শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক
৩৮০ বার পঠিত
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক

---ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের শহরতলী শম্ভুগঞ্জের চামড়া বাজার ঋষি পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭৭ লিটার চোলাই মদসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃতরা হলেন- শংকর ঋষি (৩০) ও প্রমি ঋষি (২৫)।

আজ শুক্রবার ২২ মার্চ দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে আরো জানায়, বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে শহরতলী শম্ভুগঞ্জের চামড়া বাজার ঋষি পাড়া এলাকা থেকে ওই দুই মাদকবিক্রেতাকে আটক করে র‌্যাব। পরে তাদের দেখানো মতে, ঘরের খাটের নিচে থাকা বস্তার ভেতর থেকে দেশীয় ভাবে তৈরি ৭৭ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের মূল্য প্রায় সাড়ে ৩৮ হাজার টাকা।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব-১৪।

 বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণা,প্রেমিকার অভিযোগে কলেজছাত্র আটক

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের গফরগাঁওয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সঙ্গে প্রতারণার অভিযোগে ইমরান হোসেন (২০) নামে ডিগ্রি প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার ২২ মার্চ সকালে আটককৃত ইমরানকে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গফরগাঁও সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী ইমরান হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে সহপাঠি এক শিক্ষার্থীর সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিন্তু পরে ওই শিক্ষার্থী ইমরানকে বিয়ে করার জন্য চাপ দিলে সে টালবাহানা করতে থাকে। এতে ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষার্থী বৃহস্পতিবার (২১ মার্চ) প্রেমিক ইমরানের বিরুদ্ধে গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রাতেই উপজেলার নিধিয়ার চর গ্রামের বাড়ি থেকে ইমরানকে আটক করে থানায় নিয়ে আসে এবং শুক্রবার সকালে তাকে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করে।

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এ ব্যাপারে বলেন, অভিযোগের ভিত্তিতে ইমরানকে আটক করে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)