শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৩ জানুয়ারী ২০১৯
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা
৪৭২ বার পঠিত
বুধবার ● ২৩ জানুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা

---গাজীপুর জেলা প্রতিনিধি :: গাজীপুরে জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা এবং পরবর্তী কার্যক্রম অবহিতকরণ সভা আজ ২৩ জানুয়ারি বুধবার দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গাজীপুর সিটি কর্পোরেশনের (জিসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে,এম, রাহাতুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন জিসিসি’র ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ কামাল হোসেন, ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের চীফ অব ফিল্ড অফিস মো. ওমর ফারুক, জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (এমওসিএস) ডাঃ মাহমুদা আখতার, জিসিসি’র আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আনোয়ারুল কবির, গাজীপুর জেলা পুলিশ অফিসের ইন্সপেক্টর (ক্রাইম) মো. রফিকুল ইসলাম, বেসরকারি উন্নয়ন সংস্থা সুরভী’র এরিয়া কো-অর্ডিনেটর মো. আয়ুব হোসেন সরকার, ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের প্রোগ্রাম অফিসার (ইমারজেন্সি) মো. আমান উল্লাহ, প্রোগ্রাম অফিসার (শিক্ষা) মো. সাব্বির আহমেদ, জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের সিনিয়র শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল হাসান, প্ল্যানি এ্যান্ড মনিটরিং কর্মকর্তা খন্দকার আবু সালেকসহ সভায় জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক এবং জিসিসি’র বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সচিব, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রকল্পের সোস্যাল এ্যান্ড বিহিবিয়ার চেঞ্জ কমিউনিকেশন কর্মকর্তা মোঃ. মনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে,এম, রাহাতুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, গাজীপুরের দারিদ্রর হার বেশী এবং এখানে স্বাস্থ্য সুবিধাবঞ্চিত জনগণ বেশী, তাই আমরা ইউনিসেফ এর কাজ কে স্বাগত জানাই।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্ট সম্পর্কে ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের চীফ অব ফিল্ড অফিস মো. ওমর ফারুক বলেন, ২০২০ সাল পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশন এ শিশুদের উন্নয়নে কাজ করবে এ জন্য তিনি সকলের সহযোগিতা চান।

এরপর ইউনিসেফের ইউনিসেফ সেক্টর কর্মকর্তাগণ ও জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্ট কর্মকর্তাগণ পরিকল্পনার বিপরিতে অদ্যবধি অর্জিত অগ্রগতি উপস্থাপন করেন প্রোগ্রাম অফিসার (ইমারজেন্সি) মো. আমানউল্লাহ, প্রোগ্রাম অফিসার (শিক্ষা) মো. সাব্বির আহমেদ, প্ল্যানিং এ্যান্ড মনিটরিং কর্মকর্তা খন্দকার আবু সালেক, সিনিয়র শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল হাসান ও সোস্যাল এ্যান্ড বিহিবিয়ার চেঞ্জ কমিউনিকেশন কর্মকর্তা মো. মনোয়ারুল ইসলাম।

সভাশেষে বক্তব্য রাখেন জিসিসি’র ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ কামাল হোসেন। তিনি তার বক্তব্যে বলেন যে সকল ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড সচিবসহ সকলকে ইউনিসেফ কার্যক্রম বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করতে বলেন এবং সকল অংশগ্রহনকারীকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)