শিরোনাম:
●   পুলিশের অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার ●   পাহাড়ে অস্ত্রধারীদের হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবানে রাজপথে আ’লীগ ●   গাইবান্ধায় খোলা আকাশের নিচে পাঠদান ●   সহোদর দুই ভাইকে হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদন্ড ●   বিশ্বনাথে ৯ জনের জামানত বাজেয়াপ্ত ●   শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল ●   প্রযুক্তি খাতে নারীদের অংশগ্রহণ বাড়াতে হবে : চুয়েট ভিসি ●   বাঘাইছড়িতে নিহতদের ময়না তদন্ত সম্পন্ন : মামলা হয়নি ●   মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী যারা ●   আলীকদমে আবুল কালাম, শিরিনা আক্তার ও কফিল উদ্দিন নির্বাচিত ●   গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী ●   রাঙামাটিতে পার্বত্য ভূমিবিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক অনুষ্ঠিত ●   বিশ্বনাথে নুনু-হাবিব-জুলিয়া নির্বাচিত ●   ঝিনাইদহে ১০৭ ইটভাটার মধ্যে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রসহ নিবন্ধন রয়েছে ১৮ টি ●   গাবতলীতে রবিন,মুক্তা ও রেকসেনা নির্বাচিত ●   মহালছড়িতে বিমল কান্তি চাকমা,জসিম উদ্দিন ও সুইনুচিং চৌধুরী বিজয়ী ●   রাঙামাটিতে নির্বাচনকর্মীদের ওপর হামলায় ইসির নিন্দা ●   রাঙামাটিতে প্রিজাইডিং অফিসারসহ ৬ জনকে ব্রাশ ফায়ার করে হত্যা ●   রাস্তা দখল করে অটোরিক্সা ষ্টেশন ●   শিশু চুরির ৬ দিন পর লাশ উদ্ধার : আটক - ৬ ●   অপহরণের দায়ে যুবক কারাগারে : পরিবারের দাবী সাজানো নাটক ●   শিশু দিবসে গুইমারতে স্থানীয়দের চিকিৎসা সেবা দিল সেনাবাহিনী ●   আত্রাইয়ে র‌্যাব এর টহল জোরদার ●   রাউজানে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত ●   রাঙামাটিসহ দেশব্যাপী বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ●   রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রী অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি ●   গাইবান্ধায় জাটকা সংরক্ষণ সপ্তাহ পালন ●   লামায় জীপ চাপায় নির্মান শ্রমিক নিহত ●   আদম বেপারীর খপ্পরে পড়ে পরিবার নিয়ে পথে পথে ঘুরছে নওগাঁর সিরাজুল ●   প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলায় ক্রীড়া সংগঠক কিরণ গ্রেফতার
রাঙামাটি, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৬ মার্চ ২০১৯
প্রথম পাতা » খেলা » প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলায় ক্রীড়া সংগঠক কিরণ গ্রেফতার
প্রথম পাতা » খেলা » প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলায় ক্রীড়া সংগঠক কিরণ গ্রেফতার
৮০ বার পঠিত
শনিবার ● ১৬ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলায় ক্রীড়া সংগঠক কিরণ গ্রেফতার

---সিএইচটি মিডিয়া অনলাইন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে ধানমন্ডি থেকে গ্রেফতার করেছে মতিঝিল থানা পুলিশ।

আজ শনিবার ১৬ মার্চ তাকে গ্রেফতার করে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন মুখ্য মহানগর হাকিম।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওমর ফারুক বলেন, কোর্ট থেকে আমাদের কাছে ওয়ারেন্ট আসে সেই অনুযায়ী তাকে ধানমন্ডি থেকে গ্রেফতার করে আমরা কোর্টে চালান করে দিয়েছি।

এর আগে একটি বেসরকারি টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসত্য মন্তব্য এবং কটূক্তির অভিযোগে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মুখ্য মহানগর হাকিম আদালত।

তার বিরুদ্ধে স্বপ্রণোদিত হয়ে আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্স।

