শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১
প্রথম পাতা » খাগড়াছড়ি » গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১
৫২১ বার পঠিত
শুক্রবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১

ছবি : সংবাদ সংক্রান্তষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের এক স্কুলছাত্রীকে (১৩) খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির গভীর বন থেকে উদ্ধার করেছে পুলিশ। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের বাসন থানা পুলিশ তাকে উদ্ধার করে।

ওই ছাত্রীকে গত প্রায় চার মাস আগে অপহরণ করা হয়েছিল। এসময় অপহরণকারী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বোরহান উদ্দিন (২৫) নামে গ্রেফতারকৃত যুবক ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাতলী এলাকার শাহজাহানের ছেলে।

অপহৃতের স্বজনেরা জানান, স্কুলছাত্রীর পরিবার গাজীপুর মহানগরের বাসন থানাধীন পালের পাড়া এলাকায় বসবাস করতেন। তাদের বাড়ি নেত্রকোনার পূর্বধলা এলাকায়। ওই ছাত্রী স্থানীয় বিআরটিসি স্কুলের ৮ম শ্রেণিতে পড়তো। একই এলাকায় ভাড়া বাসায় থেকে বোরহান উদ্দিন বিদ্যুৎ মেকানিকের কাজ করতো। পরিচয়ের সূত্র ধরে গত ২২ অক্টোবর দুপুরে ওই স্কুলছাত্রীকে কৌশলে অপহরণ করে বোরহান ও তার সহযোগীরা। ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেন।

বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, মামলা দায়েরের পর এ ঘটনায় রুহুল ও ডিজে কসাই নামের দুই যুবককে গ্রেফতার করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির তুলাবিল এলাকার গভীর বনে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা অপহৃত স্কুলছাত্রীকে ওই এলাকার একটি বাড়িতে আটকে রেখেছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুরে তরুণকে মারধর করে সঙ্গী কিশোরীকে অপহরণ

গাজীপুর :: কুড়িগ্রাম থেকে গাজীপুরে বেড়াতে আসা এক তরুণকে মারধর করে তার সঙ্গী ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করেন দুই যুবক। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরে গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে থেকে তাকে অপহরণ করা হয়।

পরে এ ঘটনায় অভিযান চালিয়ে ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সকালে ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় একজনকে আটক করা হয়।

আটক যুবক হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চান্দনা বনরুপা রোড এলাকার কফিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়া (৩৩)। তার বাড়ি জামালপুর সদরের হাই চন্ডা এলাকায়।

আর গাজীপুরে বেড়াতে আসা তরুণের নাম মোঃ মাহিম (১৮)। তিনি কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত আড়াইটার দিকে তারা বাস থেকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নামেন। পরে রিকশায় চড়ে তারা চান্দনা চৌরাস্তা মোড়ে আসেন। সেখান থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশ্যে রওনা হন।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরের দিকে তারা গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছান। এ সময় তাদের রিকশার গতিরোধ করেন দুই যুবক। সেখানে ভয়ভীতি দেখিয়ে গাজীপুর সার্ডি রোডের নির্জনস্থানে নিয়ে তাদের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেন। পরে মাহিমকে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান তারা।

এ বিষয়ে গাজীপুর পিবিআই পুলিশ সুপার মোঃ মাকসুদুর রহমান বলেন, অপহরণের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পিবিআই অভিযান শুরু করে। পরে শুক্রবার ভোরে একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের সদস্য শামীম মিয়াকে আটক করা হয়।

গাজীপুরে লুকিং গ্লাস ভেঙে ফেলায় বাসচালককে পিটিয়ে হত্যা

গাজীপুর :: গাজীপুরের শ্রীপুর উপজেলায় পাশ কাটাতে গিয়ে কাভার্ডভ্যানের লুকিং গ্লাস ভেঙে যাওয়ায় মোঃ শাহজাহান (৩৬) নামে এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

শাহজাহান কাপাসিয়া উপজেলার বরুণ এলাকার মোঃ আব্দুস সালামের ছেলে। তিনি শ্রীপুরের বরমী এলাকায় ভাড়া থেকে স্থানীয় আমান গ্রুপের শ্রমিক আনা-নেয়ার কাজে ব্যবহৃত বাস চালাতেন।

এ ঘটনায় নিহতের বাবা মোঃ আব্দুস সালাম বাদী হয়ে শ্রীপুর থানায় বৃহস্পতিবার রাতেই নিউ যমুনা ট্রান্সপোর্ট অ্যান্ড পার্সেলের চালক টিটু (২২) এবং নিউ গাজীপুর ট্রান্সপোর্ট এজেন্সির সেলসম্যান মোঃ রফিকুল ইসলামের (২৭) বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার বাদী জানান, বৃহস্পতিবার বিকেলে শাহজাহান ওই কারখানার অপর স্টাফ বাসের চালক মোঃ কামালের বাসে তার পেছনের সিটে বসে স্থানীয় গড়গড়িয়া মাস্টার বাড়ি হাজী ফিলিং স্টেশনে গ্যাস ভরতে যান। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্যাসস্ট্যান্ডের অদূরে পৌঁছালে তাদের গাড়ি জ্যামে পড়ে। এ সময় কাভার্ডভ্যানের চালক ওই বাসের বামপাশ দিয়ে কামালদের বাসের সামনের অংশ লাগিয়ে দেন। এতে কাভার্ডভ্যানের ডান পাশের লুকিং গ্লাসটি ভেঙে যায়।

এ নিয়ে টিটু ও তার সঙ্গী রফিকুলের সঙ্গে বাসচালক কামাল ও শাহজাহানের কথা কাটকাটি হয়। একপর্যায়ে টিটু ও তার সহযোগী রাস্তার পাশের আইল্যান্ডে দাঁড়িয়ে বাসচালক কামালের পেছনের সিটে বসে থাকা শাহজাহানকে পাশের জানালার গ্লাস ভেঙে ভেতরে টেনে হিঁচড়ে বাইরে নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে শাহজাহান অজ্ঞান হয়ে পড়লে টিটু সহযোগীকে নিয়ে পালিয়ে যেতে থাকেন। এ সময় কামাল মোবাইল ফোনে ঘটনাটি পুলিশকে অবগত করেন। আহত শাহজাহানকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান মারা যান। রাত ৮টার দিকে পুলিশ শাহজাহানের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

এদিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ এমএ সাইদ জানান, বিকেল ৩টার দিকে শাহজাহান নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে মারধরের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, পুলিশ কাভার্ডভ্যানসহ বিক্রয়কর্মী রফিকুল ইসলামকে গ্রেফতার কেরলেও চালক টিটুকে গ্রেফতার করতে পারেনি। বৃহস্পতিবার রাতে নিহতের বাবা আব্দুস সালাম বাদি হয়ে রফিকুল ইসলাম ও টিটুর বিরুদ্ধে মামলা করেছেন। টিটুকেও গ্রেফতারের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)