শিরোনাম:
●   বাংলাদেশের ডা. নাসের খান অ্যামেরিকায় ‘ফ্রম দি হার্ট -২০১৯’ পুরস্কারে ভূষিত ●   চাকুরী দেবার কথা বলে ২ কোটি টাকার প্রতারণায় সানোয়ার আটক ●   ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১৬ বছর পর দুইজনের ফাঁসির রায় ●   আত্রাইয়ে আলোক ফাঁদ পদ্ধতি কমছে কীটনাশক ব্যবহার ●   বাগেরহাটে সরকারী ১২ পুকুর খননে চলছে পুকুর চুরি ●   রাস্তা পাকাকরণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইট ●   রাজশাহীতে সম্প্রীতির হাওয়া ●   রোয়াংছড়ি নোয়াপতং খায়াংম্রং পাড়ায় অ‌গ্নিকা‌ন্ড ●   বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা চেয়ারম্যান-মেম্বারের পেটে ●   ৭ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে রাজুকে চুল কেটে জুতার মালা গলায় দিয়ে ঘুরিয়েছে গ্রামবাসী ●   রাঙামাটিতে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ●   গাইবান্ধায় ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক-৩ ●   একধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক সালাম গ্রেফতার ●   ময়মনসিংহে সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী টিটুকে ‘বিনা ভোটে’ জয়ী ঘোষণা ●   দেশব্যাপী ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন ●   রুমায় বর্নাঢ্য আয়োজনে মৈত্রী পানি বর্ষণ সমাপ্ত ●   বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা ●   ছিনতাই হওয়া মাইক্রোবাস জয়পুরহাটে উদ্ধার ●   বান্দরবানে প্রান্তিক লেকের পানিতে ডুবে বন্য হাতির মৃত্যু ●   মহালছড়িতে সাংগ্রাই উপলক্ষে মৈত্রী পানি খেলা ●   ঐতিহ্যবাহী গোপাল চাঁদ বারুণী মেলায় লাখো ভক্তের পদচারনায় মুখরিত ●   ‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ শ্লোগানে ঝিনাইদহে স্বাস্থ্যসেবা সপ্তাহের উদ্বোধন ●   চাটমোহরে স্কুলের দেয়ালে মৌচাক ●   বান্দরবানে দুদকের গণশুনানি ●   রাউজানে ‘সম্ভবা’ নামক স্মারণিকার মোড়ক উন্মোচন ●   মহালছড়িতে বিজু কাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপণী ●   ময়মনসিংহ সিটির প্রথম নির্বাচনে ভোট ছাড়াই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ’লীগের ইকরামুল হক টিটু মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন ●   কুশিয়ারা নদীর ভাঙন রোধের জিও ব্যাগ ফেলার কার্যক্রমের উদ্বোধন ●   রাজশাহী সিটির হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষ কর্মসূচির উদ্বোধন ●   সাংবাদিকদের বের করে দিয়ে এমপির মতবিনিময় সভা
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৩ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » খাগড়াছড়ি » অশ্লীল ভিডিও প্রকাশের জের : শিক্ষিকার শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
প্রথম পাতা » খাগড়াছড়ি » অশ্লীল ভিডিও প্রকাশের জের : শিক্ষিকার শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
২৬৮ বার পঠিত
বুধবার ● ১৩ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অশ্লীল ভিডিও প্রকাশের জের : শিক্ষিকার শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

---খাগড়াছড়ি প্রতিনিধি :: খাগড়াছড়ি জেলা সদরের মুসলিমপাড়া এলাকায় এক সহকারি শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। আজ বুধবার বিকালে বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের অভিভাবক,সমাজ কমিটি ও সর্বস্তরের জনগণে;র ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই শিক্ষিকার নিজের অশ্লীল ভিডিও এবং ছবি প্রচারের মাধ্যমে সামাজিক পরিবেশ ও মূল্যবোধ নষ্টের অভিযোগ এনে তাঁর বিচার ও চাকুরি থেকে অপসারণের দাবি করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মুসলিমপাড়া স্থানীয় এলাকাবাসী, মো. সেলিম খান, জানু শিকদার, ইলিয়াছ ও রাবেয়া খাতুন।

