শিরোনাম:
●   চট্টগ্রামে ফটো সাংবাদিক মনোয়ার হোসেনের শোকসভা অনুষ্ঠিত ●   ছোটহরিণায় ৩৪০ পিস ইয়াবাসহ ৬০ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করেছে ১২ বিজিবি ●   খাগড়াছড়ি শহরে দুর্বৃত্তের গুলিতে তুষার চাকমা নামের এক ব্যক্তি নিহত ●   চাটমোহরে চেয়ারম্যান পদে আ’লীগের তিন বিদ্রোহী প্রার্থী মনোনয়ন জমা দিলেন ●   আত্রাইয়ে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ●   বেলছড়ি ইউপি সদস্যের পদ ছাড়লেন রুজিনা ●   নবীগঞ্জে নাগরিক সংলাপ অনুষ্ঠিত ●   নারায়ণগঞ্জ সিটি মেয়র আইভী’র নির্দেশে আধুনিকায়ন হলো বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার ●   বিশ্বনাথের ১০টি খাল উদ্ধারের দাবিতে সিলেটে মানববন্ধন ●   ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনে রবিউল আলম প্রধান আলোচনার শীর্ষে ●   রাউজানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ●   গাইবান্ধায় শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন ●   রাজশাহীতে স্বামীকে বেঁধে রেখে বৃদ্ধাকে ধর্ষণ ●   বিশ্বনাথ উপজেলায় ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ●   বরিশালে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডাস্টবিনে ২২ নবজাতকের মরদেহ ●   দুজন আতঙ্কবাদীকে মেরে ফেলেছে ভারতীয় সেনাবাহিনী ●   রাউজান-রাঙ্গুনিয়া উপজেলার সীমান্তবতী এলাকায় মাদক ব্যাবসায়ীদের আস্তানায় ছাত্রলীগের অভিযান ●   বান্দ‌রবা‌নে ম‌নোনয়ন পত্র জমা‌দি‌লেন আ’লীগ প্রার্থী জাহাঙ্গীর ●   উপজেলা নির্বাচন : আত্রাইয়ে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ●   আদালতে ঘাতক বাবার জবানবন্দি : পরকীয়ায় আসক্ত স্ত্রীকে শাস্তি দিতে সন্তান খুন ●   রাজশাহীর মেডিকেল বর্জ্য সুষ্ঠু ব্যবস্থাপনায় সমঝোতা স্মারক স্বাক্ষরিত ●   গাইবান্ধায় জামায়াত মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী আখ্যায়িত করে ৪ নেতাকর্মীর পদত্যাগ ●   পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ : আহত-২৫ ●   হাসপাতালে চোরের উপদ্রব : রোগিরা পড়েছেন চরম ভোগান্তিতে ●   নওগাঁয় ব্ররুপেনোরফিন ইঞ্জেকশনসহ ৩মাদক ব্যবসায়ী গ্রেফতার ●   নতুন প্রতিষ্ঠিত ভাইবোনছড়া কলেজ এর বার্ষিক পুরস্কার বিতরণ ●   খরস্রোতা করতোয়া নদের বুক চিঁরে রোপন হচ্ছে বোরোসহ নানা ফসল ●   কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলা ●   কালীগঞ্জ পৌরসভা মেয়র পদে স্বতন্ত্র প্রার্থীর মা-স্ত্রীর উপর হামলা চালিয়েছে নৌকার সমর্থকরা ●   ফাল্গুনের শুরুতেই রাউজানে শিলা বৃষ্টি
রাঙামাটি, বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৮ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন
১৫৪ বার পঠিত
বুধবার ● ২৮ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দিলেন ১১৯ জন

---মো. আজিজুর রহমান ভূঁঞা বাবুল,ময়মনসিংহ প্রতিনিধি :: (১৪ অগ্রহায়ন ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৯.৫৮মি.) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে বিভিন্ন রাজনৈতিক দল,জোট ও স্বতন্ত্র মিলিয়ে ১১৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এর পক্ষে ময়মনসিংহ-৪ ও ময়মনসিংহ-৭ আসন থেকে মনোনয়ন পত্র জমাদেন দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমামসহ নেতৃবৃন্দ। এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম, জাহিদ হোসেন ময়মনসিহ সদর থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। স্থানীয় প্রশাসন সূত্র অনুযায়ী ১১টি আসনে ১১৯জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