সবাইকে হতবাক করা কিরণের ওই বক্তব্যে বলতে শোনা যায়, ‘সে তো কারও ব্যক্তি পিএম (প্রধানমন্ত্রী) না। কাজেই পিএম (প্রধানমন্ত্রী) যদি সবার হয় তাহলে সব খেলাই তো তার কাছে সমান। কেন দুই চোখে দেখবে। এই যে মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন হয়ে আসছে একটা দিন কনগ্রেচুলেশন জানাইছে। গিফট তো পরের কথা, বলেন মিডিয়াতে একটা কনগ্রেচুলেশন জানাইছে কিনা? বিএফএফ যেটা করে কম্পিলিটলি সেটাই করবে। প্রাইম মিনিস্টারের যদি এদের প্রতি কোন দায়িত্ববোধ না থাকে? তাহলে বিএফএফের টাকা কেন প্রাইম মিনিস্টারের হাত দিয়ে দেওয়া হবে। বিসিবির পিএমের (প্রধানমন্ত্রী) সাথে অনেক কিছু স্বার্থ আছে। কারণ বিসিবি সব ফেসালিটিস গর্ভমেন্টের কাছ থেকে নেয়। ফুটবল ফেডারেশন সেটা নেয় না। বিসিবি একটা চুন থেকে পান খসলে সেটার জন্য একটি প্লট হয়ে যায়। একটা গাড়ি পেয়ে যায় ওদের প্লেয়ার।’

এদিকে মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে বাফুফে। কমিটির আহ্বায়ক বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, আর দুই সদস্য বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ ও সংস্থাটির সদস্য আব্দুর রহিম। কিরণের বিরুদ্ধে ওঠা অভিযোগ পর্যালোচনা করে তদন্ত কমিটি বাফুফের কাছে তদন্ত রিপোর্ট জমা দেবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের মানহানির মামলায় মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন আদালত। গত মঙ্গলবার (১২ মার্চ) ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সরাফুজ্জামান আনসারী বাদির জবানবন্দি গ্রহণ করে গ্রেফতারি পরোয়ানার এ আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেন। তার ওই বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত-প্রচারিত হয়। এ ঘটনায় আবু হাসান চৌধুরী প্রিন্স ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেন।

(নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের ওই বক্তব্যে হুবাহু প্রকাশ করা হল : বলতে শোনা যায়, ‘সে তো কারও ব্যক্তি পিএম (প্রধানমন্ত্রী) না। কাজেই পিএম (প্রধানমন্ত্রী) যদি সবার হয় তাহলে সব খেলাই তো তার কাছে সমান। কেন দুই চোখে দেখবে।

এই যে মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন হয়ে আসছে একটা দিন কনগ্রেচুলেশন জানাইছে। গিফট তো পরের কথা, বলেন মিডিয়াতে একটা কনগ্রেচুলেশন জানাইছে কিনা? বিএফএফ যেটা করে কম্পিলিটলি সেটাই করবে।

প্রাইম মিনিস্টারের যদি এদের প্রতি কোন দায়িত্ববোধ না থাকে? তাহলে বিএফএফের টাকা কেন প্রাইম মিনিস্টারের হাত দিয়ে দেওয়া হবে। বিসিবির পিএমের (প্রধানমন্ত্রী) সাথে অনেক কিছু স্বার্থ আছে।

কারণ বিসিবি সব ফেসালিটিস গর্ভমেন্টের কাছ থেকে নেয়। ফুটবল ফেডারেশন সেটা নেয় না। বিসিবি একটা চুন থেকে পান খসলে সেটার জন্য একটি প্লট হয়ে যায়। একটা গাড়ি পেয়ে যায় ওদের প্লেয়ার।’)

মাঠে খেলা নেই, সংগঠক আকাশে সৌজন্য ৭১ টিভি



খেলা এর আরও খবর

রাঙামাটিতে মাসব্যাপি ভলিবল প্রশিক্ষণ শেষ হয়েছে রাঙামাটিতে মাসব্যাপি ভলিবল প্রশিক্ষণ শেষ হয়েছে
ক্রীড়ার মাধ্যমে পাহাড়ে সম্প্রীতির সহাবস্থান সৃদৃঢ় করা হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ক্রীড়ার মাধ্যমে পাহাড়ে সম্প্রীতির সহাবস্থান সৃদৃঢ় করা হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
অরবিট্ল লিংক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অরবিট্ল লিংক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ
রাঙামাটিতে মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন রাঙামাটিতে মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন
বেতবুনিয়া পিএসটিএস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বেতবুনিয়া পিএসটিএস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
গাজীপুরে কাজী রাজিয়া সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গাজীপুরে কাজী রাজিয়া সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যেগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যেগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ
জেলা ক্রীড়া অফিসের মাসব্যাপি ভলিবল প্রশিক্ষণ উদ্বোধন জেলা ক্রীড়া অফিসের মাসব্যাপি ভলিবল প্রশিক্ষণ উদ্বোধন
ইয়াসির মাতাছেন বিপিএল গর্বিত রাউজানের মানুষ ইয়াসির মাতাছেন বিপিএল গর্বিত রাউজানের মানুষ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)