শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৭ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরন
প্রথম পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরন
৪২৯ বার পঠিত
রবিবার ● ৭ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পানছড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরন

---খাগড়াছড়ি প্রতিনিধি :: (২২ আশ্বিন ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.৪৫মি.) খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও তরুণ আওয়ামীলীগ নেতা জুয়েল চাকমা বলেছেন, সারা দেশের মতো পাহাড়ের ক্রীড়া ও সংস্কৃতি বিকাশে বর্তমান সরকারের কোনই বিকল্প নেই। জাতীয় কিশোরী ফুটবল দলের তিন কৃতী ফুটবলার আনুচিং, আনাই এবং মনিকা পৃথিবীর দেশে দেশে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করছে। জেলা পরিষদের পক্ষ থেকে তাঁদের বসতঘর নির্মাণ করে দেয়া হয়েছে। ভবিষ্যতেও যারাই ভালো করবেন তাদেরকেও একইভাবে পুরস্কৃত করা হবে।
তিনি আজ রবিবার বিকেলে পানছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে হারমোনিয়াম, তবলা, ক্রীড়া ও স্কাউট সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন।
পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ১৫টি ও খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের মারমা উন্নয়ন সংস্থায় ৮টি প্রতিষ্ঠানে এই সামগ্রী গুলো বিতরণ করা হয়।
অনুষ্ঠানে এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, পানছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আজহার হীরা, সাংবাদিক প্রদীপ চৌধুরী, পানছড়ি ক্রীড়া সংন্থার সা: সম্পাদক মো. শাহাজাহান কবির সাজু, জেলা ক্রীড়া সংস্থা’র কোষাধ্যক্ষ ক্যহ্লাচিং চৌধুরী, পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপাশা সরকার ও মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক রোকন মিয়া।
সভায় অন্যান্য বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষা ও সাংস্কৃতি বিকাশের জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতাই এই সামগ্রী গুলো বিতরণ। শিক্ষা ও সাংকৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আগামীতে অবশ্যই নৌকায় ভোট দিতে হবে তাহলে দেশ আরো এগিয়ে যাবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)