শিরোনাম:
●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৪ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার
প্রথম পাতা » গাজিপুর » কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার
৪১২ বার পঠিত
শুক্রবার ● ১৪ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কালীগঞ্জে বিএনপি’র প্রার্থী ফজলুল হক মিলন গ্রেফতার

---গাজীপুর জেলা প্রতিনিধি :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি ও বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. ফজলুল হক মিলনকে গ্রেফতার করা হয়েছে।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার আড়াইটার দিকে তার গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জের বর্তুল থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাকে গ্রেফতারের প্রতিবাদে বিকেলে বিক্ষোভ করেছে বিএনপিসহ ঐক্য জোটের নেতা-কর্মীরা

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ফজলুল হকের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা থানাসহ বিভিন্ন থানায় নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ৭টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সেই পরোয়ানার ভিত্তিতেই ঢাকা গোয়েন্দা পুলিশ ও গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ গাজীপুরের কালীগঞ্জে যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। পরে বিকেলে ঢাকা গোয়েন্দা পুলিশ তাকে রমনা থানার উদ্দেশ্যে নিয়ে যায়।

মিলনের আইনজীবী পারভিন আক্তার ও স্ত্রী শম্পা হক সাংবাদিকদের জানান, মিলনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ৩৩টি মামলা রয়েছে। তিনি সব মামলায় জামিনে রয়েছেন। বুধবার তিনি সর্বশেষ মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়ে বৃহস্পতিবার বাসায় ফেরেন। তখন তাকে গোয়েন্দা পুলিশ আটক করে নিয়ে যায়।

শম্পা বলেন, দুপুরের খাবার খেয়ে তিনি মতবিনিময় সভায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় গোয়েন্দা পুলিশ মিলনকে আটক করে নিয়ে যায়।

ওপরের নির্দেশে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ আমাদের জানিয়েছে। কয়েক দিন আগে তার ঢাকার বাসায়ও অভিযান চালিয়েছে পুলিশ। গ্রেফতার আতংকে তিনি এত দিন গাজীপুরে আসেননি।
জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াৎ হোসেন সবুজ জানান, সকাল ১০টার দিকে ফজলুল হক মিলন গ্রামের বাড়িতে আসেন। পরে দুপুর আড়াইটার দিকে তাকে গাজীপুর ডিবি পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়।

তিনি বলেন, ফজলুল হক মিলন সব মামলায় জামিনে ছিলেন। কয়েকদিন আগে তার ঢাকার বাসায় রাতে অভিযান চালিয়েছিল পুলিশ। গ্রেফতার আতংকে তিনি এত দিন এলাকায় আসেননি।

এদিকে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে বিএনপিসহ ঐক্য জোটের নেতা-কর্মীরা বিকেলে একটি মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)