শিরোনাম:
●   বাংলাদেশের ডা. নাসের খান অ্যামেরিকায় ‘ফ্রম দি হার্ট -২০১৯’ পুরস্কারে ভূষিত ●   চাকুরী দেবার কথা বলে ২ কোটি টাকার প্রতারণায় সানোয়ার আটক ●   ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১৬ বছর পর দুইজনের ফাঁসির রায় ●   আত্রাইয়ে আলোক ফাঁদ পদ্ধতি কমছে কীটনাশক ব্যবহার ●   বাগেরহাটে সরকারী ১২ পুকুর খননে চলছে পুকুর চুরি ●   রাস্তা পাকাকরণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইট ●   রাজশাহীতে সম্প্রীতির হাওয়া ●   রোয়াংছড়ি নোয়াপতং খায়াংম্রং পাড়ায় অ‌গ্নিকা‌ন্ড ●   বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা চেয়ারম্যান-মেম্বারের পেটে ●   ৭ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে রাজুকে চুল কেটে জুতার মালা গলায় দিয়ে ঘুরিয়েছে গ্রামবাসী ●   রাঙামাটিতে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ●   গাইবান্ধায় ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক-৩ ●   একধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক সালাম গ্রেফতার ●   ময়মনসিংহে সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী টিটুকে ‘বিনা ভোটে’ জয়ী ঘোষণা ●   দেশব্যাপী ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন ●   রুমায় বর্নাঢ্য আয়োজনে মৈত্রী পানি বর্ষণ সমাপ্ত ●   বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা ●   ছিনতাই হওয়া মাইক্রোবাস জয়পুরহাটে উদ্ধার ●   বান্দরবানে প্রান্তিক লেকের পানিতে ডুবে বন্য হাতির মৃত্যু ●   মহালছড়িতে সাংগ্রাই উপলক্ষে মৈত্রী পানি খেলা ●   ঐতিহ্যবাহী গোপাল চাঁদ বারুণী মেলায় লাখো ভক্তের পদচারনায় মুখরিত ●   ‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ শ্লোগানে ঝিনাইদহে স্বাস্থ্যসেবা সপ্তাহের উদ্বোধন ●   চাটমোহরে স্কুলের দেয়ালে মৌচাক ●   বান্দরবানে দুদকের গণশুনানি ●   রাউজানে ‘সম্ভবা’ নামক স্মারণিকার মোড়ক উন্মোচন ●   মহালছড়িতে বিজু কাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপণী ●   ময়মনসিংহ সিটির প্রথম নির্বাচনে ভোট ছাড়াই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ’লীগের ইকরামুল হক টিটু মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন ●   কুশিয়ারা নদীর ভাঙন রোধের জিও ব্যাগ ফেলার কার্যক্রমের উদ্বোধন ●   রাজশাহী সিটির হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষ কর্মসূচির উদ্বোধন ●   সাংবাদিকদের বের করে দিয়ে এমপির মতবিনিময় সভা
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » অপরাধ » অভিনব পন্থায় প্রতারণার অভিযোগে ইরানি দম্পতি আটক
প্রথম পাতা » অপরাধ » অভিনব পন্থায় প্রতারণার অভিযোগে ইরানি দম্পতি আটক
১৮৪ বার পঠিত
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অভিনব পন্থায় প্রতারণার অভিযোগে ইরানি দম্পতি আটক

---ময়মনসিংহ অফিস :: (২৫ মাঘ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় দুপুর ১২.৩৬মি.) ময়মনসিংহের ত্রিশালে অভিনব পন্থায় প্রতারণার মাধ্যমে টাকা লুটের অভিযোগে ইরানি দম্পতিকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। গ্রেফতার দুই ইরানি নাগরিক শাহরাম ফাইয়ুজ (৪০) ও আজিতা গান্দ্রি ভাফা (৩৫)। তারা উভয়ে স্বামী-স্ত্রী। পরে এ ঘটনায় পুলিশ থানায় মামলা দায়েরের পর ইরানি দম্পতি’র কাছ থেকে নগদ টাকা ও একটি প্রাইভেটকার উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই ইরানি দম্পতি ত্রিশালের বেশ কয়েকটি বিকাশ এর দোকানে প্রবেশ করে ‘এক হাজার টাকার নোটের ভাংতি চান। বিদেশি মেহমান মনে করে দোকানদার ক্যাশ বাক্স খোলার সময় বিদেশি লোকটি তার হাতে থাকা এক হাজার টাকার নোটটি দোকানদারের নাকে ঘষে দিতেন। এতে মুহূর্তেই দোকানদার জ্ঞান হারালে আস্তে ধীরে ক্যাশ বাক্সে থাকা সব টাকা ব্যাগে ভরে চম্পট দিতেন ওই বিদেশি ও বিদেশিনী !

