শিরোনাম:
●   রাঙামাটিতে আবারও ইয়াবা আটক করেছে ১২ বি‌জি‌বি’র জোয়ানরা ●   ছাত্রলীগের হামলার নিন্দা জানিয়েছে রাঙামাটি জেলা ছাত্রদল ●   দুর্নীতি ও দলীয় করণ মুক্ত প্রশাসন গড়ে তুলতে কোদাল মার্কায় ভোট দিন : জুঁই চাকমা ●   রাজধানীতে বিএনপি’র প্রার্থী মির্জা আব্বাসের উপর হামলা : আহত-৬০ ●   চলনবিল এখন মধু’র ভান্ডার ●   ৩০ ডিসেম্বর গণজাগরণ হবে : গাজীপুরে রব ●   চাটমোহরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রী নিহত ●   নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প ●   পুলিশি তৎপরতায় মিছিল করতে পারেনি বিশ্বনাথ বিএনপি ●   বাউফলে বিএনপি’র ১২ নেতা কর্মীকে কুপিয়ে জখম ●   খাগড়াছড়ি হানাদার মুুক্ত দিবসে র‌্যালী ●   গাইবান্ধায় মুক্তিযুদ্ধভিত্তিক বইপড়া প্রতিযোগিতা ●   হলিবিডি টুয়েন্টিফোর ডটকম’র নির্বাহী সম্পাদক অসুস্থ, দোয়া কামনা ●   পতাকার ফেরিওয়ালা বকুল মিয়া ●   সাংবাদিক মোস্তফা কামাল আর নেই : জুঁই চাকমা’র শোক প্রকাশ ●   শ্রীপুরে বিএনপি নেতা মাওলানা রুহুল আমিন আটক ●   কালীগঞ্জের বিএনপি প্রার্থী মিলন কারাগারে ●   আঞ্চলিক দলের বাধাঁ উপেক্ষা করে দীঘিনালায় সমাবেশ ●   ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতের বিষয়ে এলাকাবাসীর প্রতিক্রিয়া ●   গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ : অর্ধশতাধিক বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ●   ১৫ ডিসেম্বর গাজীপুর মুক্ত দিবস ●   শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপনের সংবাদ ●   পলাশবাড়ী থানা পুলিশের উপর অতর্কিত হামলা ●   ধানের শীষের জোয়ার দেখে ক্ষমতাসীনরা দিশেহারা : লালু ●   কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার ●   বিশ্বনাথের ১৩টি খাল ও ৫টি হাওর খননের দাবীতে আবেদন ●   নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীকে জরিমানা ●   গাজীপুরে বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলা ●   গাজীপুরে শ্রমিক-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া ●   গনগ্রেফতার বাড়িঘর ভাংচুর নির্বাচন তদন্ত কমিটির চেয়ারম্যনের কাছে লিখিত অভিযোগ
রাঙামাটি, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৭ ডিসেম্বর ২০১৭
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা
১৫৮ বার পঠিত
রবিবার ● ১৭ ডিসেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বর্ষপূর্তিতে শুভেচ্ছা

---মুতাসিম বিল্লাহ :: প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা, ধন্যবাদ। আজ বহুল প্রচারিত অনলাইন গণমাধ্যম সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠাবার্ষীকি। হাটি হাটি পা-পা করে আমরা আমাদের পথচলাকে পরিণত করেছি ৩ বছর পেরিয়ে ৪ বছরে। আজ ১৭ ডিসেম্বর ২০১৭ - ২০১৪ সালের ঠিক এই দিনে আমরা পাবত্য চট্রগ্রাম থেকে অবসান হোক বৈষম্যের স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিলাম তাই আজকের এই ৪ বছরে পর্দাপনে কিছু কথা মনে হলো না বলেই নয়। তো চলুন শুরু করি!

প্রিয় সিএইচটি মিডিয়ার পাঠকবৃন্দ আবারও শুভেচ্ছা ও অভিবাদন আপনাদের সবার সহযোগিতা আর দৈনিক প্রতিটি নিউজ ভিউয়ের মাধ্যমে আজ আমাদের সিএইচটি মিডিয়াটি অনলালাইনের মূলধারার গণমাধ্যম হয়ে উঠেছে।

একটি অনলাইন পত্রিকা প্রতিদিন ২৪ ঘন্ঠা প্রতিমুহুর্তে পাঠকদের সামনে হাজির হয় পরীক্ষার্থীর মতো। বা, বলা যায়, নির্বাচনের প্রার্থীর মতো। প্রতিদিনই তার ভোটের দিন। আপনারা, পাঠকেরা, সিদ্ধান্ত নেন, এটা পাস করল, নাকি ফেল করল। আপনার প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে ওই পত্রিকা আজ হোক কাল হোক, আপনি আর নজর কাড়বেন না। করবেন না ক্লিক আর সেই পোর্টাল।

