শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ●   বিপন্ন সভ্যতায় বিপন্ন নারী
রাঙামাটি, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৪ জুলাই ২০১৮
প্রথম পাতা » কুড়িগ্রাম » সিরাজগঞ্জে বজ্রপাতে কৃষক ও প্রবাসীর মৃত্যু
প্রথম পাতা » কুড়িগ্রাম » সিরাজগঞ্জে বজ্রপাতে কৃষক ও প্রবাসীর মৃত্যু
৭০৬ বার পঠিত
মঙ্গলবার ● ২৪ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিরাজগঞ্জে বজ্রপাতে কৃষক ও প্রবাসীর মৃত্যু

---সিরাজগঞ্জ প্রতিনিধি ::  (৯ শ্রাবণ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.১৫ মি.) সিরাজগঞ্জের বেলকুচি বজ্রপাতে রতন তালুকদার (৫০) ও রায়গঞ্জে মাহমুদুল হাসান (৩২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ২৪ জুলাই মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সেন ভাঙ্গাবাড়ী গ্রামে ও রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নর মল্লিকচাঁন উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রতন তালুকদার সেন ভাঙ্গাবাড়ী গ্রামের মৃত খোরশেদ আলম তালুকদারের ছেলে। তিনি মালয়েশিয়া প্রবাসী ছিলেন ও নিহত মাহমুদুল হাসান ওই ধানগড়া ইউনিয়নের মল্লিক চাঁন উত্তরাপাড়া গ্রামের আব্দুল গনী শেখের ছেলে।

ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাসানী এ তথ্য নিশ্চিত করে জানান, রতন মালয়েশিয়া প্রবাসী। কিছুদিন আগে তিনি ছুটি কাটাতে দেশে এসেছেন। দুপুরে হালকা বৃষ্টির হলে বাড়ী ভিতর থেকে পানি বাইরে করে দেয়ার জন্য ড্রেনের কাজ করছিল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান,মঙ্গলবার দুপুরে বৃষ্টির মধ্যে বাড়ীর পাশের জমিতে কৃষিকাজ কাজ করছিলেন মাহমুদুল হাসান। এ সময় বজ্রপাতে সে গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আমিরুল ইসলাম তৌহিদ কৃষক মাহমুদুল হাসানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)