শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৮ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুর কাপাসিয়া যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থা চালু
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুর কাপাসিয়া যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থা চালু
৩৮০ বার পঠিত
রবিবার ● ১৮ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুর কাপাসিয়া যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থা চালু

---গাজীপুর জেলা প্রতিনিধি :: ব্যস্ততম গাজীপুরের কাপাসিয়া উপ-শহরে যানজট নিরসনের লক্ষ্যে ৩ টি পৃথক স্থানে ট্রাফিক ব্যবস্থা কর্যক্রম চালু করা হয়েছে।

আজ ১৮ নভেম্বর রবিবার সকালে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রধান অতিথি হিসেবে ‘ফকির মজনু শাহ্ সেতু’র পশ্চিম পাশের্ পথ সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে এবং ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খানের পরিচালনায় অনুষ্ঠিত ট্রাফিক উদ্বোধনী সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুব লীগের সভাপতি মাহবুব উদ্দীন সেলিম, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান, গাজীপুর আন্তঃজেলা সড়ক পরিবহনের কাপাসিয়া শ্রমিক ইউনিয়নের সভাপতি আক্রাম হোসেন, কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন প্রমূখ।

এ সময় গাজীপুরের অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) আব্দুস সবুর, সহকারী কমিশনার (ভূমি) নীলিমা রায়হানা, এএসপি সার্কেল (কালীগঞ্জ) পঙ্কজ দত্ত, সিনিয়র এএসপি ট্রাফিক টি আই ফারুক প্রমূখ উপস্থিত ছিলেন।
ট্রাফিক কার্যক্রম উদ্বোধণী সভায় এসপি শামসুন্নাহার পিপিএম বলেন, সড়কে যে কোন ধরনের দূর্ঘটনা এড়াতে পরিবহন শ্রমিক ও সাধারণ যাত্রীদের সচেতন হতে হবে। সড়কে ডাকাতি রোধে ইতিমধ্যে বেশ কয়েকজন ডাকাত গ্রেফতারসহ কার্যকর ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সামনে নির্বাচন, তাই সবাইকে সজাগদৃষ্টি রাখতে হবে। কেউ যাতে জনগনের জানমালের ক্ষয়-ক্ষতি করতে না পারে। বর্তমানে পুলিশের ৫০ হাজার পুলিশ সদস্য বৃদ্ধি পেয়েছে। বেতন বৃদ্ধি সহ সুযোগ সুবিধা বৃদ্ধি পেয়েছে। আমরা আকাশ পর্যন্ত জয় করে ফেলেছি। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাহলে আমরা কোন ভাবেই বরদাস্ত করবো না। শক্ত হাতে দমন করা হবে। শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে দেবো না, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। মাদক নির্মূলে কাজ চলছে। অনেকেই বড় বড় পরিচয় দেয়, কোন পরিচয় কাজে আসবে না। জাতীয় ভাবে শিশু শ্রম নিষিদ্ধ, তাই ১৮ বছরের নিচে কোন শিশু পরিবহনে ড্রাইভারী বা হেলপার হিসাবে কাজ করতে পারবে না। মোটরসাইকেলে ৩জন চলাচল করা যাবে না। চালক ও আরোহীকে হেলমেট পড়তে হবে। ড্রাইভিং লাইসেন্স, রোডপার্মিট এবং ফিটনেস ছাড়া কোন গাড়ি রাস্তায় চলবে না। আজ থেকে বাজারের পুরাতন বাস স্ট্যান্ড মোড়, ফকির মজনু শাহ্ সেতু’র পশ্চিম পাশের্^ এবং তরগাঁও মোড় এলাকায় প্রাথমিক ভাবে ট্রাফিক কার্যক্রম শুরু করা হলো। প্রথম পর্যায়ে এখানে একজন ট্রাফিক ইন্সপেক্টরের (টিআই) তত্তাবধানে কার্যক্রম চলবে। পরবর্তীতে প্রয়োজনে জনবল বাড়ানো হবে বলে তিনি জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)