বিভিন্ন সূত্র অনুযায়ী ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) : আ’লীগের বর্তমান এমপি জুয়েল আরেং, বিএনপি’র সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আলী আজগর, সালমান ওমর রুবেল, ইসলামী আন্দোলনের হুমায়ুন মোঃ আব্দুুুল্লাহ আল হাদী, কৃষক শ্রমিক জনতালীগের বাবুল দেবনাথ ও মোঃ আব্দুস সালাম এবং আ’লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) : আ’লীগের বর্তমান এমপি শরীফ আহমেদ, বিএনপি’র শাহ শহীদ সারোয়ার, আবুল বাশার আকন্দ, ঐক্য ফ্রন্টের এডভোকেট নজরুল ইসলাম, ইসলামী আন্দোলনের গোলাম মাওলা ভূইয়া ও ইসলামী ঐক্যজোটের মুফতি তৈয়ব হোসাইন ।

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) : আ’লীগের বর্তমান এমপি নাজিম উদ্দিন আহমেদ, বিএনপি’র আহমেদ তাইয়েবুর রহমান হিরণ, আব্দুস সেলিম ও এম ইকবাল হোসাইন, আওয়ামীলীগ বিদ্রোহী আলী আহমেদ খান পাঠান সেলভি , সিপিবি’র হারুন আল বারী, ন্যাপের আব্দুল মতিন ও তরিকত ফেডারেশনের প্রাণেশ পন্ডিত।

ময়মনসিংহ-৪ (সদর) : বিএনপি’র ডা. আবু জাফর মোঃ জাহিদ হোসেন ও মোঃ আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, সিপিবি’র, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, ন্যাশনাল পিপলস পাটি-এনপিপি’র মোঃ হামিদুল ইসলাম ও ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালাইন্স-এনডিএ এর আবু সায়িদ মহিউদ্দিন আহমদ।

ময়মনসিংহ-৫ (মুক্তাাগছা) : আ’লীগ থেকে সাবেক এমপি আলহাজ কেএম খালিদ বাবু, বিএনপি’র আলহাজ্ব জাকির হোসেন বাবলু, জাতীয় পার্টি থেকে বর্তমান এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জাকির হোসেন বাবুল, বাংলাদেশ খেলাফত মজলিসের মুফ্তি হাবিবুুর রহমান, জাকের পার্টির জহিরুল ইসলাম, ইসলামী আন্দোলনের হাকিম মন্জুরুল হক, এনপিপি থেকে সামান মিয়া, কৃষক শ্রমিক জনতালীগের শাহীনূল আলম ও সোহেল মিয়া এবং স্বতন্ত্র থেকে আমজাদ হোসেন ও এড. মোস্তফা কামাল।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) : আ’লীগের বর্তমান এমপি অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, বিএনপি’র শামছ উদ্দিন আহমেদ ও আকতারুল আলম ফারুক, জাতীয় পার্টি’র খন্দকার রফিকুল ইসলাম, স্বতন্ত্র থেকে শফিকুল ইসলাম মিন্টু ও অধ্যাপক জসিম উদ্দিন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নুরুল আলম সিদ্দিীকী এবং কৃষক শ্রমিক জনতালীগের বিল্লাল হোসেন।

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) : আ’লীগের সাবেক এমপি আলহাজ্জ হাফেজ রুহুল আমিন মাদানী, বিএনপি’র, ডা. মাহবুবুর রহমান লিটন, জয়নাল আবেদিন, আমিনুল ইসলাম আমিন সরকার, জাতীয় পার্টি’র বেগম রওশন এরশাদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আজিজুল হক, খেলাফতে মজলিশ আব্দুল মোমেন, জাকের পার্টি’র মোস্তফা আমীর ফয়সাল ও স্বতন্ত্র থেকে আব্দুর রাজ্জাক।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) : জাতীয় পার্টি’র বর্তমান এমপি ফখরুল ইমাম, বিএনপি’র শাহ নুরুল কবির শাহীন, রুহুল আমিন, গণফোরাম থেকে অ্যাডভোকেট এ এইচ এম খালেকুজ্জামান, ইসলামী আন্দোলনের মোহাম্মদ হাবিবুল্লাহ, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে খিদির আহামেদ ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি থেকে আবুল বাসার।

