শিরোনাম:
●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৩ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » ময়মনসিংহ » দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থীর পক্ষে ত্রিশালে নির্বাচনী শোডাউন
প্রথম পাতা » ময়মনসিংহ » দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থীর পক্ষে ত্রিশালে নির্বাচনী শোডাউন
৩৮৬ বার পঠিত
বুধবার ● ২৩ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থীর পক্ষে ত্রিশালে নির্বাচনী শোডাউন

ছবি : সংবাদ সংক্রান্তএনামুল হক, ময়মনসিংহ :: ময়মনসিংহের ত্রিশালে নৌকা মনোনয়ন প্রত্যাশী ত্রিশাল পৌর মেয়র প্রার্থী ,হাসান মাহমুদের পক্ষে নির্বাচনী শোডাউন ।
আজ বুধবার ২৩ ডিসেম্বর সন্ধ্যায় ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ এর পক্ষে পৌর নির্বাচনী শোডাউন করেন উপজেলা ও পৌরসভার বিভিন্ন নেতা কর্মী এবং সমর্থকরা।
নির্বাচনী শোডাউনে নেতৃত্বে দেন, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোখছেদুল আমীন ও পৌর আওয়ামীলীগের সাধারণ সস্পাদক মতিউর রহমান (চানু), বীরমুক্তি মুক্তিযোদ্ধা ও ১০নং মঠবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল (মতিন),উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির,পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার, কাউন্সিলর দুলাল উদ্দিন মন্ডল, কিবরিয়া মাস্টার,অটো টেম্পু শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মজনু, আতিকুল ইসলাম মাস্টার প্রমুখ।
ত্রিশালে প্রাণী সম্পদ দপ্তরের উদ্যোগে গবাদিপশুর কৃমি মুক্তকরণ কার্যক্রম

ময়মনসিংহ :: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গবাদিপশুর কৃমিনাশক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে সহযোগিতায় রামপুর ইউনিয়নের রামপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আজ বুধবার সকাল ১২টায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক ডাঃ এস এম নুরুল আমিন,রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল সরকার। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ হারুনুর রশিদের সভাপতিত্বে ও ডাক্তার শর্মিষ্ঠা ভট্টাচার্য লাইভস্টক এক্সটেনশন অফিসার এলডিডিপি এর সঞ্চালনায় অনুষ্ঠানে কৃমিনাশক ওষুধের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে বিশদ আলোচনা করা হয়। আলোচনায় গবাদিপ্রাণীর উৎপাদনে কৃমির ক্ষতিকর দিকগুলো তুলে ধরেন বক্তারা। সুস্থ গবাদিপশু পালনের লক্ষ্যে এবং এর উৎপাদন বৃদ্ধির জন্য প্রতি তিন মাস অন্তর অন্তর গবাদিপশুকে কৃমিনাশক ওষুধ দেওয়ার জন্য খামারিদের কে পরামর্শ দেওয়া হয়। উপ-প্রকল্প পরিচালক ডাঃ এস এম নুরুল আমিন এ এসময় চলমান মহামারী করোনা সংক্রমনের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘরে থাকা ক্ষতিগ্রস্ত খামারিদের প্রণোদনা পাওয়ার বিষয়ে আশ্বস্ত করেন। তিনি দুধ ডিম ও মাংস উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে খামারিদের মাঝে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার তার বক্তব্যে খামারিদের উপজেলা প্রাণীসম্পদ অফিসের কর্মকর্তা কর্মচারীদের সহযোগিতায় তাদের খামার পরিচালনা করার জন্য উৎসাহিত করেন এবং দুধ ডিম,মাংসের পুষ্টিগুণ সম্পর্কে বিশদ আলোচনা করেন। অনুষ্ঠানের বিশেষ অতিথি রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল সরকার বলেন- মেধাবী জাতি গঠনে প্রাণীসম্পদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, সেই সাথে সুস্থ গবাদি পশু পালনের লক্ষ্যে কৃমিনাশক এর গুরুত্ব বৃদ্ধির প্রয়োজনীয়তাও তুলে ধরেন তিনি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)