শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৬ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » অপরাধ » অপহৃত ২ যুবককে উদ্ধারের পর আদালতে প্রেরণ
প্রথম পাতা » অপরাধ » অপহৃত ২ যুবককে উদ্ধারের পর আদালতে প্রেরণ
৪৪০ বার পঠিত
বৃহস্পতিবার ● ৬ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অপহৃত ২ যুবককে উদ্ধারের পর আদালতে প্রেরণ

---ময়মনসিংহ অফিস :: (২২ ভাদ্র ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০মি.) ময়মনসিংহের তারাকান্দা থেকে অপহরনের পর দুই যুবককে পুলিশ উদ্ধার করে জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করেছে। মিথ্যে প্রলোভনে উচ্চ বেতনে কাজের কথা বলে ওই দুই চাচাত ভাইকে গত রবিবার (০২ সেপ্টেম্বর) একটি প্রতারক চক্র অপহরন করে মুক্তিপণ দাবী করলে গত সোমবার (৩ সেপ্টেম্বর) অপহরনের ঘটনায় তারাকান্দা থানায় উপজেলার নলদিঘী গ্রামের আব্দুল মোতালেব বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার ৬ সেপ্টেম্বর অপহৃত দুই যুবককে জবানবন্দির জন্য ময়মনসিংহ আদালতে প্রেরণ করেছে পুলিশ। তার আগে গতকাল বুধবার (০৫ সেপ্টেম্বর) পুলিশ অপহৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, রবিবার (০২ সেপ্টেম্বর) তারাকান্দা উপজেলার নলদিঘী গ্রামের আব্দুল মোতালেবের তারাকান্দা বাজারে চা’য়ের দোকানে অপহরনকারীরা উচ্চ বেতনে ২জন শ্রমিক নেয়ার কথা বলে। এ সময় আব্দুল মোতালেব অপহরনকারীর কথায় সরল বিশ্বাসে তার ছেলে সিরাজুল (২৪) ও ভাতিজা মুখছেদুল (২৫)কে কাজে দেয়।

পরে অপহরনকারী চক্র ২ যুবককে বান্দরবন জেলার প্রত্যন্ত অঞ্চলে আটক করে ১ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এ ঘটনায় সোমবার (৩ সেপ্টেম্বর) আব্দুল মোতালেব বাদী হয়ে তারাকান্দা থানায় অপহরণ মামলা দায়ের করেন।

উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ও তারাকান্দা থানার এস.আই খন্দকার আল মামুন মোবাইল ট্রেকিং এর মাধ্যমে ও অপহরকারীদের সাথে মুক্তিপন দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে ঢাকা মহাখালী বাসস্ট্যান্ড এলাকায় অপহৃতদেরসহ অপহরনকারীদের ডেকে আনে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরকারী চক্র অপহৃতদের রেখে পালিয়ে যায়। পরে বুধবার (০৫ সেপ্টেম্বর) পুলিশ অপহৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং জবানবন্দির জন্য বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) ময়মনসিংহ আদালতে প্রেরণ করে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও তারাকান্দা থানার এস.আই খন্দকার আল মামুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃতদের উদ্ধারের পর জবানবন্দির জন্য ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। সেইসাথে এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)