শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৭ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » বগুড়া » শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে : আজম খান
প্রথম পাতা » বগুড়া » শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে : আজম খান
১০৮৪ বার পঠিত
শনিবার ● ৭ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে : আজম খান

---বগুড়া জেলা প্রতিনিধি :: (২৪ চৈত্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ২.৪৫মি.) বগুড়া জেলা পরিষদের সদস্য ও গাবতলী উপজেলা আ’লীগের সভাপতি এ এইচ আজম খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে। সববাঁধা অতিক্রম করে সামনের দিকে এগিয়ে চলেছে দেশ। বিশ্বের বুকে জননেত্রী শেখ হাসিনা এখন মানবতার নেত্রী হিসেবে প্রশংসিত হয়েছে। আ’লীগ শান্তি ও সমৃদ্ধির রাজনীতি করে। দেশ ও জনগণের কল্যাণে আ’লীগ নেতাকর্মীরা কাজ করছে। আজ শুক্রবার রাতে কাগইলের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে মীরপুর বাজার চত্তরে আ’লীগের সদস্য সংগ্রহ এবং নবায়ন ফরম বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল জলিল টুকুর সভাপতিত্বে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বগুড়া বিএমএ সভাপতি আ’লীগ নেতা ডা. মোস্তফা আলম নান্নু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ভোলন, যুগ্ম সাধারন সম্পাদক শফি আহম্মেদ স্বপন, আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, জিয়াউর রহমান জুয়েল, পৌর আ’লীগের আহবায়ক আজিজার রহমান পাইকার, আ’লীগ নেতা আলমগীর হোসেন, নজরুল ইসলাম বাদশা, সাজেদুর রহমান শামীম, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিল্টন হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক রোহনুল খাওলা রোহন। কাগইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক তারেকুল ইসলাম তারেকের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য আবু সাইদ, মিকরাইল হোসেন, স্থানীয় আ’লীগ নেতা প্রভাষক রাশেদুল, গাফুরুল মোল্লা, সিরাজুল ইসলাম সেকুল, নয়া মিয়া, ফজলুল, বজলু, বেলাল, বোরহান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম পিপুল, যুবলীগ নেতা আনিছার রহমান পাশা, ছাত্রলীগ নেতা মুন, পান্না ও সাঈদ প্রমূখ। এরপর প্রধান অতিথি আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন ফরম বিতরণ এবং ফিতাকেটে মীরপুর বাজার দলীয় কার্যালয় উদ্বোবধন করেন। শেষে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অতিথিদের ফুলেল সংবর্ধনা জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)