শিরোনাম:
●   পুলিশের অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার ●   পাহাড়ে অস্ত্রধারীদের হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবানে রাজপথে আ’লীগ ●   গাইবান্ধায় খোলা আকাশের নিচে পাঠদান ●   সহোদর দুই ভাইকে হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদন্ড ●   বিশ্বনাথে ৯ জনের জামানত বাজেয়াপ্ত ●   শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল ●   প্রযুক্তি খাতে নারীদের অংশগ্রহণ বাড়াতে হবে : চুয়েট ভিসি ●   বাঘাইছড়িতে নিহতদের ময়না তদন্ত সম্পন্ন : মামলা হয়নি ●   মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী যারা ●   আলীকদমে আবুল কালাম, শিরিনা আক্তার ও কফিল উদ্দিন নির্বাচিত ●   গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী ●   রাঙামাটিতে পার্বত্য ভূমিবিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক অনুষ্ঠিত ●   বিশ্বনাথে নুনু-হাবিব-জুলিয়া নির্বাচিত ●   ঝিনাইদহে ১০৭ ইটভাটার মধ্যে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রসহ নিবন্ধন রয়েছে ১৮ টি ●   গাবতলীতে রবিন,মুক্তা ও রেকসেনা নির্বাচিত ●   মহালছড়িতে বিমল কান্তি চাকমা,জসিম উদ্দিন ও সুইনুচিং চৌধুরী বিজয়ী ●   রাঙামাটিতে নির্বাচনকর্মীদের ওপর হামলায় ইসির নিন্দা ●   রাঙামাটিতে প্রিজাইডিং অফিসারসহ ৬ জনকে ব্রাশ ফায়ার করে হত্যা ●   রাস্তা দখল করে অটোরিক্সা ষ্টেশন ●   শিশু চুরির ৬ দিন পর লাশ উদ্ধার : আটক - ৬ ●   অপহরণের দায়ে যুবক কারাগারে : পরিবারের দাবী সাজানো নাটক ●   শিশু দিবসে গুইমারতে স্থানীয়দের চিকিৎসা সেবা দিল সেনাবাহিনী ●   আত্রাইয়ে র‌্যাব এর টহল জোরদার ●   রাউজানে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত ●   রাঙামাটিসহ দেশব্যাপী বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ●   রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রী অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি ●   গাইবান্ধায় জাটকা সংরক্ষণ সপ্তাহ পালন ●   লামায় জীপ চাপায় নির্মান শ্রমিক নিহত ●   আদম বেপারীর খপ্পরে পড়ে পরিবার নিয়ে পথে পথে ঘুরছে নওগাঁর সিরাজুল ●   প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলায় ক্রীড়া সংগঠক কিরণ গ্রেফতার
রাঙামাটি, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৮ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » আন্তর্জাতিক » দুজন আতঙ্কবাদীকে মেরে ফেলেছে ভারতীয় সেনাবাহিনী
প্রথম পাতা » আন্তর্জাতিক » দুজন আতঙ্কবাদীকে মেরে ফেলেছে ভারতীয় সেনাবাহিনী
৭৩ বার পঠিত
সোমবার ● ১৮ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দুজন আতঙ্কবাদীকে মেরে ফেলেছে ভারতীয় সেনাবাহিনী

---সিএইচটি মিডিয়া ডেস্ক :: পুলবামা হামলার পর আজ সকালে আবার ভারতের জন্য একটা দুঃখজনক খবর সামনে এসেছিল। সেনা কাশ্মীরে যে অপারেশন চালু করেছিল তাতে ৪ জন সেনা বলিদানি হয়েছেন। তবে এখন একটা বড় খবর সামনে আসছে। আজ সেনা বড় সাফল্য লাভ করেছে। খবর অনুযায়ী, দুজন আতঙ্কবাদী যারা পুলবামা হামলায় জড়িত ছিল তাদেরকে শেষ করে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী মোদী সেনার হাত খুলে দেওয়ার পর থেকে কাশ্মীর ঘাঁটিতে কট্টরপন্থীদের উপর অপারেশন লাগু ছিল। কিন্তু এই জিহাদি শক্তির দমনের সাথে সাথে সেনার মূল লক্ষ ছিল পুলবামা হামলায় জড়িত জিহাদিদের শেষ করা যাতে আজ বড় সাফল্য পেয়েছে ভারতীয় সেনা।

যে দুজন আতঙ্কবাদীকে মেরে ফেলা হয়েছে তাদের মধ্যে একজন কামরান, যে আতঙ্কবাদ গ্রুপের ভর্তি হওয়ার কাজকর্ম দেখাশোনার কাজ করতো। দ্বিতীয় আতঙ্কবাদী ছিল গাজি যে আইইডি এক্সপার্ট ছিল। সকাল থেকে সেনা ও ইসলামিক আতঙ্কবাদীদের মধ্যে লড়াই চলছিল যাতে এখন সেনা বড় সাফল্য পেয়েছে বলে সূত্রের খবর। সেনার সাথে সিআরপিএফ ও জম্মুর পুলিশও রয়েছে।

সেনা খবর পাওয়ার পরই তরিঘড়ি অপারেশন চালু করেছিল এবং মূল দুই জঙ্গিকে মারার জন্য মাঠে নেমেছিল। স্থানীয় কট্টরপন্থীদের পাথরবাজি করা সত্ত্বেও সেনা এই সফলতা পেয়েছে। তবে সেনার অপারেশন এখনো জারি রয়েছে কারণ ওই দুই আতঙ্কবাদী ছাড়াও আরো জিহাদি এলাকায় লুকিয়ে রয়েছে। তাই সেনা এলাকাকে পুরোপুরি ঘিরে রেখেছে।সেনা কোনোভাবেই কোনো আতঙ্কবাদীকে ছাড়তে চাই না, যতক্ষন না পর্যন্ত লুকিয়ে থাকা সব আতঙ্কবাদীদের শেষ করা হচ্ছে ততক্ষণ অপারেশন জারি থাকবে। সূত্র : indiarag.com



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)