ্যমে আজ আমাদের সিএইচটি মিডিয়াটি অনলালাইনের মূলধারার গণমাধ্যম হয়ে উঠেছে।

একটি অনলাইন পত্রিকা প্রতিদিন ২৪ ঘন্ঠা প্রতিমুহুর্তে পাঠকদের সামনে হাজির হয় পরীক্ষার্থীর মতো। বা, বলা যায়, নির্বাচনের প্রার্থীর মতো। প্রতিদিনই তার ভোটের দিন। আপনারা, পাঠকেরা, সিদ্ধান্ত নেন, এটা পাস করল, নাকি ফেল করল। আপনার প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে ওই পত্রিকা আজ হোক কাল হোক, আপনি আর নজর কাড়বেন না। করবেন না ক্লিক আর সেই পোর্টাল।

আমরা এ কথা ভেবে আপ্লুুত বোধ করি যে, আমাদের মিডিয়ার হাটি-হাটি পা-পা করে চলার সাথে আমাদের প্রসার প্রতিবছর বেড়েই চলেছে। যার দরুন আমরা আজ ৩য় বছর পেরিয়ে ৪র্থ বছরে পর্দাপন করলাম। এরই মধ্যে আমরা দেশের ২৫/৩০টি জেলার জন মানুষের মন জয় করতে সক্ষম হয়েছি।

কিন্তু শুধু ২৪ ঘন্টা প্রতিদিন আপডেট থাকলেই সেটা একমাত্র নিয়ামক নয়, সিএইচটি মিডিয়া যে আপনাদের অন্তরে জায়গা করে নিয়েছে তা আমাদের প্রতি আপনাদের ভালোবাসার প্রমাণ আমরা নিত্যদিন নানাভাবে পাই। আপনারা যে কোনো ভালো কাজের উদ্যোগ নিলে আমাদের বলেন, সঙ্গে থাকুন, কেন থাকবেন না, আপনারাই তো বলেছেন, অবসান হোক বৈষম্যের। ভালো কাজ করতে গিয়ে কোনো বাধার সম্মুখীন হলে উদ্যোগী মানুষ আওয়াজ তোলে, বদলে যাও বদলে দাও। বলেন, পরিবর্তন হবেই। আর তাঁরা আমাদেরও বলেন, আপনারাও বদলান, ইতিবাচকভাবে বদলান, ভালো থেকে আরও ভালো হোন, তা হলে দেশটাও ভালো থেকে আরও ভালোর দিকে এগিয়ে যাবে। রুপান্তর হবে সত্যিকারের ডিজিটালের রুপরেখায়।

সিএইচটি মিডিয়ার প্রতি আপনাদের এই যে ভালোবাসা, এর উৎস কী ? আমরা কখনো হয়তো কাগজ-কলম নিয়ে হিসাব করতে বসিনি। কিন্তু আমরা জানি, আজ থেকে ৩ বছর আগের দিনটি থেকেই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একেবারে পরিষ্কার ছিল।

আমরা সেদিন থেকে ছিলাম আমাদের দুর হোক বৈষম্যের স্লোগানকে আকড়ে ধরে, স্বাধীন, নিরপেক্ষ, সৎ ও সাহসী সাংবাদিকতা করব। আমরা কোনো দলের মুখলাইন হব না, জনগণের পক্ষে কোনো সত্য উচ্চারণে আমরা শঙ্কিত হব না। আমরা পেশাদারি দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা পরিবর্তনের সহযোগী হব। আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করব, নারী-শিশুর অধিকার, আদিবাসী ও সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমিকা রাখব। আমাদের ওপার শত নির্যাতন হুমকি মামলা ঘাত প্রতিঘাত দিয়ে সমাজের ধ্বংস কারীরা আমাদের আটকাতে পরেনি আজও আর ইনশা-আল্লাহ কখনো পারবেও না।কেননা আমার আমাদের দেয়া আপনাদের প্রতি সেই সব লক্ষ্যে আজও আমরা অবিচল রয়েছি, এবং আপনাদের ভালোবাসায় চিরান্তন অবিচল থাকবো।
আমরা চেয়েছি ৩ বছরের পার করে আসা জীবনে প্রতি মুহুর্তে আপনার পরিবারের একজন বন্ধু হয়ে সবসময় থাকতে।

