শিরোনাম:
●   রাঙামাটিতে আবারও ইয়াবা আটক করেছে ১২ বি‌জি‌বি’র জোয়ানরা ●   ছাত্রলীগের হামলার নিন্দা জানিয়েছে রাঙামাটি জেলা ছাত্রদল ●   দুর্নীতি ও দলীয় করণ মুক্ত প্রশাসন গড়ে তুলতে কোদাল মার্কায় ভোট দিন : জুঁই চাকমা ●   রাজধানীতে বিএনপি’র প্রার্থী মির্জা আব্বাসের উপর হামলা : আহত-৬০ ●   চলনবিল এখন মধু’র ভান্ডার ●   ৩০ ডিসেম্বর গণজাগরণ হবে : গাজীপুরে রব ●   চাটমোহরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রী নিহত ●   নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প ●   পুলিশি তৎপরতায় মিছিল করতে পারেনি বিশ্বনাথ বিএনপি ●   বাউফলে বিএনপি’র ১২ নেতা কর্মীকে কুপিয়ে জখম ●   খাগড়াছড়ি হানাদার মুুক্ত দিবসে র‌্যালী ●   গাইবান্ধায় মুক্তিযুদ্ধভিত্তিক বইপড়া প্রতিযোগিতা ●   হলিবিডি টুয়েন্টিফোর ডটকম’র নির্বাহী সম্পাদক অসুস্থ, দোয়া কামনা ●   পতাকার ফেরিওয়ালা বকুল মিয়া ●   সাংবাদিক মোস্তফা কামাল আর নেই : জুঁই চাকমা’র শোক প্রকাশ ●   শ্রীপুরে বিএনপি নেতা মাওলানা রুহুল আমিন আটক ●   কালীগঞ্জের বিএনপি প্রার্থী মিলন কারাগারে ●   আঞ্চলিক দলের বাধাঁ উপেক্ষা করে দীঘিনালায় সমাবেশ ●   ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতের বিষয়ে এলাকাবাসীর প্রতিক্রিয়া ●   গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ : অর্ধশতাধিক বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ●   ১৫ ডিসেম্বর গাজীপুর মুক্ত দিবস ●   শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপনের সংবাদ ●   পলাশবাড়ী থানা পুলিশের উপর অতর্কিত হামলা ●   ধানের শীষের জোয়ার দেখে ক্ষমতাসীনরা দিশেহারা : লালু ●   কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার ●   বিশ্বনাথের ১৩টি খাল ও ৫টি হাওর খননের দাবীতে আবেদন ●   নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীকে জরিমানা ●   গাজীপুরে বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলা ●   গাজীপুরে শ্রমিক-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া ●   গনগ্রেফতার বাড়িঘর ভাংচুর নির্বাচন তদন্ত কমিটির চেয়ারম্যনের কাছে লিখিত অভিযোগ
রাঙামাটি, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১১ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » অর্থ-বাণিজ্য » এবার রাজশাহী বিভাগে ৫ জেলার ১৫ স্থানে আয়কর মেলা
প্রথম পাতা » অর্থ-বাণিজ্য » এবার রাজশাহী বিভাগে ৫ জেলার ১৫ স্থানে আয়কর মেলা
৬৩ বার পঠিত
রবিবার ● ১১ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এবার রাজশাহী বিভাগে ৫ জেলার ১৫ স্থানে আয়কর মেলা

---রাজশাহী প্রতিনিধি  :: আগামী ১৩ নভেম্বর থেকে রাজশাহী মহানগরীতে শুরু হচ্ছে আয়কর মেলা। ১৯ নভেম্বর পর্যন্ত কর ভবনের সামনে এ মেলা চলবে। কর প্রদানের প্রতি উদ্ভুদ্ধ করতে এ মেলার আয়োজন করা হচ্ছে। আজ রবিবার সকালে কর ভবনের সভা কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাজশাহী কর অঞ্চলের আওতাধীন ৫টি জেলা রাজশাহী, নাটোর, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁর জেলার বিভিন্ন স্থানে যথাক্রমে ১৫টি স্থানে মেলা হবে। এরমধ্যে নওগাঁ ও নাটোরে ১৪ থেকে ১৭ নভেম্বর, পাবনা ও চাঁপাইনবাবগঞ্জ ১৫ থেকে ১৮ নভেম্বর, ঈশ্বরদী ১৪ থেকে ১৫, ভবানিগঞ্জ ১৭ থেকে ১৮, মহাদেবপুর ১৭ থেকে ১৮, সিংড়া ১৮-১৯, বাঘা, শিবগঞ্জ, ভোলাহাট সাথিয়া ১৪ নভেম্বর এবং কাশিনাথপুর ও ভোলাহাট ১৫ এবং বদলগাছি ১৮ নভেম্বর ভ্রাম্যমাণ আয়কর মেলা অনুষ্ঠিত হবে।

করদাতারা মেলায় আয়কর রিটার্ণ দাখিল, ই-টি, আইএন রেজিস্ট্রেশন, রি-রেজিস্ট্রেশন, নতুন করদাতাদের ইটিআইএন সনদ প্রদান, আয়কর সম্পর্কে অবহিতকরণ, ব্যাংক বুঝে আয়কর প্রদান করতে পারবেন। মেলায় মুক্তিযোদ্ধা, মহিলা ও প্রতিবন্ধীদের জন্য পৃথক ব্যবস্থা থাকবে।

সংবাদ সম্মেলনে রাজশাহী অঞ্চলের যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা ও উপ-কর কমিশনার সদর দপ্তর মাহবুবুজ্জামান উপস্থিত ছিলেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)