শিরোনাম:
●   সাবেক প্রধানমন্ত্রী খালেদার করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়নি ●   সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় দরকার মুক্তিযুদ্ধের সমতুল্য আরেকটি গণজাগরণ : সাইফুল হক ●   লালমনিরহাটে আওয়ামী লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় ●   চলাচলের রাস্তা কেটে ঘেরের পানি নিষ্কাশন : মানুষের চরম ভোগান্তি ●   গাইবান্ধায় আওয়ামীলীগ নেতার বাড়ী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার ●   কক্সবাজার সমুদ্র সৈকতে আবারো ভেসে এল মৃত তিমি ●   রেডব্রিজ কাউন্সিল উপ নির্বাচন লক্সফোর্ড ওয়ার্ডে অহিদ উদ্দিন লিবডেম প্রার্থী ●   চিতলমারীতে পোস্ট ই-সেন্টার গুলোর কার্যক্রম বাক্সবন্দী ●   বিশ্বনাথে বরের স্বপ্ন ভেঙ্গে দিল প্রশাসন ●   অপহরণ করে মুক্তিপণ নেওয়ার অভিযোগে র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ●   বিস্ফোরক আইনে ৪ সাংবাদিকের বিরুদ্ধে কাদের মির্জা অনুসারীর মামলা ●   নিম্নমানের ইট দিয়ে হলদিয়া ইউপিতে সড়কের কাজ করার অভিযোগ ●   বাগেরহাটে গরম বাতাসে পুড়ল কৃষকের স্বপ্ন ●   বিশ্বনাথ থানায় বসছে এলএমজি পোস্ট ●   মিরসরাইয়ে দোকান পুড়ে ছাই : ব্যাপক ক্ষয়ক্ষতি ●   কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে এল বিশাল আকৃতির মৃত তিমি ●   রাঙামাটিতে সাংবাদিকের জায়গা জবরদখলে নেয়ার অভিযোগ ●   ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের চিন্তা ●   গুমের শিকার হওয়া ইউপিডিএফ নেতা মাইকেল চাকমার সন্ধান ও ফিরিয়ে দেয়ার দাবি ●   হাটহাজারীতে সহিংসতা ঘটনায় গ্রেপ্তার ৪ জন কারাগারে ●   মওলানা রফিকুলের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ●   রাতের আধাঁরে ধান কেটে নিল প্রতিপক্ষের লোকজন ●   রাজস্থলীতে সীমান্ত সড়ক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ●   ত্রিশালে ৫ মামলায় ৩৫শত টাকা অর্থদণ্ড ●   সুন্দরগঞ্জে ভূয়া ডিবি সদস্য গ্রেফতার ●   এসআই জাকিরুলের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ ●   পাকিস্তান ফুটবল ফেডারেশনের ওপর ফিফার নিষেধাজ্ঞা ●   লিবারেল ডেমোক্র্যাটস প্রার্থী অহিদ উদ্দিনকে ভোট দেওয়ার জন্য বিনীত আবেদন ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি মাহবুবুর এর অর্থ লোপাটের তথ্য ফাঁস : পর্ব -১ ●   করোনাকালে দাফন কাফনে ভরসাস্থল ‘শেষ বিদায়ের বন্ধু’
রাঙামাটি, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩০ নভেম্বর ২০২০
প্রথম পাতা » পরবাস » বিশ্বনাথে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেফতার
প্রথম পাতা » পরবাস » বিশ্বনাথে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেফতার
১৬৯ বার পঠিত
সোমবার ● ৩০ নভেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেফতার

ছবি : সংবাদ সংক্রান্তবিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। তার নাম সুজেল আহমদ (২৬)। সে উপজেলার খাজান্সি ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে। আজ সোমবার দুুপুর ১২টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
স্থানীয় সূত্র জানায়, ওই যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী (২৫) দীর্ঘদিন ধরে সপরিবারে জয়নগর গ্রামে মামার বাড়িতে বসবাস করছেন। পাশের বাড়ির সুজেল আহমদ প্রায়ই তাকে উত্যক্ত করে আসছিল। সে ওই প্রবাসীর স্ত্রীর দুঃসম্পর্কের মামাতো ভাই।
থানা পুলিশের উপ-পরিদর্শক সঞ্জয় লাল জানান, গতকাল (রবিবার) রাতে খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামে মামার বাড়িতে সপরিবারে বসবাস করা এক নারী (ওই প্রবাসীর স্ত্রী) থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, গত শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে পাশের বাড়ির সুজেল আহমদ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। অভিযোগের প্রেক্ষিতে সুজেলকে আটক করা হয়েছে।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগ মামলা হিসেবে রুজু করা হবে।