আমরা এ কথা ভেবে আপ্লুুত বোধ করি যে, আমাদের মিডিয়ার হাটি-হাটি পা-পা করে চলার সাথে আমাদের প্রসার প্রতিবছর বেড়েই চলেছে। যার দরুন আমরা আজ ৩য় বছর পেরিয়ে ৪র্থ বছরে পর্দাপন করলাম। এরই মধ্যে আমরা দেশের ২৫/৩০টি জেলার জন মানুষের মন জয় করতে সক্ষম হয়েছি।

কিন্তু শুধু ২৪ ঘন্টা প্রতিদিন আপডেট থাকলেই সেটা একমাত্র নিয়ামক নয়, সিএইচটি মিডিয়া যে আপনাদের অন্তরে জায়গা করে নিয়েছে তা আমাদের প্রতি আপনাদের ভালোবাসার প্রমাণ আমরা নিত্যদিন নানাভাবে পাই। আপনারা যে কোনো ভালো কাজের উদ্যোগ নিলে আমাদের বলেন, সঙ্গে থাকুন, কেন থাকবেন না, আপনারাই তো বলেছেন, অবসান হোক বৈষম্যের। ভালো কাজ করতে গিয়ে কোনো বাধার সম্মুখীন হলে উদ্যোগী মানুষ আওয়াজ তোলে, বদলে যাও বদলে দাও। বলেন, পরিবর্তন হবেই। আর তাঁরা আমাদেরও বলেন, আপনারাও বদলান, ইতিবাচকভাবে বদলান, ভালো থেকে আরও ভালো হোন, তা হলে দেশটাও ভালো থেকে আরও ভালোর দিকে এগিয়ে যাবে। রুপান্তর হবে সত্যিকারের ডিজিটালের রুপরেখায়।

সিএইচটি মিডিয়ার প্রতি আপনাদের এই যে ভালোবাসা, এর উৎস কী ? আমরা কখনো হয়তো কাগজ-কলম নিয়ে হিসাব করতে বসিনি। কিন্তু আমরা জানি, আজ থেকে ৩ বছর আগের দিনটি থেকেই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একেবারে পরিষ্কার ছিল।

আমরা সেদিন থেকে ছিলাম আমাদের দুর হোক বৈষম্যের স্লোগানকে আকড়ে ধরে, স্বাধীন, নিরপেক্ষ, সৎ ও সাহসী সাংবাদিকতা করব। আমরা কোনো দলের মুখলাইন হব না, জনগণের পক্ষে কোনো সত্য উচ্চারণে আমরা শঙ্কিত হব না। আমরা পেশাদারি দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা পরিবর্তনের সহযোগী হব। আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করব, নারী-শিশুর অধিকার, আদিবাসী ও সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমিকা রাখব। আমাদের ওপার শত নির্যাতন হুমকি মামলা ঘাত প্রতিঘাত দিয়ে সমাজের ধ্বংস কারীরা আমাদের আটকাতে পরেনি আজও আর ইনশা-আল্লাহ কখনো পারবেও না।কেননা আমার আমাদের দেয়া আপনাদের প্রতি সেই সব লক্ষ্যে আজও আমরা অবিচল রয়েছি, এবং আপনাদের ভালোবাসায় চিরান্তন অবিচল থাকবো।
আমরা চেয়েছি ৩ বছরের পার করে আসা জীবনে প্রতি মুহুর্তে আপনার পরিবারের একজন বন্ধু হয়ে সবসময় থাকতে।

আপনাদের পরিবারের একজন সদস্য হয়ে উঠতে। আমরা তাই এমন কিছু প্রকাশ করি না, যা আমাদের সাংস্কৃতিক ও পারিবারিক মূল্যবোধে আঘাত হানে। আবার বাড়ির ছোট্ট শিশুটি থেকে গৃহিণী, কর্মজীবী নারী থেকে প্রবীণতম সদস্যের চাহিদা যেন এই আমাদের ছোট্র আগ মাধ্যমের মাধ্যমে মেটানো যায়।

কত আরো আছে বলা বাকি বলবো আবার কোন একদিন বন্ধুরা!

তবে আজকের এই আনন্দের আমাদের শুভাকংখী, পাঠকবৃন্দ,বিজ্ঞাপনদাতা সহ সকল প্রতিনিধি এবং সকলের প্রতি রইলো শীতের রাহাবারে আন্তরিক ভালোবাসা। পরিশেষে বলতে চাই সাথে থাকবেন সঙ্গ দিবেন আপনি. এগিয়ে যাবেন আমাদের এগিয়ে নিবেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)