শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৫ এপ্রিল ২০২১
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে করোনা প্রতিশেধক টিকা নেয়ার ৩ দিন পর করোনায় শিক্ষকের মৃত্যু
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে করোনা প্রতিশেধক টিকা নেয়ার ৩ দিন পর করোনায় শিক্ষকের মৃত্যু
৪৭৩ বার পঠিত
সোমবার ● ৫ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে করোনা প্রতিশেধক টিকা নেয়ার ৩ দিন পর করোনায় শিক্ষকের মৃত্যু

ছবি : সংবাদ সংক্রান্তগাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি  প্রতিনিধি :: ঝালকাঠির কাঠালিয়ায় দুই দিনের ব্যাবধানে আজ শনিবার তম্ময় বেপারী (৩৫) নামে স্কুল শিক্ষক রোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ২০ মার্চ করোনা প্রতিশেধক টিকা নেয়ার পর রাতেই সে জ্বড়ে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পরে। ২১ মার্চ তাকে পার্শবর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।করোনার টিকা নেয়ার পর থেকে জ্বর-সর্দি ও ডায়রিয়ার লক্ষণে আক্রান্তহলে ৩০ মার্চ তার করোনা টেষ্ট করানো হয়।
৩১মার্চ তার করোনা টেষ্টের রিপোর্টে রেজাল্ট পজেটিভ আসেএবং অসুস্থতা ক্রমেই বাড়তে থাকায় ৩ এপ্রিল শনিবার সকাল ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তারমৃত্যু হয়। মৃত শিক্ষক তম্ময় বেপারী ওরফে মৃন্ময় নেয়ামতপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং চেঁটরীরামপুর ইউনিয়নের রামপুর গ্রামের দিলিপ বেপারীর পুত্র।
নেয়ামতপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিল চন্দ্র তালুকদার করোনায় ৩এপ্রিল শিক্ষক তম্ময়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষক তম্ময় বেপারী গত ২০ মার্চ বিদ্যালয়ের পার্শ্ববর্তী মিরুখালী ক্লিলিক থেকে সে করোনা প্রতিশেধক টীকা নেয়। পরেরদিন ২১মার্চ জ্বরহলে চিকিৎসার জন্য ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়।৩০ মার্চ করোনা টেষ্ট করানো হলে৩১ মার্চ টেষ্টে তার করোনাপজেটিভ ধরাপড়ে।
বিদ্যালয়ের সহকর্মী শিক্ষকবৃন্দ এবং নিজ রামপুর গ্রামের লোকজন জানায়, শিক্ষক তম্ময় বেপারী ছোট বড় সবার সাথে সব সময় হাসিমুখে কথা বলতো। তাইতার এ অকালমৃত্যু বিদ্যালযের সহকর্মী, ছাত্র-ছাত্রীও এলাকাবাসীর মেনেনিতে পারছেনা। তরুণ ও বিনয়ী এশিক্ষকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এর আগে টিকা নেয়ার পরেও প্রানঘাতী করোনার ছোবলে কাঠালিয়া উপজেলার আমুয়াশহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো.মহিউদ্দিন হাওলাদারের মৃত্যু হয়েছে।বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টায় ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদারের বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদার(৬০)কাঁঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের জয়খালী গ্রামের হাওলাদার বাড়ীর বাসিন্দা ছিলেন।
বরিশাল গড়িয়ারপাড় স্বর্নের দোকানে ফ্লিমিষ্টাইলে দুর্ধর্ষ ডাকাতি

ঝালকাঠি :: বরিশাল নগরীর কাশিপুর গড়িয়ারপাড় বাজারে স্বর্নের দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ সাড়ে ৩ লক্ষ টাকা,৩০ ভড়ি স্বর্ন ও দুইশ ভড়ি রুপা নিয়ে যায়। ডাকাতরা দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে এ ঘটনা ঘটায়। বৃহস্পতিবার ( ১ এপ্রিল) রাত তিনটার দিকে গড়িয়ারপাড় বাজারের মাই চয়েজ মার্কেটে খুশব জুয়েলার্স ফ্লিমস্টাইলে এ ডাকাতির ঘটনা ঘটে।
এঘটনায় খুশব জুয়েলার্স এর মালিক সৈয়দ নজরুল ইসলাম খোকন এয়ারপোর্ট থানায় ৩/৪ জনসহ অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নম্বর ২। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার। সৈয়দ নজরুল ইসলাম খোকন মীর ২ নং কাশিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মগড়পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। স্থানীয়দের ভাষ্য হচ্ছে,ঘটনার সময় ডাকাতরা বাজারের দুই প্রহরীকে হাত-পা ও মুখ বেঁধে মারধর করে পাসের ডোবায় ফেলে দেয় ।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করেন । নৈশ প্রহরীর মধ্যে আইয়ুব আলীকে গতকাল ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তবে অপর নৈশি প্রহরী আলতাফকে শেবাচিমে ভর্তি করা হয়েছে। মাই চয়েজ মার্কেটের সামনে দুই নৈশ প্রহরীকে রাম দাও দেখিয়ে জিম্মি করে ফেলে। পরে তাদের হাত-পা ও মুখ বেঁধে মারধর করলে তারা জ্ঞান হারিয়ে ফেলেন। ওই অবস্থায় দুই নৈশী প্রহরীকে মার্কেটের পাশের একটি ডোবায় ফেলে যায় ডাকাতরা।
একপর্যায়ে ডাকাতরা তালা ভেঙে স্বর্নের দোকানে প্রবেশ করে। ধারনা করা হচ্ছে ডাকাতরা রাত ৩ টা থেকে ৪টা পর্যন্ত ডাকাতি করে। খুশব জুয়েলার্স এর মালিক সৈয়দ নজরুল ইসলাম খোকন মীর জানান,ডাকাতরা এ সময় দোকানের একটি লোহার সিন্দুক মিনি ট্রাকে উঠিয়ে নিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে প্রহরীদের ডোবার পাশে পরে থাকতে দেখে আশপাশের লোকজন চিৎকার শুরু করেন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করেন।
এবিষয় এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার বলেন, ডাকাতি না চুরি সেটা এই মুহুর্তে বলা সম্ভব না । আসামিদের গ্রেফতার করতে পুলিশের একটি টিম কাজ করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)