শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৬ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » অপরাধ » চাঞ্চল্যকর হেলাল হত্যা কান্ড : প্রধান আসামী আটক
প্রথম পাতা » অপরাধ » চাঞ্চল্যকর হেলাল হত্যা কান্ড : প্রধান আসামী আটক
৫১০ বার পঠিত
রবিবার ● ১৬ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চাঞ্চল্যকর হেলাল হত্যা কান্ড : প্রধান আসামী আটক

---আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :: বান্দরবানের আলীকদমে চঞ্চল্যকর হেলাল হত্যাকান্ডের প্রধান আসামী লেংপুং ম্রো (২৮) কে আটক করা হয়েছে। আজ রবিবার বিকেল পাঁচ ঘটিকায় আলীকদম সেনা জোনের একটি টহল দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে আলীকদম বাজারে সাড়াসি অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে প্রাথমিক জ্ঞিজ্ঞাসাবাদের পর আলীকদম থানায় সোফর্দ করে। আজ সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।
৪নং কুরুক পাতা ইউনিয়নের চেয়ারম্যান ক্রাতপুং ম্রো জানায়, গত হেলাল উদ্দিনকে হত্যার পর এই আসামী কৌশলে স্থানীয় ওয়ার্ড মেম্বার খামলাই ম্রো ও অস্ত্রসহ আত্মসর্ম্পনকারী ম্রো ন্যাশনাল ডেমোক্রেসি পার্টি (এমএনডিপি)’র কমান্ডার মেনরুম ম্রোর সাথে আতাত করে আনসার বেসিক প্রশিক্ষানের চলে যায়। খামলাই ম্রো লেংপুং ম্রো এর পরিবর্তে ভুয়া নাম (মেনথন ম্রো, পিতা- কাইপ্রে ম্রো) দিয়ে তার জাতীয়তা সনদে সুপারিশ করে আমার কাছ থেকে স্বাক্ষর গ্রহণ করে। ওই সনদের অনুবলে তাকে শফিপুর আনসার একাডেমীতে দুই মাস দশ দিনের বেসিক আনসার প্রশিক্ষনে পাঠায়। মূলতঃ খামলাই মেম্বার ও মেনরুম ম্রো জনতো যে, লেংপু ম্রো (ছদ্মনাম- মেনথন ম্রো) হেলাল হত্যার প্রধান আসামী।
১১ অক্টোবর আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মো. ইউনুছ এর ছেলে হেলাল উদ্দিনকে পাহাড়ি সন্ত্রাসীরা ইন্দুর মুখ এলাকায় গরু বিক্রয়ের কথা বলে নির্মমভাবে হত্যা করে। ১৫ অক্টোবর নিহত হেলাল উদ্দিনের বড় ভাই মো. ইলিয়াছকে সাথে নিয়ে আইন শৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকা ৬ জনকে আটক করে এবং এ ঘটনায় ৯ জনকে আসামী করে থানায় এজাহার দায়ের করেন। অভিযুক্ত ৯ মধ্যে ৮ জনকে আটক করে কোর্টে চালান করে। তার মধ্যে এক জনকে আদালত খালস দেয়। অপর ৭ জন ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবান বন্দি প্রদান করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)