শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩০ মার্চ ২০২১
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ধর্ম নিয়ে কটুক্তি করার অপরাধে এক যুবককে ১ মাসের জেল
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ধর্ম নিয়ে কটুক্তি করার অপরাধে এক যুবককে ১ মাসের জেল
৪১৬ বার পঠিত
মঙ্গলবার ● ৩০ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবীগঞ্জে ধর্ম নিয়ে কটুক্তি করার অপরাধে এক যুবককে ১ মাসের জেল

ছবি: সংবাদ সংক্রান্তনবীগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধি :: নবীগঞ্জে ইসলাম ধর্ম নিয়ে ফেসইবুকের একটি আইডি থেকে কটুক্তি করে পোষ্ট করায় বিক্ষোভের মূখে অর্পন সূত্র ধর (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
আটককৃত যুবক নবীগঞ্জ উপজেলার দীগলবাক ইউনিয়নের বহরমপুর গ্রামের অরুন সূত্র ধরের পুত্র।
প্রশাসন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে অর্পন সূত্রধর ইসলাম ধর্মের অবমাননা হয় এমন কটুক্তি করে ফেসইবুকে একটি কমেন্ট দেয়। ঘটনাটি এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে এর প্রতিবাদে মধ্যরাতে বহরমপুর এলাকার হাজারো ধর্মপ্রাণ মুসলমানরা ওই যুবকের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেন। এ সময উত্তেজিত জনতা অরুন সুত্রধরের বাড়ীঘরে হামলা করে ভাংচুর করে।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামসুদ্দিন খাঁন নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে অর্পনকে আটক করেন।

পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান- ইউপি সদস্যসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের প্রচেষ্টায় উত্তাল পরিস্থিতিকে শান্ত হয়। আজ মঙ্গলবার বার সকালে আটককৃত অর্পনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মোমিন এর আদালতে অভিযুক্ত অর্পণ সুত্রধর সে তার অপরাধ স্বীকার করায় তাকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড রায় প্রদান করা হয়৷ এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ প্রমূখ।

নবীগঞ্জে ব্যবসায়ীর মোবাইল ও টাকা ছিনতাই

নবীগঞ্জ :: নবীগঞ্জে রুবেল মিয়া নামে এক ব্যবসায়ীকে মারপিট করে মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে গেছে একদল ছিনতাইকারী। এ সময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে আহত হয়েছেন ওই ব্যবসায়ী।

জানা যায়,নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারের ব্যবসায়ী মিঠাপুর গ্রামের রুবেল মিয়া প্রতিদিনের মতো গতকাল সোমবার রাত ১১ টার সময় তার ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে বাড়ীতে যাচ্ছিলেন।
পথিমধ্যে ৩/৪ জন অজ্ঞাত ছিনতাইকারী পিছন থেকে তাকে ঝাপটে ধরে নির্জন অন্ধকার স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে তার চোখ বেধে বেদরক মারপিট করে। এ সময় তার সাথে থাকা ফ্লেক্সিলোডের দুটি মোবাইল ও টাকা, তার ব্যবহৃত ১টি স্মার্ট ফোন, নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় ব্যবসায়ী রুবেলের সু- চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে তাকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ব্যবসায়ী রুবেল মিয়া জানান ৩জন ছিনতাইকারী তাকে ঝাপটা ধরে অন্ধকার স্থানে নিয়ে রড দিয়ে মাথায় আঘাত করে। তার সাথে থাকা ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)