শিরোনাম:
●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ আগস্ট ২০১৮
প্রথম পাতা » অপরাধ » অপহৃত শিশু ১৭ ঘন্টা পর ত্রিশাল থেকে উদ্ধার : গ্রেফতার-৩
প্রথম পাতা » অপরাধ » অপহৃত শিশু ১৭ ঘন্টা পর ত্রিশাল থেকে উদ্ধার : গ্রেফতার-৩
৪৫১ বার পঠিত
বুধবার ● ২৯ আগস্ট ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অপহৃত শিশু ১৭ ঘন্টা পর ত্রিশাল থেকে উদ্ধার : গ্রেফতার-৩

---ময়মনসিংহ অফিস :: (১৪ ভাদ্র ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.৩৭মি.) ময়মনসিংহের গফরগাঁও থেকে শিশু শিক্ষার্থী ফাহিম হোসেন (০৬)কে অপহরনের ১৭ ঘন্টা পর ত্রিশাল থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপহৃতের খালাতভাইসহ ৩ জনকে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ। ফাহিম স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী।

ফাহিমের পারিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে গফরগাঁও উপজেলার সান্দিয়াইন গ্রামের কাতার প্রবাসী মফিজুল ইসলামের বাড়িতে তার ভায়রা ভাইয়ের ছেলে সাব্বির বেড়াতে আসে। এ সময় দুই খালাতো ভাই ফাহিম ও ফুয়াদকে চকলেট কিনে দেয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। কিছুক্ষণ পর চকলেটসহ ফুয়াদকে বাড়িতে দিয়ে যায় খালাতো ভাই সাব্বির। তবে ফাহিম বাড়ি ফিরে না আসায় পরিবারের সন্দেহ হয় খালাতো ভাই সাব্বিরের উপর। পরে কৌশলে রাতেই ফাহিমের স্বজনরা সাব্বিরকে মোবাইলে বাড়িতে ডেকে এনে আটক করে গফরগাঁও থানা পুলিশে খবর দেয়।

এদিকে গফরগাঁও থানা পুলিশ মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ৮টায় অভিযুক্ত সাব্বিরকে থানায় নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাকচুর নয়াপাড়া গ্রামের মোফাজ্জলের বাড়ি থেকে অপহৃত ফাহিমকে উদ্ধার করা হয়। এসময় ওই ঘটনায় জড়িত থাকার বিষয়ে বাড়ির মালিক মোফাজ্জল ও চিলাকান্দা গ্রামের রফিকুলের ছেলে হারুনকে আটক করা হয়।

গুম হওয়া শিশু ফাহিমের মা আকলিমা বেগম বলেন, তার বাবা দীর্ঘদিন যাবত মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অবস্থান করছেন। দুষ্ট লোকের প্ররোচনায় সাব্বির তার খালাতো ভাই ফাহিমকে গুম করে টাকা আদায়ের পরিকল্পনা করছিল বলে মনে হয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক তিনজনকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)