শিরোনাম:
●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১২ মার্চ ২০১৯
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক
৩৭৭ বার পঠিত
মঙ্গলবার ● ১২ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

---নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযানে গিয়ে হুমকির মূখে পড়তে হয় র‌্যাব-৯ এর সদস্যদের। দুর্গম যোগাযোগ ব্যবস্থার সুযোগে উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামে হাসনা বেগম নামের এক মাদক ব্যবসায়ী নিজ বাড়িতেই গড়ে তুলেছিলেন ইয়াবা ক্রয়-বিক্রয় ও সেবনের অবাধ সা¤্রাজ্য। তিনি নবীগঞ্জ উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী সারজন মিয়ার বোন ইয়াবা সম্রাজ্ঞী হাসনা বেগম। গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তার আস্তানায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যম্পের একটি টিম। এমসয় হাসনা বেগম অভিযানকারী র‌্যাবের উদ্দেশে বলে ‘পিস্তল আছে গুল্লি নাই, তোরা ভূয়া র‌্যাব’। এ ভাবেই অশ্লিল বাক্য বর্ষণ করতে থাকেন তিনি। এমনকি দা হাতে নিয়ে কোপানোর হুমকি দিয়ে র‌্যাব সদস্যদের ভয় দেখানোর পাশাপাশি ভূয়া র‌্যাব হিসেবে আখ্যায়িত করে তাদের মনোবল ভেঙ্গে দেওয়ার চেষ্টা ও ছিল তার।
র‌্যাব জানায়, নবীগঞ্জ উপজেলাধীন উত্তর গজনাইপুর গ্রামে বিজনা নদীর পাড়ে হাসনা বেগমের বসত ভিটা। স্বামী রুয়েল মিয়ার মৃত্যুর পর সন্তানহীন এ নারী ইয়াবা ব্যবসাতেই পূর্ণ মনযোগ দেন। বড় ডিলারদের কাছ থেকে দুই-চার পিস কিনে খুচরা বিক্রি করতে করতে একসময় নিজেই নিয়ন্ত্রণ করতে শুরু করেন হবিগঞ্জের ইয়াবা বাজার। ভাই সারজানকে সঙ্গে নিয়ে গড়ে তোলেন বিশাল ইয়াবা সিন্ডিকেট। দীর্ঘকাল নির্বিঘ্ন ব্যবসা চালিয়ে যাওয়ার পর ১২ মার্চ সোমবার র‌্যাবের জালে বন্দি হন আলোচিত এই মাদক ডাকুরাণী হাসনা। র‌্যাব-৯ এর এএসপি মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এতে সহযোগীতা করেন র‌্যাব গোয়েন্দা শাখার নিয়াজ মুর্শেদ। এ সময় র‌্যাবের উপস্থিতি আঁচ করতে পেরে ভাই সারজান পালিয়ে গেলেও ৫শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রয়ের মাধ্যমে প্রাপ্ত নগদ ১ লক্ষ ২৭ হাজার ৩শ ৬৭ টাকাসহ তাকে আটক করা হয়। পাশাপাশি ধরা পড়েন তার দীর্ঘদিনের সহযোগী মিজানুর রহমানও। ধৃত মিজানুর একই গ্রামের মৃত শরিয়ত মিয়ার ছেলে।
এ ব্যাপারে এএসপি আনোয়ার শামীম জানান, এর আগে বেশ কয়েকবার চেষ্টা করেও এ সিন্ডিকেটকে আইনের আওতায় আনা সম্ভব হচ্ছিল না। ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করে র‌্যাব সদস্যদেরকে স্থানীয় প্রতিরোধের মুখে ফেলার রেকর্ডও তাদের রয়েছে। অবশেষে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ব্লকরেইড দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা এবং এক সহযোগীসহ তাকে আটক করা সম্ভব হয়েছে।

নবীগঞ্জে টাকা ছিনতাইকালে ৪ ছিনতাইকারী আটক

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ পৌর এলাকার শেরপুর রোডের এক্সিম ব্যাংকের সামন থেকে আজ সোমবার দুপুরে এক বৃদ্ধ মহিলা ব্যাংক থেকে টাকা উত্তোলন করে যাওয়ার সময় টাকা ছিনিয়ে নেয়া কালে ৪ ছিনতাইকারী কে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার গুজাখাইর গ্রামের জনৈক এক বৃদ্ধ মহিলা নবীগঞ্জ এক্সিম ব্যাংক থেকে ২১ হাজার ৭ শত টাকা উত্তোলন করে যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ফলো করে তার হাত থেকে টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃতরা হল, মৌলভী বাজার জেলার কমলগঞ্জ উপজেলার উত্তর বালিগাও গ্রামের মৃত মতি মিয়ার পুত্র সালা উদ্দিন (৩৫), দক্ষিন রাসঠিলা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে রফিক মিয়া (২৫) একই জেলার শ্রীমঙ্গল উপজেলার পৌরবাশা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে জালাল মিয়া (৫৫), রামনগর গ্রামের মৃত সুধির কাপালীর ছেলে বিকাশ কাপালী (২৯)। তাদের বিরুদ্বে সংশিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)