শিরোনাম:
●   ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক ●   রাণীনগরে বিলে মাছ ধরা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব ●   গাইবান্ধায় তামাকের কালো ছায়া গ্রাস করছে ফসলের ক্ষেত ●   রাঙামাটিতে সন্ত্রাসী হামলায় আহতদের দেখ‌তে গে‌লেন মন্ত্রী বীর বাহাদুর ●   বিপ্লবের মহানায়ক মাস্টারদা সূর্য সেন এর জন্মদিবসে শ্রদ্ধা নিবেদন ●   তদন্ত কমিটির সদস্যরা আজ বাঘাইছড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ●   চাটমোহরে লিচু চাষীদের মুখে হাসি ●   স্পেশাল অলিম্পিকে সোনা জিতলেন তানভীর ●   গাইবান্ধায় ৭দিনব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধন ●   নবীগঞ্জ ইউএনও এর বিরুদ্ধে মামলা ●   আত্রাইয়ে দোল উৎসব শোভাযাত্রা ●   জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিকী ●   সড়কের মধ্যস্থানে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি; ঝুঁকিতে পথচারীরা ●   বাড়িতে ঘর নির্মান করতে সরকারী গাছ কর্তন ●   মায়ের কোল থেকে শিশু চুরি : মূল হোতা কে এই হৃদয় ●   খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন’র বিদায় সংবর্ধনা ●   জ্ঞানহীন মানুষের হাতেই শুরু শিক্ষা ও সাক্ষরতা ●   পুলিশের অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার ●   পাহাড়ে অস্ত্রধারীদের হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবানে রাজপথে আ’লীগ ●   গাইবান্ধায় খোলা আকাশের নিচে পাঠদান ●   সহোদর দুই ভাইকে হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদন্ড ●   বিশ্বনাথে ৯ জনের জামানত বাজেয়াপ্ত ●   শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল ●   প্রযুক্তি খাতে নারীদের অংশগ্রহণ বাড়াতে হবে : চুয়েট ভিসি ●   বাঘাইছড়িতে নিহতদের ময়না তদন্ত সম্পন্ন : মামলা হয়নি ●   মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী যারা ●   আলীকদমে আবুল কালাম, শিরিনা আক্তার ও কফিল উদ্দিন নির্বাচিত ●   গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী ●   রাঙামাটিতে পার্বত্য ভূমিবিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক অনুষ্ঠিত ●   বিশ্বনাথে নুনু-হাবিব-জুলিয়া নির্বাচিত
রাঙামাটি, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৭ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » প্রধান সংবাদ » ঐক্যফ্রন্টের প্রার্থী সাচিংপ্রু জেরী’র সংবাদ সম্মেলন
প্রথম পাতা » প্রধান সংবাদ » ঐক্যফ্রন্টের প্রার্থী সাচিংপ্রু জেরী’র সংবাদ সম্মেলন
১১৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৭ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঐক্যফ্রন্টের প্রার্থী সাচিংপ্রু জেরী’র সংবাদ সম্মেলন

---বান্দরবান প্রতিনিধি :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনের ৭টি উপজেলার দলীয় নেতাকর্মীদের ওপর গায়েবি-মিথ্যা মামলা হামলা, বিনা মামলায় রাতে পলিশী হয়রানি, পলিশের খারাপ আচরণ ও সরকার দলীয় এমপি লোকেরা জাল ব্যালট পেপার ছাপানোর প্রতিবাদে বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে গত সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় বান্দরবানের ফিস্ট রেস্টুরেন্ট হোটেলে সংবাদ সম্মেলন করেন ঐক্যফ্রন্টের ও বিএনপি প্রার্থী সাচিংপ্রু জেরী। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঐক্যফ্রন্টের ও বিএনপির প্রার্থী সাচিংপ্রু জেরী।
তিনি অভিযোগ করে বলেন, আমার জনপ্রিয়তা দেখে আমার প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী বীরবাহাদুর উশৈসিং আমাকে পরাজিত করা জন্য পুলিশ দিয়ে আমার প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক মো. ওসমান গণি, অন্যান্য পোলিন এজেন্টসহ চারশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবি মিথ্যা ও সাজানো মামলা দায়ের করেছে। এছাড়াও আমি বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি নৌকা প্রতীকে লোকেরা ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপিয়ে মজুদ করে রেখেছে। এসময় বিএনপি নেতা মোহাম্মদ ইউসুফ বলেন, সদর থানার পুলিশ প্রতিদিন রাতে আমার বাড়িতে গিয়ে তল্লাশির নামে হেনস্তা ও আমাকে না পেয়ে আমার পরিবারের সাথে খারাপ ভাষায় গালাগালসহ এলাকা ছেড়ে চলে না গেলে হাড়গুড় ভেঙ্গে ফেলবে বলে হুমকি দেন। গত সোমবার রাতেও এসআই রফিকের নেতৃত্বে বিনা মামলায় বিজিবি পরিচয় দিয়ে আমার বাড়িতে তল্লাশি চালায়।
বান্দরবান জেলা বিএনপির নেতা এড. কাজী মহতুল হোসেন যত্ন অভিযোগ করে বলেন, ধানের শীষের কর্মী সমর্থকদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালিয়ে ভয়-ভীতি দিয়ে মাঠে দাঁড়াতেই দিচ্ছে না এবং বান্দরবানের ৭টি উপজেলায় বিএনপির নেতাকর্মিদের বিভিন্ন ধারায় দ্রুতবিচার আইনে ১৪টি ভ’য়া ও মিত্যা মামলা দায়ের করে বিএনপি নেতাকর্মিদের পুলিশ হয়রানি করছে।
সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী সাচিংপ্রু জেরী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মিথ্যা মামলা ও অবিলম্বে প্রত্যাহার ও পুলিশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর দমন-নিপীড়ন বন্ধ এবং আওয়ামী লীগের ভোট ডাকাতি, কেন্দ্র দখলকারী, ছাপানো ৫০ হাজার জাল ব্যালট উদ্ধার করে একটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার দাবি জানান। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র নেতা কর্মী ও বান্দরবানে কর্মরত সাংবাদিক বৃন্দ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)