আপনাদের পরিবারের একজন সদস্য হয়ে উঠতে। আমরা তাই এমন কিছু প্রকাশ করি না, যা আমাদের সাংস্কৃতিক ও পারিবারিক মূল্যবোধে আঘাত হানে। আবার বাড়ির ছোট্ট শিশুটি থেকে গৃহিণী, কর্মজীবী নারী থেকে প্রবীণতম সদস্যের চাহিদা যেন এই আমাদের ছোট্র আগ মাধ্যমের মাধ্যমে মেটানো যায়।

কত আরো আছে বলা বাকি বলবো আবার কোন একদিন বন্ধুরা!

তবে আজকের এই আনন্দের আমাদের শুভাকংখী, পাঠকবৃন্দ,বিজ্ঞাপনদাতা সহ সকল প্রতিনিধি এবং সকলের প্রতি রইলো শীতের রাহাবারে আন্তরিক ভালোবাসা। পরিশেষে বলতে চাই সাথে থাকবেন সঙ্গ দিবেন আপনি. এগিয়ে যাবেন আমাদের এগিয়ে নিবেন।



প্রধান সংবাদ এর আরও খবর

স্বামী ঘর ছেড়ে পালানো গৃহবধুকে নিয়ে মা উপস্থিত হলেন থানায় স্বামী ঘর ছেড়ে পালানো গৃহবধুকে নিয়ে মা উপস্থিত হলেন থানায়
ভারতের প্রথম জাতি-ধর্মহীন নাগরিকের স্বীকৃতি পেল স্নেহা ভারতের প্রথম জাতি-ধর্মহীন নাগরিকের স্বীকৃতি পেল স্নেহা
সাবেক এমপি বদির ৩ ভাই, ভাগিনা, ফুফাতো ভাইসহ ১০২ ইয়াবা কারবারীর আত্মসমর্পণ সাবেক এমপি বদির ৩ ভাই, ভাগিনা, ফুফাতো ভাইসহ ১০২ ইয়াবা কারবারীর আত্মসমর্পণ
চলনবিলে ধান ও চালের বাজারে অসংগতির ফলে ব্যবসায় স্থবিরতা : ৭০ শতাংশ মিল চাতাল বন্ধ চলনবিলে ধান ও চালের বাজারে অসংগতির ফলে ব্যবসায় স্থবিরতা : ৭০ শতাংশ মিল চাতাল বন্ধ
খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন
আমেরিকান নাগরিকদের পাকিস্থান থেকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে ট্রাম্প প্রশাসন আমেরিকান নাগরিকদের পাকিস্থান থেকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে ট্রাম্প প্রশাসন
ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে
নাইক্ষ্যংছ‌ড়ি‌তে ১১ বি‌জি‌বি’র অ‌ভিযা‌নে ৪ লক্ষ ৪০‌ হাজার ইয়াবা উদ্ধার নাইক্ষ্যংছ‌ড়ি‌তে ১১ বি‌জি‌বি’র অ‌ভিযা‌নে ৪ লক্ষ ৪০‌ হাজার ইয়াবা উদ্ধার
খাটের নিচে পাতিলের ভেতর শিশুর লাশ : ঘাতক পিতা পলাতক খাটের নিচে পাতিলের ভেতর শিশুর লাশ : ঘাতক পিতা পলাতক
স্মৃতির অতলে হারিয়ে যেতে বসেছে শহীদ মিনার স্মৃতির অতলে হারিয়ে যেতে বসেছে শহীদ মিনার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)