শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৭ মার্চ ২০১৯
প্রথম পাতা » অপরাধ » শিশু চুরির ৬ দিন পর লাশ উদ্ধার : আটক - ৬
প্রথম পাতা » অপরাধ » শিশু চুরির ৬ দিন পর লাশ উদ্ধার : আটক - ৬
৩৯০ বার পঠিত
রবিবার ● ১৭ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিশু চুরির ৬ দিন পর লাশ উদ্ধার : আটক - ৬

---বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জ সদর ইউনিয়নের বিশারীঘাটা গ্রামে জানালার গ্রিল খুলে মা-বাবার কোল হতে আড়াই মাসের অসুস্থ শিশু আব্দুল্লাহ চুরি হওয়ার ৬ দিন পর আজ ১৭ মার্চ রবিবার দুপুরে লাশ উদ্ধার করেছে পুলিশ। আটক এ চক্রের মূল হোতা হৃদয় চাপরাশীর (২২) স্বীকারোক্তি মতে বাগেরহাট ও মোরেলগঞ্জ থানা পুলিশ বিশারীঘাটা গ্রামের রহমান শিকারীর মৎস্য ঘেরের একটি পায়খানার ভিতর থেকে শিশুটির লাশ উদ্ধার করে।
পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে আটক হৃদয় চাপরাশি শিশু চুরি ও হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। হৃদয়ের স্বীকারোক্তি অনুযায়ী সোহাগ হাওলাদারের বাড়ির সন্নিকটে একই গ্রামের রহমান শিকারীর মৎস্য ঘেরের পায়খানার ভিতর থেকে গামছা পেছানো শিশুটির লাশ উদ্ধার করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল মো.রিয়াজুল ইসলাম, মোরেলগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মো. কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. মোজবাহ উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম , ডিবি পুলিশ পরিদর্শক রেজাউল করিম সহ মোরেলগঞ্জ থানা ও জেলা ডিবি পুলিশের বিশাল টিম উপস্থিত ছিলেন।
দলিল লেখক সোহাগ হাওলাদারের পুত্র আব্দুল্লাহকে রবিবার দিবাগত রাত ৩ টার দিকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে একটি মোবাইল ফোন সহ চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মোবাইল ফোনে দশ লাখ টাকা মুক্তিপন দাবি করে। ঘটনার পর থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ, বাগেরহাট পিবিআই ও ডিবি পুলিশের কয়েকটি টিম শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। ১৬ মার্চ শিশু চুরির মূল হোতা হৃদয় চাপরাশীকে ঢাকার কল্যানপুর থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ । এ ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে হৃদয়ের মা নাছিমা বেগম(৫২) ও বোন আবির আক্তার(১৪), হৃদয়ের চাচাতো ভাই সোবাহান চাপরাশীর ছেলে মহিউদ্দিন চাপরাশী(৩৫) ও রশিদ চাপরাশীর ছেলে ফায়জুল চাপরাশীকে(২৫) সহ ৬ জনকে আটক করে। সেইসাথে বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে হৃদয় চাপরাশীর সুসজ্জিত কক্ষের মাটি খুড়ে চেতনা নাশক স্প্রে, গ্যাস কাটার, বিভিন্ন ধরনের ওষুধ, গ্যাস পাইপ, গ্যাস সিলিন্ডারসহ দুর্ধর্ষ চুরির কাজে ব্যবহৃত অনেক মালামাল উদ্ধার করেছে। আটক হৃদয় চাপরাশি সহ জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে হৃদয়ের আত্মীয় স্বজন সহ এলাকাবাসী।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)