ময়মনসিংহ-৯ (নান্দাইল) : আ’লীগ এর বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন, বিএনপি’র খুররম খান চ্যেধুরী ও ইয়াসের খান চৌধুরী, জাসদ এর অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহামেদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি সাইদুর রহমান, কৃষক শ্রমিক জনতা লীগের আলমগীর কবির উজ্জ্বল, স্বতন্ত্র থেকে আ’লীগ এর সাবেক এমপি মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম, ঔক্য ফ্রন্ট থেকে লতিফুল বারী হামিম, স্বতন্ত্র থেকে শহিদ উল্লাহ ও আব্দুল কাদির এবং জাকের পার্টি থেকে শফিকুল আলম।

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) : আওয়ামীলীগের বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল, বিএনপি থেকে এবি সিদ্দিকুর রহমান ও আক্তারুজ্জামান বাচ্ছু,স্বতন্ত্র থেকে ওবায়দুল আনোয়ার বুলবুল, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি সৈয়দ মোহাম্মদ মোরশেদ, গণফ্রন্ট থেকে দীন ইসলাম, জাতীয় পার্টি থেকে মুজিবুর রহমান ও ইসলামী আন্দোলন থেকে জয়নাল আবেদীন।

ময়মনসিংহ-১১ (ভালুকা) : আ’লীগ থেকে কাজিম উদ্দিন আহামেদ ধনু , বিএনপি’র ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চু, অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল ও মোর্শেদ আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ অ্যাডভোকেট আমানউল্লাহ সরকার ও জাকের পার্টি থেকে নাজমা আক্তার।



ময়মনসিংহ এর আরও খবর

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলা কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলা
দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যা দেবি স্বরস্বতির পূজা অর্চনা অনুষ্ঠিত দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যা দেবি স্বরস্বতির পূজা অর্চনা অনুষ্ঠিত
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে গিয়ে ছেলেসহ দম্পতি নিহত নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে গিয়ে ছেলেসহ দম্পতি নিহত
মোটরসাইকেল চালক হত্যা মামলার মূলহোতাকে পূর্বধলা থেকে গ্রেফতার মোটরসাইকেল চালক হত্যা মামলার মূলহোতাকে পূর্বধলা থেকে গ্রেফতার
অপহরণের ৪ দিন পর ময়মনসিংহ থেকে শিশু উদ্ধার : আটক-৭ অপহরণের ৪ দিন পর ময়মনসিংহ থেকে শিশু উদ্ধার : আটক-৭
জেএমবি’র নারী সদস্যসহ ময়মনসিংহে ৪ জঙ্গি গ্রেফতারের জেএমবি’র নারী সদস্যসহ ময়মনসিংহে ৪ জঙ্গি গ্রেফতারের
ময়মনসিংহে শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে থানা ঘেরাও : ভাংচুর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আহত-১৫ ময়মনসিংহে শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে থানা ঘেরাও : ভাংচুর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আহত-১৫
ময়মনসিংহ নগরীর বিভিন্ন স্থানের অবৈধ স্থাপনা উচ্ছেদ ময়মনসিংহ নগরীর বিভিন্ন স্থানের অবৈধ স্থাপনা উচ্ছেদ
বোরকা পরে স্ত্রী’র পরীক্ষাকেন্দ্র্রে গিয়ে নিজের ভুলে ধরা খেলো স্বামী বোরকা পরে স্ত্রী’র পরীক্ষাকেন্দ্র্রে গিয়ে নিজের ভুলে ধরা খেলো স্বামী
সিজারিয়ানের সময় নবজাতকের মৃত্যুর অভিযোগ : আটক-২ সিজারিয়ানের সময় নবজাতকের মৃত্যুর অভিযোগ : আটক-২

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)