শিরোনাম:
●   মেয়েকে ধর্ষণের ভিডিও বাবাকে দেখিয়ে ধর্ষকের হুমকী : ধর্ষিতার আত্মহত্যার চেষ্টা ●   দেশে ১৫ দিনে ৩৯ ধর্ষণ ●   সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত ●   দরিদ্র মায়ের আশা পূরণ হলো হোটেল বয় গৌর চন্দ্র স্কুলে ●   প্রলোভনে তামাক চাষ, আর্থিক লোকসানের মুখে চাষীরা ●   রাজশাহীতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার ●   দীঘিনালায় সম্প্রীতি মেলার নামে অশ্লীল জুয়া-হাউজীর আসর ●   বাংলাদেশের ডা. নাসের খান অ্যামেরিকায় ‘ফ্রম দি হার্ট -২০১৯’ পুরস্কারে ভূষিত ●   চাকুরী দেবার কথা বলে ২ কোটি টাকার প্রতারণায় সানোয়ার আটক ●   ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১৬ বছর পর দুইজনের ফাঁসির রায় ●   আত্রাইয়ে আলোক ফাঁদ পদ্ধতি কমছে কীটনাশক ব্যবহার ●   বাগেরহাটে সরকারী ১২ পুকুর খননে চলছে পুকুর চুরি ●   রাস্তা পাকাকরণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইট ●   রাজশাহীতে সম্প্রীতির হাওয়া ●   রোয়াংছড়ি নোয়াপতং খায়াংম্রং পাড়ায় অ‌গ্নিকা‌ন্ড ●   বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা চেয়ারম্যান-মেম্বারের পেটে ●   ৭ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে রাজুকে চুল কেটে জুতার মালা গলায় দিয়ে ঘুরিয়েছে গ্রামবাসী ●   রাঙামাটিতে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ●   গাইবান্ধায় ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক-৩ ●   একধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক সালাম গ্রেফতার ●   ময়মনসিংহে সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী টিটুকে ‘বিনা ভোটে’ জয়ী ঘোষণা ●   দেশব্যাপী ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন ●   রুমায় বর্নাঢ্য আয়োজনে মৈত্রী পানি বর্ষণ সমাপ্ত ●   বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা ●   ছিনতাই হওয়া মাইক্রোবাস জয়পুরহাটে উদ্ধার ●   বান্দরবানে প্রান্তিক লেকের পানিতে ডুবে বন্য হাতির মৃত্যু ●   মহালছড়িতে সাংগ্রাই উপলক্ষে মৈত্রী পানি খেলা ●   ঐতিহ্যবাহী গোপাল চাঁদ বারুণী মেলায় লাখো ভক্তের পদচারনায় মুখরিত ●   ‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ শ্লোগানে ঝিনাইদহে স্বাস্থ্যসেবা সপ্তাহের উদ্বোধন ●   চাটমোহরে স্কুলের দেয়ালে মৌচাক
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৭ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা
৬৪ বার পঠিত
বুধবার ● ১৭ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা

---বিশ্বনাথ প্রতিনিধি :: ইউএনওকে দিয়ে স্থানীয় সাংবাদিকদের বের করে দিয়ে এমিপকে নিয়ে প্রথম সভা করায় আবারও যৌথ সভা করেছেন সিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকরা। আজ বুধবার দুপুরে বিশ্বনাথের দু’টি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে স্থানীয় জব্বার মার্কেটে এ যৌথ সভা করা হয়। সভায় আগামি মঙ্গলবার সকাল ১১টায় আবারও যৌথ সভার ডাক দেওয়া হয়।
এরআগে গত সোমবার বিকেলে একই স্থানে তিনটি সংগঠনের যৌথ সভায় উপজেলা প্রশাসনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়। ওইদিন উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে প্রথম মতবিনিময় সভা করেন সিলেট-২ আসেনর এমপি গণফোরাম নেতা মোকাব্বির খান। ওই মতবিনিয় সভায় যথারিতি সাংবাদিকদেরও আমন্ত্রণ করা হয়। সংবাদ সংগ্রহের জন্যে উপজেলা বিআরডিবি হলরুমে স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত হন। কিন্তু সভা শুরু হওয়ার আগমুহুর্তে এমপির উপস্থিতিতে ইউএনও সাংবাদিকদের সভা থেকে বের করে দেন। পরে অনেকটা গোপনে ওই মতবিনিময় সভার সমাপ্তিও করা হয়। এনিয়ে সাংবাদিক সমাজসহ গোটা সচেতন মহলে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় ওইদিনই দুপুরে তিনটি সাংবাদিক সংগঠনের নেতারা বৈঠক করেন এবং উপজেলা প্রশাসেনর সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেন।
সভায় বক্তারা বলেন, আমরা সর্বক্ষেত্রেই সমাজের উন্নয়নের লক্ষে কাজ করে থাকি। স্বাধীনতার পর থেকে সাংবাদিকরা এ পর্যন্ত কোন ঘুষখোর, বদমাস, দুর্নীতিবাজ, কালোবাজারী, সন্ত্রাসীদের ছাড় দেওয়া হয়নি, ভভিষ্যতেও কোন অপরাধী পার পাবেনা। সন্ত্রাসী কিংবা কালোবাজারী যেই হোক তাদের মুখোঁশ উন্মোচন করা হবে। কারণ ভিন্ন ভিন্ন ব্যানারে থাকলেও দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিশ্বনাথের কলম সৈনিকরা বরাবরই ঐক্যবদ্ধ।
প্রেসক্লাব একাংশের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও প্রেসক্লাব অপরাংশের সভাপিত মোসাদ্দিক হোসেন সাজুল এবং সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্বাস হোসেন ইমরানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু, জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, শহীদুর রহমান, প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, কামাল মুন্না, নুর উদ্দিন, নবীন সোহেল, রোহেল উদ্দিন, জামাল উদ্দিন, আক্তার আহমদ শাহেদ, শুকরান আহমেদ রানা, মিছবাহ উদ্দিন,মো. আবুল কাশেম, আব্দুস সালাম, পাভেল সামাদ, মোশাহিদ আলী ও ফজল খাঁন।

বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর ব্যাপক ক্ষয়ক্ষতি

বিশ্বনাথ প্রতিনিধি :: কালবৈশাখী ঝড়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন স্থানে বাড়িঘর লন্ডভন্ড হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার ভোর রাতের ঝড়ে উড়ে যায় অনেকের ঘরের চাল। ধসে পড়ে বেশ ক’টি কাঁচা ঘর। উপড়ে পড়ে শত শত গাছ-গাছড়া। বিভিন্ন জায়গায় ভেঙ্গে যায় একাধিক বৈদ্যুতিক খুঁটি। অনেকের পুঁড়েছে বিদ্যুতের মিটার। ক্ষয়ক্ষতি হয় ফল-ফসল ও সবজির। তবে ঝড়ে কোন প্রাণহানির খবর পাওয়া যায়নি।
এদিকে কালিগঞ্জ এলাকায় সড়কের উপর উপড়ে পড়া একটি বড় গাছের কারণে বুধবার সকাল থেকে বন্ধ হয়ে যায় পথ। পরে ফায়ার সার্ভিস’র লোকজন এসে গাছ কেটে সরিয়ে নিলে স্বাভাবিক হয় যান চলাচল।
উপজেলার বাউসী গ্রামের রুবেল মিয়া বলেন, ঝড়ে গ্রামের কিছু কাচা ঘরের চাল উড়িয়ে নিয়ে গেছে। ভেঙ্গেছে শতাধিক গাছপালা।
কালিজুরি গ্রামের মাছুম আহমদ জানান, কালবৈশাখী ঝড়ে আমাদের ১২-১৩টি সুপারি গাছ, আম ও কয়েটি বড় গাছ ভেঙ্গে পড়ে। পড়ে গেছে অবশিষ্ঠ আম গাছ গুলোর সব কচি আমও।
পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির বলেন, ঝড়ে আমাদের ১০টি খুঁটি ভেঙ্গেছে। অনেক জায়গায় বড় বড় গাছ পড়ে ছিড়েছে তার। ১৫-২০ জনের মতো গ্রাহকের পুঁড়ে গেছে বিদ্যুতের মিটার। আমরা দ্রুত সেগুলো সচল করে বৈদ্যুতিক আবস্থা স্বাভাবিক রাখছি।

বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব’কে প্রেসক্লাব থেকে বহিস্কার করা হয়েছে। সাংবাদিকতা পেশার বহির্ভূত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে ও প্রেসক্লাবের শৃঙ্খলা বিরোধী কাজ করায় তার সদস্য পদ বাতিল (বহিস্কার) করা হয়েছে। বুধবার বিকেলে প্রেসক্লাবের এক জরুরী সভায় সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতভাবে এই সিদ্ধান্ত গৃহীত হয়।
প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া ও মো. আবুল কাশেম।
এখন থেকে বিশ্বনাথ প্রেসক্লাব সংশ্লিষ্ট কোন বিষয়ে অসিত রঞ্জন দেব এর সাথে যোগাযোগ না করতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এমতাবস্থায় যদি কেহ নিউজ বা প্রেসক্লাব সম্পর্কিত কোন বিষয়ে অসিত রঞ্জন দেব’র সঙ্গে যোগাযোগ করেন তাহলে এতে প্রেসক্লাব কর্তৃপক্ষের কোন দায় থাকবে না।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)