শিরোনাম:
●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » ঢাকা » বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় বাম জোটের উদ্বেগ
প্রথম পাতা » ঢাকা » বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় বাম জোটের উদ্বেগ
৪৪১ বার পঠিত
বুধবার ● ১৪ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় বাম জোটের উদ্বেগ

---প্রেস বিজ্ঞপ্তি :: আজ ১৪ নভেম্বর বিএনপি কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মী ও পুলিশের মধ্যকার সংঘর্ষের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ। বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক কমরেড মো. শাহ আলম এক বিবৃতিতে বলেন, বাম জোট নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহের সময় প্রার্থীর শোডাউনকে নির্বাচনী আচরণবিধি লংঘন হিসেবে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছিলো। সেসময় ক্ষমতাসীন দলের মনোনয়নপ্রত্যাশীরা ব্যাপক শোডাউন করে মনোনয়নপত্র সংগ্রহ করলেও নির্বাচন কমিশনের পক্ষ থেকে তাকে নির্বাচনী আচরণবিধি লংঘন হিসেবে গণ্য করা হয়নি। পরবর্তীতে অন্যান্য বিরোধী দল একইভাবে শোডাউন করে মনোনয়নপত্র সংগ্রহ করার পরিপ্রেক্ষিতে তাকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হিসেবে নির্বাচন কমিশন পরিপত্র প্রকাশ করেছে। এই পক্ষপাতমূলক আচরণ নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে আবারো জনমনে প্রশ্নের উদ্রেক করেছে। আজ বিএনপি’র নেতাকর্মীরা মিছিল সহকারে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় পুলিশ বাধা দিলে সেখানে সংঘর্ষের সূত্রপাত ঘটে। নির্বাচনের আগে এই ধরনের সংঘর্ষ নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে ব্যহত করবে বলে বাম জোট মনে করে।
বিবৃতিতে বাম গণতান্ত্রিক জোটের পক্ষ থেকে আরও বলা হয়, এই ঘটনার পরিপ্রেক্ষিতে এটাই প্রতীয়মান হয় যে, নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে ভূমিকা পালন করছে না। বিবৃতিতে বাম গণতান্ত্রিক জোটের পক্ষ থেকে এই সংঘর্ষের ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের সনাক্ত করার পাশাপাশি নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানানো হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)