শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২৫ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » বগুড়া » বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইফুল’কে ভোটে জয়ী করুন : সাবেক এমপি লালু
প্রথম পাতা » বগুড়া » বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইফুল’কে ভোটে জয়ী করুন : সাবেক এমপি লালু
৪৯৭ বার পঠিত
সোমবার ● ২৫ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইফুল’কে ভোটে জয়ী করুন : সাবেক এমপি লালু

ছবি: সংবাদ সংক্রান্তআল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বেগম খালেদা জিয়া, তারেক রহমান এবং ধানের শীষের মান-মর্যাদা রক্ষার স্বার্থে সকল মতবিরোধ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী সাইফুল ইসলামের পক্ষে কাজ করতে হবে। এই লক্ষে সবাইকে কোমর বেঁধে ভোটের মাঠে নামতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করতে হবে। তাহলেই ধানের শীষের প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে-ইনশাল্লাহ।
গতকাল শনিবার (২৩ শে জানুয়ারী) রাঁতে বগুড়ার গাবতলী থানা ও পৌর বিএনপি আয়োজিত দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে নির্বাচনী মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পৌর বিএনপির আহবায়ক ডাঃ ছাবেদ আলীর সভাপতিত্বে সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমআর ইসলাম স্বাধীন, মোরশেদ মিল্টন, গাবতলী থানা বিএনপির আহবায়ক আবুল হোসেন মোল্লা এবং যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন। বিএনপির নেতা আব্দুর রহিম পিন্টুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির মনোনীত (ধানের শীষ মার্কা) মেয়র প্রার্থী সাইফুল ইসলাম, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, গাবতলী থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, মতিয়ার রহমান মতি, ফিরোজ মন্ডল, নজরুল ইসলাম টুকু, মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনি, বিএনপিন নেতা আব্দুল ওহাব মন্ডল, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, রুহুল হাসান রুহিন, আব্দুল লতিফ, আনোয়ার হোসেন, মতিয়ার রহমান মতি, কুদরতি খুদা সোহাগ, সোহানুর রহমান সোহাগ, তাজুল ইসলাম, তরিকুল ইসলাম, দৌলত জামান, শিলু, ছাত্রদল নেতা মুন, পলাশ, গনি, মোহন, আল আমিন, ওহাব, মিঠু, রাঙ্গা’সহ বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গাবতলীতে কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন
বগুড়া :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোটছেলে আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে গতকাল রোববার বগুড়ার গাবতলী থানা ও পৌর বিএনপি ও অঙ্গদলের উদ্যোগে আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। থানা বিএনপির আহবায়ক আবুল হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোরশেদ মিল্টন, পৌর বিএনপির আহবায়ক ছাবেদ আলী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইফুল ইসলাম, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, মতিয়ার রহমান মতি, ফিরোজ মন্ডল, নজরুল ইসলাম টুকু, মফিদুল ইসলাম, আঃ হান্নান, শফিকুল ইসলাম ভুধন, মুঞ্জুর মোর্শেদ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলাম, সদস্য আঃ রহিম পিন্টু, জুয়েল, বিএনপি নেতা জুলফিকার হায়দার গামা, জেলা ছাত্রদল নেতা হাসানুজ্জামান পলাশ, যুবদল নেতা মজনু, লিটন, রুহীন, মিন্টু, আঃ লতিফ, আনোয়ার, ছাত্রদল নেতা আঃ আলীম শাওন, পলাশ, মুন প্রমুখ।

গাবতলীতে রাতের আধাঁরে সরকারী
জায়গা থেকে মাটি কাটার অভিযোগ

বগুড়া :: প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রাতের আধাঁরে বগুড়া গাবতলীর পেরীহাট মোরাঘাটি খাস জায়গা থেকে মাটি কাটার অভিযোগ উঠেছে ভূমি দস্যুদের বিরুদ্ধে। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে গতকাল সরেজমিনে গিয়ে জানা গেছে, ধর্মগাছা গ্রামের মৃত আমজাদ হোসেন এর ছেলে দৌলতজামান দৌলত ও মৃত ফয়েজ উদ্দিনের ছেলে জেল্লার রহমানসহ তার সহযোগিরা মাটির কাটার যন্ত্র দিয়ে গত শুক্রবার রাতে পেরীহাট মোরাঘাটি নামকস্থানে সরকারী খাস খাল থেকে ট্রাকযোগে মাটি কেটে নিয়ে যায়। প্রশাসনের কঠোর নজরদারীর মধ্যেও এই মাটি দস্যুরা রাতের আধাঁরে সরকারী জায়গা থেকে মাটি কেটে নিয়ে যাওয়ায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। স্থানীয় একাধিকসূত্র জানান, এই মাটি দস্যুরা বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পায় না। দু’একজন তাদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে অবহিত করলেও কোন সুফল মিলে না। উল্টো অভিযুক্তরাই প্রতিবাদকারীদের ভয়ভীতি দেখায়। এলাকাবাসীর অভিযোগ, এই খাল থেকে মাটি উত্তোলনের ফলে স্থানীয় সাধারণ কৃষকদের ফসলী জমি হুমকির মুখে পড়েছে। বর্ষাকালে একটুতেই ওই ফসলী জমি ভেঙ্গে বিলীন হয়ে যেতে পারে। ভুমি দস্যুদের কবল থেকে রক্ষা পেতে এলাকার কৃষকরা স্থানীয় প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন। এ ব্যাপারে বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি বলেন, এ সংক্রান্ত খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে মাটি উত্তোলন বন্ধ করে দেয়া হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)