শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৮ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন
৫৮৯ বার পঠিত
বুধবার ● ২৮ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন

---মো. আজিজুর রহমান ভূঁঞা বাবুল,ময়মনসিংহ প্রতিনিধি :: (১৪ অগ্রহায়ন ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৯.৫৮মি.) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে বিভিন্ন রাজনৈতিক দল,জোট ও স্বতন্ত্র মিলিয়ে ১১৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এর পক্ষে ময়মনসিংহ-৪ ও ময়মনসিংহ-৭ আসন থেকে মনোনয়ন পত্র জমাদেন দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমামসহ নেতৃবৃন্দ। এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম, জাহিদ হোসেন ময়মনসিহ সদর থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। স্থানীয় প্রশাসন সূত্র অনুযায়ী ১১টি আসনে ১১৯জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

বিভিন্ন সূত্র অনুযায়ী ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) : আ’লীগের বর্তমান এমপি জুয়েল আরেং, বিএনপি’র সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আলী আজগর, সালমান ওমর রুবেল, ইসলামী আন্দোলনের হুমায়ুন মোঃ আব্দুুুল্লাহ আল হাদী, কৃষক শ্রমিক জনতালীগের বাবুল দেবনাথ ও মোঃ আব্দুস সালাম এবং আ’লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) : আ’লীগের বর্তমান এমপি শরীফ আহমেদ, বিএনপি’র শাহ শহীদ সারোয়ার, আবুল বাশার আকন্দ, ঐক্য ফ্রন্টের এডভোকেট নজরুল ইসলাম, ইসলামী আন্দোলনের গোলাম মাওলা ভূইয়া ও ইসলামী ঐক্যজোটের মুফতি তৈয়ব হোসাইন ।

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) : আ’লীগের বর্তমান এমপি নাজিম উদ্দিন আহমেদ, বিএনপি’র আহমেদ তাইয়েবুর রহমান হিরণ, আব্দুস সেলিম ও এম ইকবাল হোসাইন, আওয়ামীলীগ বিদ্রোহী আলী আহমেদ খান পাঠান সেলভি , সিপিবি’র হারুন আল বারী, ন্যাপের আব্দুল মতিন ও তরিকত ফেডারেশনের প্রাণেশ পন্ডিত।

ময়মনসিংহ-৪ (সদর) : বিএনপি’র ডা. আবু জাফর মোঃ জাহিদ হোসেন ও মোঃ আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, সিপিবি’র, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, ন্যাশনাল পিপলস পাটি-এনপিপি’র মোঃ হামিদুল ইসলাম ও ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালাইন্স-এনডিএ এর আবু সায়িদ মহিউদ্দিন আহমদ।

ময়মনসিংহ-৫ (মুক্তাাগছা) : আ’লীগ থেকে সাবেক এমপি আলহাজ কেএম খালিদ বাবু, বিএনপি’র আলহাজ্ব জাকির হোসেন বাবলু, জাতীয় পার্টি থেকে বর্তমান এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জাকির হোসেন বাবুল, বাংলাদেশ খেলাফত মজলিসের মুফ্তি হাবিবুুর রহমান, জাকের পার্টির জহিরুল ইসলাম, ইসলামী আন্দোলনের হাকিম মন্জুরুল হক, এনপিপি থেকে সামান মিয়া, কৃষক শ্রমিক জনতালীগের শাহীনূল আলম ও সোহেল মিয়া এবং স্বতন্ত্র থেকে আমজাদ হোসেন ও এড. মোস্তফা কামাল।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) : আ’লীগের বর্তমান এমপি অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, বিএনপি’র শামছ উদ্দিন আহমেদ ও আকতারুল আলম ফারুক, জাতীয় পার্টি’র খন্দকার রফিকুল ইসলাম, স্বতন্ত্র থেকে শফিকুল ইসলাম মিন্টু ও অধ্যাপক জসিম উদ্দিন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নুরুল আলম সিদ্দিীকী এবং কৃষক শ্রমিক জনতালীগের বিল্লাল হোসেন।

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) : আ’লীগের সাবেক এমপি আলহাজ্জ হাফেজ রুহুল আমিন মাদানী, বিএনপি’র, ডা. মাহবুবুর রহমান লিটন, জয়নাল আবেদিন, আমিনুল ইসলাম আমিন সরকার, জাতীয় পার্টি’র বেগম রওশন এরশাদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আজিজুল হক, খেলাফতে মজলিশ আব্দুল মোমেন, জাকের পার্টি’র মোস্তফা আমীর ফয়সাল ও স্বতন্ত্র থেকে আব্দুর রাজ্জাক।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) : জাতীয় পার্টি’র বর্তমান এমপি ফখরুল ইমাম, বিএনপি’র শাহ নুরুল কবির শাহীন, রুহুল আমিন, গণফোরাম থেকে অ্যাডভোকেট এ এইচ এম খালেকুজ্জামান, ইসলামী আন্দোলনের মোহাম্মদ হাবিবুল্লাহ, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে খিদির আহামেদ ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি থেকে আবুল বাসার।

ময়মনসিংহ-৯ (নান্দাইল) : আ’লীগ এর বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন, বিএনপি’র খুররম খান চ্যেধুরী ও ইয়াসের খান চৌধুরী, জাসদ এর অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহামেদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি সাইদুর রহমান, কৃষক শ্রমিক জনতা লীগের আলমগীর কবির উজ্জ্বল, স্বতন্ত্র থেকে আ’লীগ এর সাবেক এমপি মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম, ঔক্য ফ্রন্ট থেকে লতিফুল বারী হামিম, স্বতন্ত্র থেকে শহিদ উল্লাহ ও আব্দুল কাদির এবং জাকের পার্টি থেকে শফিকুল আলম।

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) : আওয়ামীলীগের বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল, বিএনপি থেকে এবি সিদ্দিকুর রহমান ও আক্তারুজ্জামান বাচ্ছু,স্বতন্ত্র থেকে ওবায়দুল আনোয়ার বুলবুল, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি সৈয়দ মোহাম্মদ মোরশেদ, গণফ্রন্ট থেকে দীন ইসলাম, জাতীয় পার্টি থেকে মুজিবুর রহমান ও ইসলামী আন্দোলন থেকে জয়নাল আবেদীন।

ময়মনসিংহ-১১ (ভালুকা) : আ’লীগ থেকে কাজিম উদ্দিন আহামেদ ধনু , বিএনপি’র ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চু, অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল ও মোর্শেদ আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ অ্যাডভোকেট আমানউল্লাহ সরকার ও জাকের পার্টি থেকে নাজমা আক্তার।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)