শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৬ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে যুবদলের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ১০
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে যুবদলের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ১০
৯০৯ বার পঠিত
মঙ্গলবার ● ৬ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে যুবদলের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ১০

---ময়মনসিংহ অফিস :: (২৪ মাঘ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সকাল ১১.১৪মি.) ময়মনসিংহে দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক খন্দকার মাসুদুর রহমান মাসুদ ও সাংগঠনিক সস্পাদক সুলতান আহমেদসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারের সময় পুলিশের তিন কর্মকর্তা আহত হন।

এসময় ৩ টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও দ্রুত বিচার আইনে একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

সোমবার ৫ ফেব্রুয়ারি বিকেলে আদালতের মাধ্যমে আসামিদের জেলহাজতে পাঠানো হয় ।

তার আগে রবিবার ৪ ফেব্রুয়ারি রাত থেকে সোমবার ৫ ফেব্রুয়ারি দুপুর পর্যন্ত নগরীর জেলা স্কুল মোড়সহ পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। অন্য আসামিরা হলেন কাওসার (২০) ও শাহজাহান (৪০)।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতার আশঙ্কায় ৫ ফেব্রুয়ারি পুলিশের বিশেষ অভিযানে নগরীর জেলা স্কুল মোড় এলাকায় তল্লাশি চালিয়ে কাওসার ও শাহজাহান এবং সোমবার দুপুরে খন্দকার মাসুদকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও দ্রুত বিচার আইনে একাদিক মামলাও রয়েছে।

অপরদিকে ফুলপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মহিবুল হক টুটুল(৩২)কে রবিবার রাতে গ্রেফতার করতে গিয়ে আহত হয়েছেন এসআই সাইদুল ইসলাম, এসআই সুমন মিয়া ও এসআই মাহমুদুল হাসান।
রবিবার রাত সাড়ে ৯টার দিকে ফুলপুর থানা রোড বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে পুলিশ তাকে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার করার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিএনপি কার্যালয়ের সামনে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন টুটুল। এ সময় টুটুলকে আটকানোর চেষ্টা করে পুলিশ। টুটুল মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মোটর সাইকেলের ধাক্কায় তিন অফিসার ছিটকে পড়ে আহত হন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) এ.কে.এম মাহবুব আলম এ থানার তিন পুলিশ আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, টুটুলকে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার করতে গেলে ছাত্রদলের নেতা-কর্মীদের হামলায় পুলিশের তিনজন অফিসার আহত হয়েছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)