শিরোনাম:
●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত ●   উন্নয়ন প্রকল্প কাজ সঠিক সময়ে সম্পন্নের জন্য তাগিদ দেন পার্বত্য প্রতিমন্ত্রী ●   সড়ক পরিবহন আইন সংশোধনের উদ্যোগে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির উদ্বেগ ●   সিগারেট ফিল্টার ও ভেপিং প্লাস্টিক দূষণ রোধে পরিবেশ মন্ত্রীর সাথে প্রজ্ঞা-আত্মার বৈঠক ●   রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের সহায়তায় প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা ●   ঘোড়াঘাটে রেনেসাঁ হেলথ্ কেয়ারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ●   পেশাজীবী সংগঠনসমুহের নির্বাচনকেও সরকার ও সরকারি দল নষ্ট করে দিয়েছে ●   কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান ●   ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত ●   ঘরে বাইরে নারী এখনও নিরাপদ নয় : সাইফুল হক ●   গণপরিবহনে ৩৫% নারী আসন নিশ্চিতের দাবি ●   সিলেটে নর্দমা থেকে নবজাতক উদ্ধার ●   রাউজানে আগুনে পুড়ে ছাই ৮ দোকান ●   রাঙামাটিতে বিশ্ব নারী দিবস উপলক্ষে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির আলোচনা সভা ●   ঘোড়াঘাটে টিআর প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ ●   ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামীকে মানিকছড়িতে গ্রেফতার ●   চুয়েটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত
রাঙামাটি, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৭ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা
৩৭৭ বার পঠিত
বুধবার ● ১৭ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ইউএনও’র আচরণে ক্ষুব্ধ সাংবাদিকরা

---বিশ্বনাথ প্রতিনিধি :: ইউএনওকে দিয়ে স্থানীয় সাংবাদিকদের বের করে দিয়ে এমিপকে নিয়ে প্রথম সভা করায় আবারও যৌথ সভা করেছেন সিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকরা। আজ বুধবার দুপুরে বিশ্বনাথের দু’টি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে স্থানীয় জব্বার মার্কেটে এ যৌথ সভা করা হয়। সভায় আগামি মঙ্গলবার সকাল ১১টায় আবারও যৌথ সভার ডাক দেওয়া হয়।
এরআগে গত সোমবার বিকেলে একই স্থানে তিনটি সংগঠনের যৌথ সভায় উপজেলা প্রশাসনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়। ওইদিন উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে প্রথম মতবিনিময় সভা করেন সিলেট-২ আসেনর এমপি গণফোরাম নেতা মোকাব্বির খান। ওই মতবিনিয় সভায় যথারিতি সাংবাদিকদেরও আমন্ত্রণ করা হয়। সংবাদ সংগ্রহের জন্যে উপজেলা বিআরডিবি হলরুমে স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত হন। কিন্তু সভা শুরু হওয়ার আগমুহুর্তে এমপির উপস্থিতিতে ইউএনও সাংবাদিকদের সভা থেকে বের করে দেন। পরে অনেকটা গোপনে ওই মতবিনিময় সভার সমাপ্তিও করা হয়। এনিয়ে সাংবাদিক সমাজসহ গোটা সচেতন মহলে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় ওইদিনই দুপুরে তিনটি সাংবাদিক সংগঠনের নেতারা বৈঠক করেন এবং উপজেলা প্রশাসেনর সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেন।
সভায় বক্তারা বলেন, আমরা সর্বক্ষেত্রেই সমাজের উন্নয়নের লক্ষে কাজ করে থাকি। স্বাধীনতার পর থেকে সাংবাদিকরা এ পর্যন্ত কোন ঘুষখোর, বদমাস, দুর্নীতিবাজ, কালোবাজারী, সন্ত্রাসীদের ছাড় দেওয়া হয়নি, ভভিষ্যতেও কোন অপরাধী পার পাবেনা। সন্ত্রাসী কিংবা কালোবাজারী যেই হোক তাদের মুখোঁশ উন্মোচন করা হবে। কারণ ভিন্ন ভিন্ন ব্যানারে থাকলেও দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিশ্বনাথের কলম সৈনিকরা বরাবরই ঐক্যবদ্ধ।
প্রেসক্লাব একাংশের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও প্রেসক্লাব অপরাংশের সভাপিত মোসাদ্দিক হোসেন সাজুল এবং সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্বাস হোসেন ইমরানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু, জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, শহীদুর রহমান, প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, কামাল মুন্না, নুর উদ্দিন, নবীন সোহেল, রোহেল উদ্দিন, জামাল উদ্দিন, আক্তার আহমদ শাহেদ, শুকরান আহমেদ রানা, মিছবাহ উদ্দিন,মো. আবুল কাশেম, আব্দুস সালাম, পাভেল সামাদ, মোশাহিদ আলী ও ফজল খাঁন।

বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর ব্যাপক ক্ষয়ক্ষতি

বিশ্বনাথ প্রতিনিধি :: কালবৈশাখী ঝড়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন স্থানে বাড়িঘর লন্ডভন্ড হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার ভোর রাতের ঝড়ে উড়ে যায় অনেকের ঘরের চাল। ধসে পড়ে বেশ ক’টি কাঁচা ঘর। উপড়ে পড়ে শত শত গাছ-গাছড়া। বিভিন্ন জায়গায় ভেঙ্গে যায় একাধিক বৈদ্যুতিক খুঁটি। অনেকের পুঁড়েছে বিদ্যুতের মিটার। ক্ষয়ক্ষতি হয় ফল-ফসল ও সবজির। তবে ঝড়ে কোন প্রাণহানির খবর পাওয়া যায়নি।
এদিকে কালিগঞ্জ এলাকায় সড়কের উপর উপড়ে পড়া একটি বড় গাছের কারণে বুধবার সকাল থেকে বন্ধ হয়ে যায় পথ। পরে ফায়ার সার্ভিস’র লোকজন এসে গাছ কেটে সরিয়ে নিলে স্বাভাবিক হয় যান চলাচল।
উপজেলার বাউসী গ্রামের রুবেল মিয়া বলেন, ঝড়ে গ্রামের কিছু কাচা ঘরের চাল উড়িয়ে নিয়ে গেছে। ভেঙ্গেছে শতাধিক গাছপালা।
কালিজুরি গ্রামের মাছুম আহমদ জানান, কালবৈশাখী ঝড়ে আমাদের ১২-১৩টি সুপারি গাছ, আম ও কয়েটি বড় গাছ ভেঙ্গে পড়ে। পড়ে গেছে অবশিষ্ঠ আম গাছ গুলোর সব কচি আমও।
পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির বলেন, ঝড়ে আমাদের ১০টি খুঁটি ভেঙ্গেছে। অনেক জায়গায় বড় বড় গাছ পড়ে ছিড়েছে তার। ১৫-২০ জনের মতো গ্রাহকের পুঁড়ে গেছে বিদ্যুতের মিটার। আমরা দ্রুত সেগুলো সচল করে বৈদ্যুতিক আবস্থা স্বাভাবিক রাখছি।

বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব’কে প্রেসক্লাব থেকে বহিস্কার করা হয়েছে। সাংবাদিকতা পেশার বহির্ভূত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে ও প্রেসক্লাবের শৃঙ্খলা বিরোধী কাজ করায় তার সদস্য পদ বাতিল (বহিস্কার) করা হয়েছে। বুধবার বিকেলে প্রেসক্লাবের এক জরুরী সভায় সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতভাবে এই সিদ্ধান্ত গৃহীত হয়।
প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া ও মো. আবুল কাশেম।
এখন থেকে বিশ্বনাথ প্রেসক্লাব সংশ্লিষ্ট কোন বিষয়ে অসিত রঞ্জন দেব এর সাথে যোগাযোগ না করতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এমতাবস্থায় যদি কেহ নিউজ বা প্রেসক্লাব সম্পর্কিত কোন বিষয়ে অসিত রঞ্জন দেব’র সঙ্গে যোগাযোগ করেন তাহলে এতে প্রেসক্লাব কর্তৃপক্ষের কোন দায় থাকবে না।





সকল বিভাগ এর আরও খবর

মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১
রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি
রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও
চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা
সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ
রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত
ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত
বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী
কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)