শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২২ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাউখালীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাউখালীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১
৪১৬ বার পঠিত
সোমবার ● ২২ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাউখালীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১

------কাউখালী (রাঙামাটি) প্রতিনিধি :: রাঙামাটি জেলার কাউখালী উপজেলায় কাউখালী বাজারে গতকাল রবিবার সন্ধ্যায় ৭ম শ্রেণীর এক  ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গতকাল রাত্রে কাউখালী থানা পুলিশ আটক করার খবর পাওয়া যায়।
কাউখালী থানার মামলা ও অভিভাবক সুত্রে জানা যায়, উপজেলার পোয়াপাড়ার বাসিন্দা (কাউখালী বাজার) মিন্টু দে’র মেয়ে পোয়া পাড়া মডেল সরকারী  বিদ্যালয়ের ৭ম শ্রেণীে ছাত্রী সন্ধ্যার একটু আগে বাজারের পাশে নতুন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (এজন্ট ব্যাংকিং শাখা) ১ম তলায় খেলা করছিলেন এসময় উপজেলা সদরের ঊষা আর্টের মালিক গোপাল কৃষ্ণ নাথ (৫৫) পিতা মৃত অন্ন দা চরণ নাথ শিশুটিকে ব্যাংকে উঠার সিড়িতে ধরে নিয়ে জোর পুর্বক ধর্ষণ চেষ্টা চালালে শিশুটি চিৎকার দিলে ব্যাংকের স্টাফ দৌড়ে আসলে গোপাল কৃষ্ণ নাথ দৌড়ে উপরে উঠে যায়। পরে শিশুটি বাসায় গিয়ে তার পিতা মাতাকে বিষয়টি জানায় এবং তারা ব্যাংকে দৌড়ে আসেন । ধর্ষণ চেষ্টার ঘটনাটি ব্যাংকের সিসিটিভিতে ধরা পড়ে। এ সময় গোপাল কৃষ্ণ নাথ পালিয়ে যায়। শিশুটির পিতা গতকাল রাত্রে কাউখালী থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪ এর ( খ) ধারায় মামলা রুজু করা হয় বলে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মন্জুর আলম সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, মামলা নং ৩,তারিখ-২১/০৪/২০১৯ ইংরেজি আইও এসআই মো. সিরাজুল ইসলাম। রাত্রেই থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় ধর্ষণ চেষ্টাকারীকে আটক করে থানায় নিয়ে আসেন। আজ সোমবার ১১টায় রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধও প্রশাসন) মো. ছুফি উল্লাহ, সহকারী পুলিশ সুপার কাপ্তাই সার্কেল মো. জোনায়েদ কাযছার, কাঊখালী থানার কর্মকর্তগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুর পিতা ও স্বাক্ষীদের সাথে কথা বলেন।
উল্লেখ্য যে, গত ২০ ফেব্রুয়ারী তারিখে বিকাল বেলা আর্টিষ্ট  গোপাল কৃষ্ণ নাথ উপজেলা সদরের আইডিয়েল কেজি স্কুলের আরেক শিশু শিক্ষার্থীকে আর্ট শিখানোর নাম করে তার বন্ধ দোকোনের মধ্যে যৌণ হয়রানীর চেষ্টা চালায় বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। কিন্তু শিশুটির পরিবার সে সময় কাউখালী থানায় লিখিত অভিযোগ দিয়ে পরে আর কোন মামলা করেননী বলে জানা যায়।

গোপাল কৃষ্ণ নাথকে রাঙামাটি জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে বলে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. মন্জুর আলম বিষয়টি নিশ্চিত করেন। ধর্ষণের বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)