শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৩১ মার্চ ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে বালুবাহী ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে বালুবাহী ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪
৪০৪ বার পঠিত
বুধবার ● ৩১ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানে বালুবাহী ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

ছবি: সংবাদ সংক্রান্তআমির হামজা, ষ্টাফ রিপোর্টার :: চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ২.২০ দিকে টার রাউজান উপজেলার কাপ্তাই-মহাসড়কে দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।
রাউজান উপজেলা (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো সালাউদ্দিন বলেন, বাড়ির পাশে সড়কে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি সড়কের উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভিতর ২জন ও সড়কের উপর ২ জনের লাশ। পাশে বালুবাহী ট্রাক। সাথে সাথে আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে এবিষয়ে অবহিত করি। ঘটনার খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান মো. রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাপ্তাই সড়ক হয়ে রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার (চট্টগ্রাম -থ- ১২-৮৫২৮) সাথে শহরমুখী বালুবাহী ট্রাকের (চট্টগ্রাম -ড ১১-২২৩৩) মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন বলে তিনি নিশ্চিত করেন। এ ঘটনা নিহতরা হলেন, রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মরিয়ম নগর এলাকার মৃত লাল মিয়ার পুত্র মো. ইদ্রিস (৫৫), চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকার মৃত শাহ আলম এর পুত্র মো. মোর্শেদ(৩৮), রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার কর্ণফুলী পেপার মিল এলাকার মৃত আবুল কালাম এর পুত্র কামরুল ইসলাম  (২৭), নোয়াখালী জেলার হাতিয়ার মৃত দেলু মাঝির পুত্র মো. সিরাজ। নিহত সবাই সিএনজি অটোরিকশার আরোহী ছিলেন। স্থানীয়রা জানান, এই সড়ক পথে রাতে বালুবাহী ট্রাক গুলো বেপরোয়া হয়ে পড়ে, তাঁরা দ্রুাত গতিতে গাড়ি চালান, এই সড়কে প্রায় সময়ে ছোট-বড় দূর্ঘটনা ঘটে।
এবিষয়ে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, ঘটনার খবর পেয়ে রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্য চালান। তিনি আরও জানান নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। লাশগুলো ময়নাতদন্তে জন্য মর্গ প্রেরণ করা হবে। গাড়ি দুটো’কে জব্দ করা হয়েছে। এ প্রসঙ্গে সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ সংক্রান্তে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)