শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২০ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » প্রধান সংবাদ » ময়মনসিংহে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত-৪, আহত-৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » ময়মনসিংহে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত-৪, আহত-৪
৪৪১ বার পঠিত
শনিবার ● ২০ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত-৪, আহত-৪

---ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহ সদর উপজেলায় বিপরীতমূখী দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষকালে চলন্ত ট্রাক উপরে তুলে দিয়ে দিলে ট্রাকচাপায় দুই অটোরিকশার ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

আজ শনিবার ২০ এপ্রিল বেলা ১১টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ-আলালপুর গ্রামে ময়মনসিংহ-শেরপুর সড়কে হতাহতের এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন- ফুলপুর উপজেলার হাতিবান্দা গ্রামের মোরশেদ আলীর ছেলে ইউনুছ আলী (৫৫), আব্দুল কদ্দুস (৩৫), একই উপজেলার রাইজান গ্রামের মোস্তাফিজুর রহমান (৫৮) ও তার স্ত্রী রহিমা খাতুন (৫২)।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, শনিবার বেলা ১১টার আলালপুর গ্রামে প্রথমে দু’টি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষকালে তারাকান্দা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক আলালপুরে পৌঁছালে ট্রাকের এক চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনাকবলিত দু’টি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে রাস্তর পাশে খাদে পড়ে যায়। এতে অটোরিকশার চালকসহ চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

এ দুর্ঘটনায় আরও ৪ জন আহত হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পুলিশের ওই কর্মকর্তা আরো জানান।

ফুলবাড়ীয়ায় ছেলের লাঠির আঘাতে মা নিহত

ময়মনসিংহ প্রতিনিধি  ::ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ছেলের লাঠি আঘাতে বৃদ্ধা মা আম্বিয়া খাতুনকে (৬৫) নিহত হয়েছেন। পরে জনতা ঘাতক ছেলেকে আটক পুলিশে দিয়েছে।

আজ শনিবার ২০ এপ্রিল ভোর ৪টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া যমুনারপাড় এলাকার এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।এসময় বিক্ষুব্ধ জনতা ঘাতক ছেলেকে আটক করে পুলিশে দিয়েছে বলে নিশ্চিত করেন স্থানীয় ওয়ার্ড মেম্বার ফারুক হোসেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া যমুনারপাড় এলাকার সাবান আলীর স্ত্রী আম্বিয়া খাতুনকে নিজের ছেলে আলম মিয়া (৪৫) লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে শনিবার ভোর ৪টার দিকে। এসময় খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা ঘাতক ছেলে আলম মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পরে শনিবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

এদিকে ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিনুর মল্লিক জীবন জানান, ঘাতক ছেলে মানসিক প্রতিবন্ধী। তার চিকিৎসা চলছিলো।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের পাশাপাশি ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় দুই ঘন্টার ব্যবধানে দুই শিশুর লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় পৃথক ঘটনায় দুই ঘন্টার ব্যবধানে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার ২০ এপ্রিল দুপুর ১২ টার দিকে শিবগজ্ঞ-কেশরগজ্ঞ সড়কের বৈলাজান নামক স্থানে অটোভ্যান রিকশা চাপায় তানহা (৩) নামের এক শিশুর মরদেহ এবং একইদিন সকাল ১০ টার দিকে উপজেলার বরুকানামাপাড়া আয়মন নদীর পাড় থেকে সাইদুল ইসলাম সিফাত (১০) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

ফুলবাড়ীয়া থানার এস আই সাইদুর রহমান নিহত শিশুর পরিবারের বরাতে জানান, ফুলবাড়ীয়া উপজেলার শুশুতি গ্রামের বাবুল মিয়ার শিশু কন্যা নানার বাড়ি বৈলাজানে বেড়াতে এসেছিল। শনিবার দুপুর ১২ টার দিকে আরেক শিশুকে নিয়ে আইসক্রিম কেনার জন্য শিবগজ্ঞ-কেশরগজ্ঞ সড়কের বৈলাজান নামক স্থানে সড়কের পাশে আসলে তানহাকে এক অটোভ্যান রিকশা চাপা দেয়। দ্রুত স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে বলে আরো জানান তিনি।

অপরদিকে ফুলবাড়ীয়া উপজেলার বরুকানামাপাড়া আয়মন নদীর পাড় থেকে সাইদুল ইসলাম সিফাত (১০) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সিফাত ওই গ্রামের ভ্যানচালক এনামুল হকের ছেলে।

শনিবার (২০ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার বরুকানামাপাড়া আয়মন নদীর পাড় থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুর পরিবার সূত্রে জানাযায়, শুক্রবার(১৯ এপ্রিল) বাড়ির পাশের মসজিদে সিফাত নামাজ পড়তে যায়। মসজিদে সিফাতের সঙ্গে নূরুল ইসলামের ছেলে মিনহাজের ঝগড়া হয়৷ শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে বাবা এমামুলকে মারধর করে নূরুল ইসলাম।

রাতে এনামুলের শিশুপুত্র সিফাত নামাজ পড়তে গিয়ে মসজিদ থেকে নিখোঁজ হয়। পরদিন শনিবার সকালে আয়মন নদীর পাড়ে তার ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়।

নিহত সিফাতের চাচা হাবিবুল্লাহ বলেন, ‘আমরা গরিব মানুষ। জানামতে আমাদের কোনো শত্রু নাই। সিফাতের ঘাড় মাটকানো ছিল। শরীরের বিভিন্ন স্থানে মাংসবিহীন ছিল। আমাদের ধারণা- মসজিদের ঝগড়াকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে।’

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)) শেখ কবিরুল ইসলাম জানান, সাইদুল ইসলাম সিফাত এর লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।





প্রধান সংবাদ এর আরও খবর

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
রাউজানে দোল উৎসব পালিত রাউজানে দোল উৎসব পালিত
ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ
রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত
মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক
মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ
রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও
সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ
ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)