শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৭ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » ঝালকাঠি » অশালীন কথা’র প্রতিবাদ করায় ভাইকে তুলে নিয়ে বেধরক মারধর
প্রথম পাতা » ঝালকাঠি » অশালীন কথা’র প্রতিবাদ করায় ভাইকে তুলে নিয়ে বেধরক মারধর
৪৩০ বার পঠিত
শুক্রবার ● ৭ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অশালীন কথা’র প্রতিবাদ করায় ভাইকে তুলে নিয়ে বেধরক মারধর

---ঝালকাঠি প্রতিনিধি :: (২৩ ভাদ্র ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৯.৩৪মি.) ঝালকাঠির বাদলকাঠিতে বোনকে অশালীন কথা বলার প্রতিবাদ করায় ১০ম শ্রেণির ছাত্র ভাইকে তুলে নিয়ে বেধরক মারধর করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পিতা ও মাতা ছেলেকে উদ্ধার করতে গেলে তাঁদেরকেও মারধর করা হয়। বুধবার দুপুরে সদর থানার আগরবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। আহতদেরকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানাগেছে, বুধবার সকালে তুচ্ছ ঘটনার সূত্র ধরে বাদলকাঠি গ্রামের আক্কাস আলী’র ঘরের সামনে গিয়ে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করে পার্শ্ববতি আগরবাড়ি গ্রামের হানিফ মল্লিক। আক্কাস আলীর বিবাহিত মেয়ে লিমা আক্তার ঘর থেকে বের হয়ে কারণ জানতে চাইলে অশালীন ও অকথ্য ভাষায় তাকেও গালিগালাজ করে।

এসময় লিমার ভাই কুতুবনগর মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র আব্দুল কাইউম বোনকে খারাপ কথা বলার প্রতিবাদ করে। কিছুক্ষণ পর ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রমিজ কাইউমের সাথে কথা আছে বলে বাসা থেকে ডেকে নেয়। বাসা থেকে একটু সামনে গেলে হানিফ মল্লিক ও তার সহযোগীরা কাইয়ুমকে ধরে মোটরসাইকেলে উঠিয়ে দেড় কিলোমিটার দূরে আগরবাড়ি বাজারে নিয়ে যায়। সেখানে নিয়ে হানিফ মল্লিক ও রমিজ বেধরক মারধর করে কাইউমকে। লোকমূখে খবর পেয়ে কাইউমের পিতা আক্কাস আলী ও কাইউমের মা নাজমা বেগম সেখানে কাইয়ুমকে উদ্ধার করতে যান। তাদেরকেও বেধরক মারধর করা হয়। অপরদিকে এঘটনাকে পুজি করে সাংবাদিক পরিচয় দিয়ে তিন প্রতারক বাদল হোসেন, বশির খলিফা ও সাইফুল ভয়-ভীতি দেখিয়ে কাইউমের মা-বাবার কাছে হাসপাতালে গিয়ে ১০ হাজার টাকা দাবী করে। টাকা না দিলে উল্টো রিপোর্ট পত্রিকায় দিয়ে ক্ষতি করার হুমকি দেয়। তিন প্রতারকের হুমকিতে ভয় পেয়ে তাদেরকে সাড়ে ৩ হাজার টাকা চাঁদা দিতে বাধ্য হয় কাইউমের পরিবার।

এ ঘটনায় হামলাকারীদের নামে ঝালকাঠি থানায় এবং চাঁদা আদায়কারী তিন প্রতারক কথিত সাংবাদিকদের বিরুদ্ধে প্রেসক্লাবে অভিযোগ দায়ের করেছেন কাইয়ুমের বাবা আক্কাস আলী।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)