শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৬ মার্চ ২০২১
প্রথম পাতা » ময়মনসিংহ » ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে প্রস্তুতি সভা
প্রথম পাতা » ময়মনসিংহ » ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে প্রস্তুতি সভা
৪৭৬ বার পঠিত
মঙ্গলবার ● ১৬ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে প্রস্তুতি সভা

ছবি : সংবাদ সংক্রান্তএনামুল হক,ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওয়ার উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার ১৬ মার্চ সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওযায় উদযাপন কর্মসূচীর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ, ত্রিশাল থানার সেকেন্ড অফিসার এসআই বিকাশ চন্দ্র সরকার প্রমুখ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। স্বাধীনতার সূবর্ণজয়ন্তী এবং মুজিব জন্মশতবর্ষে দেশের এ অর্জন এক বিরাট গৌরব ও অনন্দের। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের এ অর্জন নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন। সমগ্র দেশবাসীকে সম্পৃক্ত করে বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওয়ায় উদ্যাপন কর্মসূচী সারাদেশের ন্যায় ২৭ ও ২৮ মার্চ ত্রিশালে পালিত হবে।
ত্রিশালে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ
ময়মনসিংহ :: ময়মনসিংহের ত্রিশালে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার ১৬ মার্চ দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পাট অধিদপ্তরের আয়োজনে ত্রিশাল উপজেলায় তালিকা ভাক্ত ১৪শ চাষীদের
মধ্যে বিঘা প্রতি ১ কেজি পাট বীজ, ৬ কেজি ইউরিয়া, ৩ কেজি টিএসপি এবং ৩ কেজি এমওপি সার বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। | কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, ত্রিশাল বিআরডিবির
আরডিও রুমা খাতুন, উপজেলা উপ-সহকারি পাট উন্নয়ন কর্মকর্তা সুলায়মান কবীর, ত্রিশাল রিপোর্টাস ক্লাবের সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা। বিভিন্ন ইউনিয়ন থেকে আগত চাষীগণ উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)