শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৯ মার্চ ২০১৯
প্রথম পাতা » গাইবান্ধা » গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী
প্রথম পাতা » গাইবান্ধা » গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী
৪৬৫ বার পঠিত
মঙ্গলবার ● ১৯ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাইবান্ধার ৫ উপজেলায় ২ বিদ্রোহী, ৩ আ’লীগ বিজয়ী

---গাইবান্ধা প্রতিনিধি :: উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধা সদরে স্বতন্ত্র প্রার্থী শাহ সোরোয়ার কবীর (ঘোড়া) ৩৯ হাজার ৫শ ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের মনোনিত প্রার্থী পিয়ারুল ইসলাম (নৌকা) ২৯ হাজার ৫শ ৬ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে নুর এ হাবীব (তালা) ২৬ হাজার ৯ শ ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি রনজিৎ বক্সী সূর্য্য (উড়োজাহাজ) ২১ হাজার ২শ ৭ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাসলিমা সুলতানা স্মৃতি (ফুটবল) ২৮ হাজার ৩ শ ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি আরিফা আক্তার (কলস) ১৭ হাজার ৯ শ ৮৩ ভোট পেয়েছেন।
পলাশবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ (নৌকা) ৫৬হাজার ৯শ ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকট তম প্রতিদ্বন্দি প্রার্থী মমতাজ উদ্দিন (জাপা) ১০ হাজার ৩শ ৮০ ভোট পেয়েছে। ১৪ হাজার ১শ ১৩ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এ এস এম রফিকুল ইসলাম মন্ডল (টিউবওয়েল) তার নিকট তম প্রতিদ্বন্দি আবু রেজা মো.ফিরোজ কালাম চৌধুরী (চশমা) তিনি ভোট পেয়েছেন ১২ হাজার ৮শ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আনোয়ারা বেগম (কলস) ২১ হাজার ৭শ ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সাহারিয়ার খাঁন বিল্পব (নৌকা) ৩২ হাজার ৭শ ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আবু সাআদাত শাহ্ ফজলুল হক ৩০ হাজার ৫শ ৬০ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে এ.টি.এম দিদারুল ইসলাম (চশমা) ৩৮ হাজার ৫ শ ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোন্তেজার রহমান (তালা) ১৯ হাজার ৬শ ৫০ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইসরাত জাহান স্মৃতি (কলস) ৫৮ হাজার ১ শ ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি রেহেনা বেগম (হাঁস) ২৪ হাজার ৬ শ ৭৯ ভোট পেয়েছেন।
সাঘাটা উপজেলা স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম (ঘোড়া) ৪৫ হাজার ৯শ ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এস.এম সামশীল আরেফিন (নৌকা) ৪০ হাজার ৭শ ৯৯ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে সহিদুল ইসলাম বিল্পব (তালা) ২৫ হাজার ৮ শ ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জাহাঙ্গীর আলম (উড়োজাহাজ) ১৪ হাজার ১শ ৩৯ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভীন আক্তার (বৈদ্যুতিক পাখা) ২৯ হাজার ৮ শ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি রওশন আরা বেগম (প্রজাপতি) ১৬ হাজার ৭ শ ৯৪ ভোট পেয়েছেন।
ফুলছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জি এম সেলিম পারভেজ (নৌকা) ৩৪ হাজার ৮শ ৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি আবু সাঈদ (মোটর সাইকেল) ১৩ হাজার ৯শ ৮৯ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে হুকুম আলী (চশমা) ১৪ হাজার ২ শ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জাহাঙ্গীর আলম (মাইক) ১৪ হাজার ২শ ১৬ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আঞ্জুমনোয়ারা বেগম (কলস) ১৭ হাজার ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি শাখিয়া পারভিন (প্রজাপতি) ১৬ হাজার ৯ শ ৩২ ভোট পেয়েছেন।
তার নিকট তম প্রতিদ্বন্দি রিক্তা বেগম (ফুটবল) তিনি ১৬ হাজার ৫শ ২৯ ভোট পেয়েছেন। জেলা রিটানিং অফিসার তার অফিসে বে-সরকারি ভাবে নির্বাচনের তাদের নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।
গাইবান্ধায় ৩৯ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
গাইবান্ধা :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সোমবার অনুষ্ঠিত ভোটে মোট প্রদত্ত ভোটের আটভাগের একভাগের কম ভোট পাওয়ায় গাইবান্ধার ৫ উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ২০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করা হয়েছে।
জেলা সার্ভার স্টেশন সুত্রে জানা গেছে, এবার চেয়ারম্যান পদে ২০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ২৬ জন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী মোট প্রদত্ত ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পেলে তার জামানতের টাকা বাজেয়াপ্ত হয়। সে অনুযায়ী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে এ টি এম শামছুল হুদা ও সেলিম মিয়া স্বপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা মুক্তি, মোর্শেদা বেগম ও রশিদা বেগম, সাদুল্লাপুর উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আকতার বানু লাকি ও মতিয়ার রহমান সরকার (আওয়ামী লীগের বিদ্রোহী) এবং ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক মন্ডল, আল মামুন আজমী, আহসান হাবীব নাহিদ, কামরুল ইসলাম , পলাশবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী বজলার রহমান, ভাইস চেয়ারম্যান পদে শেখ শামসুজ্জোহা আহম্মেদ, আবুল কালাম আজাদ, মমিরুল ইসলাম, হযরত আলী দুলাল, কে এম আনিছুর রহমান ও আশরাফুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোহিনুর আক্তার বানু ও শ্যামলী বেগম, ফুলছড়িতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (আওয়ামী লীগের বিদ্রোহী) ও সৈয়দ মো. বেলাল হোসেন ইউসুফ, ভাইস চেয়ারম্যান পদে শহীদুল ইসলাম ও আবুল কালাম আজাদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবিনা ইয়াসমিন সম্পা, সাঘাটায় চেয়ারম্যান পদে জাতীয় পার্টির এ কে এম মমিতুল হক সরকার ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মাছুদুর রহমান প্রধান, ভাইস চেয়ারম্যান পদে জাকির হোসেন, রনজিৎ রায়, লিয়াকত আলী খন্দকার, এ টি এম সাখাওয়াৎ হোসেন রুবেল, শাহ আলম ও আব্দুল খালেক ভোলা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজনীন বেগম, সাহানাজ খাতুন, তাজমিন বেগম, লতিফা বেগম ও জড়ি বেগম।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান বলেন, নির্বাচনের আগে প্রত্যেক প্রার্থীর জামানত হিসেবে জমা থাকে ১০ হাজার টাকা করে। মোট প্রদত্ত ভোটের এক অষ্টমাংশের নিচে এক ভোট কম পেলেই তার জামানতের টাকা নিয়মানুযায়ীই বাজেয়াপ্ত হয়।