এমন অভিনব পন্থায় গত শুক্রবার সন্ধ্যায় ত্রিশালে বেশ কয়েকটি দোকান লুট করেছেন তারা। উপজেলার একাধিক বাজারে এমন কান্ড ঘটিয়ে শেষ পর্যন্ত ধরা পড়েন সাধারণ মানুষের হাতে। পরে তাদের মারধর করে পুলিশে সোপর্দ করে জনতা।

গত দু’দিন ধরে প্রাথমিক তদন্তের পর পুলিশ অপরাধ সম্পর্কে নিশ্চিত হয়ে তাদের বিরুদ্ধে মামলা নেয়ার পর উদ্ধার করা হয়েছে নগদ টাকা ও একটি প্রাইভেটকার।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিউর রহমান সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রতিনিধিকে জানান, গ্রেফতারকৃত দুই ইরানি নাগরিক শাহরাম ফাইয়ুজ ও আজিতা গান্দ্র্রি ভাফা সম্পর্কে স্বামী-স্ত্রী।

তিনি আরও জানান,বিদেশি নাগরিক হওয়ায় তাদের আটকের বিষয়টি স্পর্শকাতর। তাই দু’দিন ধরে এলাকাবাসীর বক্তব্য যাচাই-বাছাই শেষে তাদের প্রতারণার সত্যতা নিশ্চিত হওয়ার পর মামলা নেয়া হয়েছে।

পরে রবিবার দুপুরে ইরানি দম্পতিকে আদালতে পাঠানো হয়েছে এবং মামলাটি তদন্তের জন্য (ওসি-তদন্ত) ফায়জুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ত্রিশালের চকরামপুর বাজারে আবু তালেবের বিকাশের দোকানে গিয়ে মোবাইল কার্ড চান শাহরাম ফাইয়ুজ ও আজিতা গান্দ্রি ভাফা। এসময় তালেব কার্ড দিতে গেলে শাহরাম হাতে থাকা ৫০০ টাকার নোট দেয়ার সময় তার (তালেব)নাকে ঘষে দেন। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে তালেব দেখেন তার ক্যাশ বাক্স থেকে ৭৬ হাজার টাকা গায়েব হয়ে গেছে।

পরে আবু তালেবের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে বিদেশিদের খোঁজতে থাকেন। এদিকে তালেবকে অজ্ঞান করে একটু দূরে বাবুলের দোকান থেকে একই কায়দায় ২৩ হাজার টাকা নিয়ে পালানোর সময় এলাকাবাসী দুই ইরানিকে গাড়িসহ আটক করেন।

পরে জনতা বিদেশিদের গণধোলাই দিলে ত্রিশাল থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার ও আটক করে। এর পর আশপাশের আরও বেশ কয়েক স্থান থেকে একই রকম অভিযোগ আসে থানায়। পরে পুলিশ আটক শাহরাম ও আজিতার কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করে।



অপরাধ এর আরও খবর

ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১৬ বছর পর দুইজনের ফাঁসির রায় ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১৬ বছর পর দুইজনের ফাঁসির রায়
রাবি শিক্ষক শফিউল হত্যা মামলায় বিএনপি নেতাসহ ৮ জন খালাস : ৩ জনের ফাঁসি রাবি শিক্ষক শফিউল হত্যা মামলায় বিএনপি নেতাসহ ৮ জন খালাস : ৩ জনের ফাঁসি
স্ত্রীর অভিযোগে নিজ মেয়ের ধর্ষক জন্মদাতা বাবা গ্রেফতার স্ত্রীর অভিযোগে নিজ মেয়ের ধর্ষক জন্মদাতা বাবা গ্রেফতার
শিশু ফাহিমকে অমানুষিক নির্যাতনকারীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি শিশু ফাহিমকে অমানুষিক নির্যাতনকারীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি
মাত্র ৭শত টাকার জন্য দেহ থেকে মাথা আলাদা করে খুন : গ্রেফতার-১ মাত্র ৭শত টাকার জন্য দেহ থেকে মাথা আলাদা করে খুন : গ্রেফতার-১
প্রকাশ্যে উপর্যুপরি ছুরিকাঘাতে নারী শ্রমিক খুন : ঘাতক আটক প্রকাশ্যে উপর্যুপরি ছুরিকাঘাতে নারী শ্রমিক খুন : ঘাতক আটক
ছিনতাই করে পালানোর সময় হাতে নাতে তিন নারী ছিনতাইকারি আটক ছিনতাই করে পালানোর সময় হাতে নাতে তিন নারী ছিনতাইকারি আটক
গাইবান্ধায় ১৫ লক্ষ টাকার মাদকসহ মেঘলা আটক গাইবান্ধায় ১৫ লক্ষ টাকার মাদকসহ মেঘলা আটক
রাউজানে অস্ত্রের মুখে জিম্মি করে ২ বাড়িতে ডাকাতি রাউজানে অস্ত্রের মুখে জিম্মি করে ২ বাড়িতে ডাকাতি
বাগেরহাটে গলা কেটে গৃহবধূ হত্যার ঘটনায় গ্রেফতার-৩ : লুণ্ঠিত মালামাল উদ্ধার বাগেরহাটে গলা কেটে গৃহবধূ হত্যার ঘটনায় গ্রেফতার-৩ : লুণ্ঠিত মালামাল উদ্ধার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)