বিশ্বনাথে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজে

বিশ্বনাথ :: গাঁজা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন বিশ্বনাথের এক যুবক। ফেঁসে যাওয়া যুবকের নাম রুবেল আহমদ (২৭) তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের কাউপুর গ্রামের আনাই আলীর পুত্র।
বিশ্বনাথ পুরানবাজারস্থ জবান উল্লাহ শপিং কমপ্লেক্সে। এ ঘটনায় থানার এসআই অলক দাশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিশ্বনাথ থানায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার ২১। মামলার অন্যান্য আসামীরা হলেন রামপাশা ইউনিয়নের চক রামপ্রাসাদ গ্রামের কদরিছ আলী পুত্র কুতুব উদ্দিন (২৫), কাউপুর গ্রামের ওয়ারিছ আলীর স্ত্রী রেসনা বেগম (৪০), একই গ্রামের ছয়ার আলীর স্ত্রী সুনেরা বেগম (৩৫) ও হাজী আরশ আলীর পুত্র নজরুল ইসলাম নিজাম (৩৯)।
মামলার এজাহারে জানাগেছে, বিশ্বনাথ পুরানবাজারের জবান উল্লাহ শপিং কমপ্লেক্সের লাকি টেইলার্সের পরিচালক জুবায়ের আহমদ রাজু ও জুনাইদ আহমদ কামরানকে গাঁজা দিয়ে ফাঁসাতে চেয়েছিল এজাহার নামীয় আসামি কুতুব, রুবেল, রেছনা, নজরুল ইসলাম নিজাম ও সুনেরা বেগম। পুলিশ জানায়, বিষয়টি আদালতের ১৬৪ ধারা জবান বন্ধিতে স্বীকার করেছেন এজাহার নামীয় ১ নং আসামী রুবেল আহমদ। রুবেল জবানবন্ধিতে ৫০ হাজার টাকার বিনিময়ে লাকী টেইলার্সে গাঁজা রাখার কথা ও স্বীকার করে এবং লাকী টেইলার্সের পরিচালক জুবায়ের আহমদ রাজু ও জুনাইদ আহমদ কামরানকে ফাঁসানোর কথাও স্বীকার করে রুবেল আহমদ।
জানাগেছে, পূর্ব শক্রতার জের ধরে গাঁজা দিয়ে ফাঁসানোর চেষ্ঠা করে আসামীরা।
বিশ্বনাথ থানার এসআই অলক দাশ বলেন, অন্যকে গাঁজা দিয়ে ফাঁসানোর চেষ্ঠা করেছিল আসামীরা। তদন্তে এর সত্যতা পেয়ে আসামীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং এজাহার নামীয় আসামী রুবেলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিশ্বনাথে নৈশপ্রহরী হত্যা মামলায় একজনের ফাঁসি

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার কাহিরঘাট মিসবাহুুল উলুম দাখিল মাদরাসার নৈশ প্রহরী আবদুল মতিন খান (৫০) হত্যা মামলায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। সেই সাথে ঘটনায় সংশ্লিষ্টতা না থাকায় মামলার অপর তিন আসামিকে বেখসুর খালাস দেয়া হয়।
আজ সোমবার দুপুরে সিলেটের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান ভূঁইয়া এ রায় দেন।
মৃত্যুদন্ডপ্রাপ্ত মোফাজ্জল হোসেন (৩০) উপজেলার দেওকলস ইউনিয়নের কাহিরঘাট গ্রামের মৃত মুসলিম আলীর ছেলে। অব্যাহতি দেয়া হয় অভিযুক্ত স্থানীয় যুবলীগ নেতা তারেক আহমদ দোলন, সুন্দর আলী ও সুরুজ আলীকে।
মামলা থেকে জানা যায়, ২০১৪ সালের ১৯ জুন রাতে দায়িত্বরত অবস্থায় কাহিরঘাট মিসবাহুুল উলুম দাখিল মাদরাসার নৈশ প্রহরী আবদুল মতিন খান কুপিয়ে হত্যা করে দন্ডপ্রাপ্ত মোফাজ্জল। আগের দিন উঠানো বেতনের ৫ হাজার টাকা লুুট করতেই তাকে হত্যা করে সে। এ ঘটনায় পরদিন ৪ জনকে আসামি করে মামলা দেন নিহতের মেয়ে সেলিনা বেগম।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পরবাস এর আরও খবর

বিএনপি নেতা মওদুদের মৃত্যুতে লিবডেম ও বিকল্পধারার  নেতা অহিদ উদ্দিনের শোক বিএনপি নেতা মওদুদের মৃত্যুতে লিবডেম ও বিকল্পধারার নেতা অহিদ উদ্দিনের শোক
লক্সফোর্ড এবং সেভেন কিংস কাউন্সিল উপ নির্বাচনে লিবারেল ডেমোক্র্যাট মনোনীত প্রার্থী অহিদ উদ্দিন লক্সফোর্ড এবং সেভেন কিংস কাউন্সিল উপ নির্বাচনে লিবারেল ডেমোক্র্যাট মনোনীত প্রার্থী অহিদ উদ্দিন
রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচন মোহাম্মদ অহিদ উদ্দিন লিবডেম প্রার্থী রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচন মোহাম্মদ অহিদ উদ্দিন লিবডেম প্রার্থী
যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মেদ অহিদ উদ্দিনের আহ্বান সবাই কভিড-১৯ ভ্যাকসিন নিন যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মেদ অহিদ উদ্দিনের আহ্বান সবাই কভিড-১৯ ভ্যাকসিন নিন
রেড ব্রিজ কমিউনিটি ট্রাস্ট স্বাস্থ্য কেন্দ্রে রান্না করা খাবার সরবরাহ করবে রেড ব্রিজ কমিউনিটি ট্রাস্ট স্বাস্থ্য কেন্দ্রে রান্না করা খাবার সরবরাহ করবে
ব্রাজিলে করোনায় আক্রান্ত বিশ্বনাথের যুবকের মৃত্যু ব্রাজিলে করোনায় আক্রান্ত বিশ্বনাথের যুবকের মৃত্যু
ওমান ও দুবাইতে রাউজানের দুই প্রবাসীর মৃত্যু ওমান ও দুবাইতে রাউজানের দুই প্রবাসীর মৃত্যু
রাউজানের দুই প্রবাসীর মর্মান্তিক মৃত্যু রাউজানের দুই প্রবাসীর মর্মান্তিক মৃত্যু
সংক্ষিপ্ত সফরে দেশে আসছেন যুক্তরাজ্য প্রবাসী শফিক মিয়া সংক্ষিপ্ত সফরে দেশে আসছেন যুক্তরাজ্য প্রবাসী শফিক মিয়া

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)