শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ●   বিপন্ন সভ্যতায় বিপন্ন নারী
রাঙামাটি, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন
৫০৩ বার পঠিত
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন

ছবি: সংবাদ সংক্রান্তগাজী মো.গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে সন্ত্রাসী হামলা চালিয়ে তিন পরিবারের নারী সহ সাত জনকে আহত করার প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারী রবিবার সকাল ১১টায় প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে এলাকাবাসি। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আহত বাচ্চু বেপারী, লাকি বেগম, পুতুল বেগম ও শাহিন খলিফা। বক্তারা বলেন,পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে খবির ও তার তিন ভাই দলবল নিয়ে শুক্রবার সন্ধ্যায় পাড়কিফাত নগর এলাকার বাচ্চু বেপারীরসহ তিন পরিবারের উপর হামলা চালিয়ে ৭ জনকে আহত করে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টাস্তমূলক শাস্তির দাবি জানান তারা।

ঝালকাঠিতে ডেকে নিয়ে যুবক হত্যা, আটক-১

ঝালকাঠি :: ঝালকাঠির কাঠালিয়ায় মো. রুবেল হাওলাদার (৩২) ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা ছয়ঘর নামক স্থানে শনিবার দিবাগত রাতে এঘটনা ঘটে। রবিবার পার্শ্ববর্তী বাবুল হাওলাদার ঘরের একটি কক্ষ থেকে রুবেলের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। বলতলা গ্রামের আব্দুল বারেক খানের পুত্র নিহত রুবেল হত্যার ঘটনায় বাবুল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম (৩০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রুবেলের স্ত্রী রুবী আক্তার জানান, “বাবুল হাওলাদার আমার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়ীতে ডেকে নেয়। রাত ১০টার দিকে লোক মারফত জানতেপারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি ও আমার আত্মীয়স্বজন বাবুলের বাড়ীতে গিয়ে তার ঘরের একটি কক্ষে আমার স্বামী রুবেলের লাশ কম্বল দিয়ে ডেকে রাখা হয়েছে, তখন ঘরের ভিতর রক্ত প্রবাহিত হচ্ছিলো”।
ঘটনার পর পর কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার পর বাবুল পলাতক রয়েছে। উল্লেখ্য যে, গত ৪/৫ বছরের ব্যবধানে রুবেলের বাবা আঃ বারেক খান ও ভাই রাসেল দূর্বৃত্তদের হাতে খুন হয়। নিহত রুবেলের নামে কাঠালিয়া ও ভান্ডারিয়াসহ বিভিন্ন থানায় একাধিক জি আর মামলা রয়েছে। এ নিয়ে একই পরিবারটিতে তিনজন হত্যার শিকার হয়।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, নিহত রুবেলের মা লুৎফুন্নাহার বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ কর হয়েছে।
অপরদিকে কাঠালিয়া উপজেলার বানাই গ্রামে আলমগীর নামে এক অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর বানাই গ্রামের সেকান্দার তালুকদারের পুত্র। লাশ ময়না তদন্তের জন্যে ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)