শিরোনাম:
●   সাংবাদিক মোস্তফা কামাল আর নেই : জুঁই চাকমা’র শোক প্রকাশ ●   শ্রীপুরে বিএনপি নেতা মাওলানা রুহুল আমিন আটক ●   কালীগঞ্জের বিএনপি প্রার্থী মিলন কারাগারে ●   আঞ্চলিক দলের বাধাঁ উপেক্ষা করে দীঘিনালায় সমাবেশ ●   ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতের বিষয়ে এলাকাবাসীর প্রতিক্রিয়া ●   গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ : অর্ধশতাধিক বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ●   ১৫ ডিসেম্বর গাজীপুর মুক্ত দিবস ●   শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপনের সংবাদ ●   পলাশবাড়ী থানা পুলিশের উপর অতর্কিত হামলা ●   ধানের শীষের জোয়ার দেখে ক্ষমতাসীনরা দিশেহারা : লালু ●   কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার ●   বিশ্বনাথের ১৩টি খাল ও ৫টি হাওর খননের দাবীতে আবেদন ●   নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীকে জরিমানা ●   গাজীপুরে বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলা ●   গাজীপুরে শ্রমিক-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া ●   গনগ্রেফতার বাড়িঘর ভাংচুর নির্বাচন তদন্ত কমিটির চেয়ারম্যনের কাছে লিখিত অভিযোগ ●   উশু প্রতিযোগিতায় বিকেএসপি চ্যাম্পিয়ন ●   গাইবান্ধায় সুমি হত্যায় স্বামী ও শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তারের দাবি ●   ১৪ ডিসেম্বর মোরেলগঞ্জ মুক্ত দিবস ●   মহালছড়িতে সারাদিন প্রচারণায় ব্যস্ত কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   সরিষা ফুলের মৌ মৌ গন্ধে মুখরিত ফসলের মাঠ ●   সিঙ্গিনালাতে শ্রীমৎ উ পেন্ডিতা মহাথের এর অন্ত্যেষ্টিক্রিয়া উদযাপনের ব্যাপক প্রস্তুতি ●   প্রতিদিন শত শত মন কাঠ পোড়াচ্ছেন কালীগঞ্জ এ.এস.বি.এম ব্রিকস্ ●   বান্দরবানে বিএনপি প্রার্থী সাচিং প্রুর সাংবাদিকদের সাথে মত বিনিময় ●   গাইবান্ধায় মনোনয়ন প্রত্যাহারে ভোটের মাঠে ৩৮ জন প্রার্থী ●   নওগাঁর জনপ্রিয় হয়ে উঠেছে কৃত্রিম উপায়ে মধু সংগ্রহ ●   বান্দরবা‌নে ‌নির্বাচন চলাকা‌লীন পযর্টন ভ্রম‌নে নি‌ষেধাজ্ঞা ●   বান্দরবানে রোকেয়া দিবসে শ্রেষ্ঠ মা হিসেবে সম্মাননা পেলেন রুবি ●   আলীকদমে ইটভাটা মালিকদের রাম রাজত্ব : চলছে বৃক্ষ নিধনের মহোৎসব ●   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়
রাঙামাটি, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২১ জুলাই ২০১৮
প্রথম পাতা » অপরাধ » পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা
প্রথম পাতা » অপরাধ » পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা
১৪৩ বার পঠিত
শনিবার ● ২১ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা

---ময়মনসিংহ অফিস :: (৬ শ্রাবণ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.৫৫মি.) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন মেয়ে। পারিবারিক বাকবিতন্ডার সময় কৃষক বিল্লাল হোসেন(৭০)’র অন্ডকোষ চেপে ধরে তার স্ত্রী রহিমা বেগম এবং ছেলে তার বউ দু’জনে মিলে নির্মমভাবে পেটানোয় নিহতের ঘটনায় প্রথম পক্ষের মেয়ে বাদী হয়ে মায়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

শনিবার ২১ জুলাই দুপুরে ঈশ্বরগঞ্জ থানায় নিহতের মেয়ে আমেনা খাতুন ওই হত্যা মামলাটি দায়ের করেন। তার আগে শুক্রবার ২০ জুলাই দিনগত রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মমেক মর্গে প্রেরণ করে।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের কৃষক বিল্লাল হোসেনের সাথে দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মিয়ার সাথে গত শুক্রবার রাতে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডার হয়। একপর্যায়ে রহিমা বেগম তার স্বামী বিল্লাল হোসেনের অন্ডকোষ চেপে ধরে রাখেন এবং ছেলে আলাল মিয়া ও তার (আলাল মিয়া) স্ত্রী লিপা আক্তার এলোপাথারি মারধর করতে থাকেন। একপর্যায়ে বিল্লাল হোসেন মাটিতে লুটিয়ে পড়ে যান। পরে ছেলে আলাল মিয়া নিজেই তার বাবা বিল্লাল হোসেনকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করলে লাশ রেখেই ছেলে আলাল মিয়া পালিয়ে যায়।

তাৎক্ষণিক এ খবর পেয়ে নিহতের মেয়ে আমেনা খাতুন ও স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। পরে থানা পুলিশকে খবর দিলে শনিবার সকালে হাসপাতাল থেকে পুলিশ বিল্লালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের প্রথম পক্ষের মেয়ে আমেনা খাতুন জানান, দীর্ঘদিন ধরে তার সৎ মা রহিমা বেগমের সাথে পিতা বিল্লাল হোসেনের পারিবারিক কলহ চলে আসছিল। রহিমা বেগম, আলাল ও তার স্ত্রী লিপা আক্তার মিলে মারধর করে তার পিতাকে হত্যা করেছেন। নিহতের ছেলে দুলাল মিয়াও জানান, সৎ মা রহিমা বেগম তার পিতার অন্ডকোষ চেপে ধরাতেই মৃত্যু হয়েছে।

এদিকে ঈশ্বরগঞ্জ থানার এসআই জুয়েল রানা মরদেহের সুরত-হালের পর জানান, বাম চোখের কোনায় ও কপালের বাম পাশে আঘাত রয়েছে। অন্ডকোষও সামান্য ফোলা রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, এঘটনায় নিহতের মেয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের আটকের চেষ্টা চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)