শিরোনাম:
●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২৪ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » দিনাজপুর » নির্বাচনী সহিংসতা ঘটনায় দিনাজপুর-৫ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর সংবাদ সম্মেলন
প্রথম পাতা » দিনাজপুর » নির্বাচনী সহিংসতা ঘটনায় দিনাজপুর-৫ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর সংবাদ সম্মেলন
৫০১ বার পঠিত
সোমবার ● ২৪ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নির্বাচনী সহিংসতা ঘটনায় দিনাজপুর-৫ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর সংবাদ সম্মেলন

---পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :: নির্বাচনী প্রচার কাজে নিয়েজিত বিএনপি নেতা কর্মীদের উপর সন্ত্রাসী হামলা ও পুলিশি হয়রানী ও আ’লীগ নেতা-কর্মীদের হুমকির প্রতিবাদে আজ সোমবার বেলা ৩টায় পার্বতীপুর মোটর মালিক সমিতির হলরুমে সংবাদ সম্মেলন করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি’র মনোনীত প্রার্থী (ধানের শীষ) এ.জেড.এম রেজওয়ানুল হক।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, দেশে আজ মানুষের মৌলিক অধিকার, বাক স্বাধীনতা, চলাফেরার স্বাধীনতা ও নির্বাচনী প্রচারণার সকল পথ এখন রুদ্ধ। গত রোববার রাত সাড়ে ৮টার দিকে নতুন বাজার মোজাফ্ফর নগর মোড়ে পৌর বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক হাফিজুর রহমানের (চাদ আলী) উপরে সন্ত্রাসী হামালার বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, নির্বাচনী কাজ শেষে তিনি যখন বাড়ি ফিরছিলেন পথে একদল দূর্বৃত্ত ধারলো অস্ত্র ও হকি স্টিক নিয়ে তার উপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বলেন, মনোনয়ন পত্র দাখিলের পর থেকে বিএনপি’র নেতা-কর্মীদের উপর পুলিশি হয়রানি ও প্রতিপক্ষের নেতা কর্মীদের হুমকি বেড়ে গেছে। ইতোমধ্যে রামপুর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাহাদত হোসেন সাদো, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন, মোমিনপুর ইউনিয়ন বিএনপির সহ-সাংগাঠনিক সম্পাদক মহিবুল ইসলামকে গ্রেফতারী পরওয়ানা ছাড়াই পুলিশ গ্রেফতার করেছে। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তামানে এখানে নির্বাচনের সুষ্ঠ্য পরিবেশ নেই। প্রতিদিনই পুলিশ কোন না কোন বিএনপি নেতাকর্মীর বাড়িতে হানা দিচ্ছে। এতে নেতা-কর্মীরা বাড়িতে থাকতে পারছেনা। ফলে পার্বতীপুর-ফুলবাড়ী নির্বাচনী সভাসমাবেশ কমিয়ে আনা হয়েছে। এছাড়াও পুলিশি অভিযানের কারণে পার্বতীপুর-ফুলবাড়ী নির্বাচনী এলাকার বিএনপি নেতা কর্মী ও সাধারণ ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সাজেদুর রহমান, উপজেলা মাহিলা দলের সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন শাহী, যুবদলের সভাপতি মাহাফুজুল ইসলাম মাসুম, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ারুল হকসহ অনেকে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)