গাইবান্ধা এর আরও খবর

দেশের জনগণ এই সরকারের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে : সাইফুল হক দেশের জনগণ এই সরকারের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে : সাইফুল হক
ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন গাইবান্ধার সাদুল্লাপুরে চলেছে ভোট গ্রহণ ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন গাইবান্ধার সাদুল্লাপুরে চলেছে ভোট গ্রহণ
হোটেল ব্যবসায়ী পিতার হত্যাকারী পুত্র হোটেল ব্যবসায়ী পিতার হত্যাকারী পুত্র
গাইবান্ধায় ১৫ পরিবারকে স্বাবলম্বী গড়ে তোলার উদ্যোগ গাইবান্ধায় ১৫ পরিবারকে স্বাবলম্বী গড়ে তোলার উদ্যোগ
৮০ বছরের পুরোনো ক্লাবের লীজ বাতিল, হতাশায় গাইবান্ধার ক্রীড়াঙ্গন ৮০ বছরের পুরোনো ক্লাবের লীজ বাতিল, হতাশায় গাইবান্ধার ক্রীড়াঙ্গন
গাইবান্ধায় প্রার্থীর সমর্থককে হত্যার অভিযোগ গাইবান্ধায় প্রার্থীর সমর্থককে হত্যার অভিযোগ
আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
গাইবান্ধায় ইপিজেড ও বালাসী-বাহাদুরাবাদ টার্নেল নির্মানের দাবিতে বিক্ষোভ সমাবেশ গাইবান্ধায় ইপিজেড ও বালাসী-বাহাদুরাবাদ টার্নেল নির্মানের দাবিতে বিক্ষোভ সমাবেশ
মানুষকে যদি দান করো দু’হাত খুলে দান করো : ডঃ এনামুর রহমান মানুষকে যদি দান করো দু’হাত খুলে দান করো : ডঃ এনামুর রহমান
গাইবান্ধার দুই উপজেলায় ১৮টি ইউনিয়নে ভোটগ্রহণ শেষে চলছে গণনা গাইবান্ধার দুই উপজেলায় ১৮টি ইউনিয়নে ভোটগ্রহণ শেষে চলছে গণনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)