শিরোনাম:
●   চলনবিল অঞ্চলের বড়াল নদী পানির অভাবে এখন মরাগাঙ ●   গাইবান্ধায় ঝুঁকি মোকাবেলায় বরাদ্দ বৃদ্ধির দাবিতে মানববন্ধন ●   রুমায় ৩ জেএসএস নেতা আটক ●   কুয়াকাটায় ধারণ করা ইত্যাদি বিটিভিতে প্রচারিত হবে ২৯ মার্চ ●   পানছড়ি কলেজের অধ্যক্ষের নামে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ●   শহরের শিক্ষার সাথে দূর্গম এলাকার স্কুলের শিক্ষার মান বাড়াতে হবে ●   মায়ের হাতে শিশুকন্যা খুন ●   আক্কেলপুরে ঐতিহ্যবাহী ঘোড়ারহাটে ক্রেতা বিক্রেতা ও দর্শনাথীদের পদচারণায় এখন মুখরিত ●   আলীকদম উপ‌জেলা চেয়ারম্যান আমার ইচ্ছার বিরুদ্ধে কিছুই করেননি : রুম পাও ম্রো ●   রাঙামাটিতে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি প্রদান ●   আলীকদমে স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগীতা অনুষ্ঠিত ●   রাজশাহীতে লেভেল ক্রসিং সামলাচ্ছেন এক নারী ●   গোলাপগঞ্জে মিষ্টি রহস্য, বিষক্রিয়ায় ১জনের মৃত্যু, আশঙ্কাজনক-৩ ●   আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ●   চলনবিলের বিস্তির্ণ ফসলের মাঠ ইরি-বোরো ধানের সবুজের সমারোহ ●   ছুরিকাঘাতে বন্ধু খুন : ঘাতক বন্ধুর থানায় আত্মসমর্পণ ●   বান্দরবানে ম‌ডেল পাড়া কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন কর‌লেন মন্ত্রী বীর বাহাদুর ●   সংসদে চকোলেট খেয়ে ক্ষমাপ্রার্থী কানাডার প্রধানমন্ত্রী ●   ময়মনসিংহে পানিবাহিত রোগে আক্রান্ত হয়ে ২৫ কলেজ শিক্ষার্থী হাসপাতালে ●   তরুণ, নারী এবং দরিদ্র জনগোষ্ঠির সুরক্ষায় তামাকপণ্যের মূল্য বৃদ্ধির প্রস্তাব ●   ঈশ্বরদীতে শত বর্ষ পূর্তি অনুষ্ঠান ●   বাঘাইছড়ির ৮ জন নির্বাচন কর্মকর্তা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রাজধানীতে মানববন্ধন ●   রাঙামাটিতে আ’লীগ নেতা সুরেশ কান্তি তংচঙ্গ্যার হত্যা মামলায় আটক-১ ●   ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক ●   রাণীনগরে বিলে মাছ ধরা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব ●   গাইবান্ধায় তামাকের কালো ছায়া গ্রাস করছে ফসলের ক্ষেত ●   রাঙামাটিতে সন্ত্রাসী হামলায় আহতদের দেখ‌তে গে‌লেন মন্ত্রী বীর বাহাদুর ●   বিপ্লবের মহানায়ক মাস্টারদা সূর্য সেন এর জন্মদিবসে শ্রদ্ধা নিবেদন ●   তদন্ত কমিটির সদস্যরা আজ বাঘাইছড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ●   চাটমোহরে লিচু চাষীদের মুখে হাসি
রাঙামাটি, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৫ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » আন্তর্জাতিক » ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে
প্রথম পাতা » আন্তর্জাতিক » ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে
১৩০ বার পঠিত
শুক্রবার ● ১৫ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভারত সরকার পাকিস্থানের বিরুদ্ধে একশন শুরু করে দিয়েছে

---অনলাইন ডেস্ক :: আজ শুক্রবার সকালে প্রধানমন্ত্রীর বাড়িতে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী, সুরক্ষামন্ত্রী ও এনএসএ অজিত দোভালের হাইলেভেল মিটিং ডাকা হয়েছিল। মিটিং এর পর ভারত পাকিস্থানের এমএফএন এর মর্যাদা বাতিল করে দেয়। এবার থেকে ভারত পাকিস্থানের সাথে অধিকারিকভাবে শত্রু দেশের মতো ব্যাবহার করবে। এর সাথে সাথে ভারত সরকার একশন শুরু করে দিয়েছে এবং একটা বড় খবর সামনে আসছে। প্রাপ্ত খবর অনুযায়ী, পাকিস্থানে ভারতের যে রাজদূত নিযুক্ত ছিল তাদেরকে ভারত ডেকে নেওয়া হয়েছে।

পাকিস্থানে ভারতের রাজদূত অজয় বিশারিয়াকে ডেকে নেওয়া হয়েছে। আজ রাতের মধ্যে উনি ভারতে ফিরে চলে আসবেন। মামলা খুবই সংবেদনশীল তাই সমস্থ খবর সার্বজনিক করা যাচ্ছে না। তবে রাজদূতকে ভারতে ডেকে নেওয়ার অর্থ একটা বড় কার্যবাহী হতে চলেছে। সরকার কয়েক ঘন্টা পরেই জাপান, ইজরায়েল, ইউরোপিয়ন ইউনিয়নের প্রতিনিধিদের সাথে মিটিং এ বসবে বলেও খবর পাওয়া যাচ্ছে।
মোদী সরকার পাকিস্থানের বিরুদ্ধে বড় একশন নেওয়ার জন্য মনস্থির করে নিয়েছে বলে মনে করা হচ্ছে। ভারতের রাজদূতকে ডেকে নেওয়ার পর দিল্লী থেকে পাকিস্থানের রাজদূতকে চলে যাওয়া আদেশ দেওয়া হতে পারে। সকালে এমএফএনমর্যাদা বাতিল করে দেওয়ার পরেই আমরা পাঠকদের জানিয়েছিলাম যে রাজদূত সরিয়ে নেওয়ার কাজ শুরু হতে পারে। সকালের সেই অনুমানজনিত শঙ্কা এখন বাস্তবিত হওয়ার পথে। জানিয়ে দি, ভারত জওয়ানদের জম্মু কাশ্মীরের বিভিন্ন জায়গাতে নিযুক্তও করে দিয়েছে।

প্রধানমন্ত্রী মোদী ও রাজনাথ সিং বড় ইঙ্গিত দিয়েছেন যা থেকে আগাম পরিস্থিতির উপর অনুমান করা খুবই সহজ হয়েছে। রাজনাথ সিং বলেছেন এবারের শিক্ষা ইতিহাসের পাতায় লেখা থাকবে অন্যদিকে প্রধানমন্ত্রী মোদী বলেছেন আতঙ্কবাদী ও তাদের পোষণকারীরা খুবই বড়ো ভুল করেছে যার ফল ভুগতেই হবে। : সূত্র : indiarag.com



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)