বক্তারা প্রশ্ন রেখে বলেন, যে শিক্ষিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই নিজের অনৈতিক ও অশ্লীল ভিডিও করে প্রকাশ করতে পারে তার কাজ থেকে কমলমতি শিশুরা কি শিক্ষা নিবে। এ সব মানুষ সমাজের অবক্ষয়ের জন্য দায়ী বলেও মন্তব্য করে জনৈকা শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে এলাকাবাসীর স্কুল বর্জনসহ কঠোর কর্মসূচি দেয়ার আহবান জানান।
তাঁরা অভিযোগ করেন, চারিত্রিকভাবে হীন মানসিকতার ওই শিক্ষিকা তাঁর সাংবাদিক স্বামী’র প্রভাব দেখিয়ে নিয়মিত বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন। আবার নিজেকে নৃত্যশিল্পী জাহির করে জেলা শিল্পকলা একাডেমী ও ঝর্ণাধারা’র কচিকাঁচার আসরের কর্মকর্তা হবার অজুহাতে যখন খুশী, তখনই বিদ্যালয় ত্যাগ করেন।
খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ডিপিইও) ফাতেমা মেহের ইয়াসমিন জানান, ঐ শিক্ষিকা বর্তমানে ছুটিতে আছেন। সমস্যাটি তাঁর ব্যক্তিগত ও পারিবারিক কলহজনিত। এত দিন কেউ অভিযোগ করেনি। আজ বুধবার একটি লিখিত অভিযোগ এলাকাবাসীর পক্ষ থেকে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের কাছে দেয়া হয়েছে।
এ বিষয়ে ডিপিইও ফাতেমা মেহের ইয়াসমীন সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, চেয়ারম্যান মহোদয়ের নির্দেশনা পেলে সরকারি চাকুরিবিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী অভিযোগপত্র পাওয়ার বিষয়টি স্বীকার করে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।
খোঁজ নিয়ে জানা গেছে, আলোচিত ওই সহকারি শিক্ষিকার ভাইরাল হওয়া একটি অশ্লীল ভিডিও’র একটি স্টিল ইমেজ (ছবি) খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি সাংবাদিক নুরুল আজম ফেইসবুক মেসেঞ্জার পেইজ ‘প্রেস’-এ আপলোড করেন। এই ঘটনায় ওই শিক্ষিকা গত ১৪ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করার আধা ঘন্টার মধ্যেই পুলিশ কেইউজে সভাপতিকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
সে মামলায় এক সপ্তাহ পর জামিন পান সাংবাদিক নেতা নুরুল আজম।
জামিনে মুক্ত হয়ে প্রায় একমাস পর চলতি মাসের ১০ ফেব্রুয়ারি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম ওই শিক্ষিকা এবং তাঁর স্বামী সময় টিভি ও জনকন্ঠ প্রতিনিধি জীতেন বড়ুয়া’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন, পর্ণোগ্রাফি, মানহানি ও চাঁদাবাজির অভিযোগে আরো একটি মামলা দায়ের করেন।
সে মামলাটি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলমের আদালত আগামী ৩ মার্চের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)-কে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।
উল্লেখ্য, ওই শিক্ষিকার অশ্লীল ভিডিও এবং দুই সাংবাদিকের পাল্টাপাল্টি মামলা’র ঘটনাটি খাগড়াছড়িসহ তিন পার্বত্য জেলায় ‘টক অব দি টাউন’-এ পরিণত হয়। বহুল আলোচিত এই আইনে দেশে এটিই দ্বিতীয় ও তৃতীয় মামলা।



খাগড়াছড়ি এর আরও খবর

মহালছড়িতে সাংগ্রাই উপলক্ষে মৈত্রী পানি খেলা মহালছড়িতে সাংগ্রাই উপলক্ষে মৈত্রী পানি খেলা
মহালছড়িতে বিজু কাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপণী মহালছড়িতে বিজু কাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপণী
খাগড়াছড়িতে ত্রিপুরাদের ‘হারি বৈসু’-র শুভ সূচনা খাগড়াছড়িতে ত্রিপুরাদের ‘হারি বৈসু’-র শুভ সূচনা
সীমান্ত রক্ষাসহ জোন এলাকার নিরাপত্তায় সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে ৪০ বিজিবি সীমান্ত রক্ষাসহ জোন এলাকার নিরাপত্তায় সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে ৪০ বিজিবি
ফুল বিজু উদযাপনের মধ্য দিয়ে বৈসাবি উৎসব শুরু ফুল বিজু উদযাপনের মধ্য দিয়ে বৈসাবি উৎসব শুরু
মহালছড়িতে ক্রীড়া সংস্থার ক্রীড়া সামগ্রী বিতরন মহালছড়িতে ক্রীড়া সংস্থার ক্রীড়া সামগ্রী বিতরন
খাগড়াছড়িতে ঐতিহ্যবাহী পাহাড়ের প্রাণের উৎসব বৈসাবি ও বাংলা নববর্ষ উদযাপনে বর্ণাঢ্য র‌্যালি খাগড়াছড়িতে ঐতিহ্যবাহী পাহাড়ের প্রাণের উৎসব বৈসাবি ও বাংলা নববর্ষ উদযাপনে বর্ণাঢ্য র‌্যালি
মাটিরাঙ্গায় সততা স্টোর চালু মাটিরাঙ্গায় সততা স্টোর চালু
পাহাড়ে মোটরসাইকেল চালকদের নম্বরযুক্ত ড্রেসকোড হওয়া দরকার পাহাড়ে মোটরসাইকেল চালকদের নম্বরযুক্ত ড্রেসকোড হওয়া দরকার
খাগড়াছড়িতে সপ্তাহব্যাপি ত্রিপুরা সংস্কৃতি মেলা কাল থেকে শুরু খাগড়াছড়িতে সপ্তাহব্যাপি ত্রিপুরা সংস্কৃতি মেলা কাল থেকে শুরু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)