শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৬ জানুয়ারী ২০১৭
প্রথম পাতা » পঞ্চগড় » পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন
প্রথম পাতা » পঞ্চগড় » পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন
৬৫৬ বার পঠিত
সোমবার ● ১৬ জানুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

---পঞ্চগড় প্রতিনিধি :: (৩মাঘ ১৪২৩ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.১০মি.) দেশের সকল অসহায় শীতার্তদের সাহায্যে সরকার ও বিত্তবানদের আরো বেশি এগিয়ে আসা উচিত বলে অভিমত প্রকাশ করেছেন আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান।

তিনি বলেন, “মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য” প্রবাদটি আজ শুধু মুখে আর খাতা কলমে সীমাবদ্ধ আছে। এই প্রবাদটি বাস্তবরূপে আনতে পারলে আমাদের সমাজ ও দেশ আরো অনেক এগিয়ে যেত। তাই দেশের উত্তরবঙ্গ সহ বিভিন্ন অঞ্চলের অসহায় শীতার্তদের সাহায্যে দল-মত,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল নাগরিকদের বিশেষ করে সরকার, সমাজের বিত্তবানদের আরো বেশি এগিয়ে আসা উচিত।

১৬ জানুয়ারি সোমবার দুপুরে ‘আদর্শ নাগরিক আন্দোলন ও বাংলাদেশ ন্যাশনাল স্টুডেন্ট অরগানাইজেশন’-এর যৌথ উদ্যোগে পঞ্চগড় জেলার ভাউলাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র-বিতরনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি অত্র এলাকার শীতার্ত মানুষের কষ্ট নিজে অনুভব করে বলেন, এই উত্তরবঙ্গের মানুষ কতটা কষ্টে জীবন-যাপন করছে তা দূর থেকে অনুভব করা সম্ভব নয়। আমরা গত দুইদিনে এই অসহায় মানুষগুলির সাথে থেকে বুঝতে পেরেছি তারা কতটা কষ্টে জীবন-যাপন করছেন। তাই এই অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের মানবিক ও নৈতিক দায়িত্ব।

১নং চিলাহাটি ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আনসারুল ইসলাম শিলুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদের সংরক্ষিত সদস্য তানজিনা ইয়াসমিন মানিক, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, বিএনএসও’র উপদেষ্টা মাসুম বিল্লাহ, বিএনএসও’র সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক আবু সাঈদ ইয়াছির, আদর্শ নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক এডভোকেট আল-আমীন, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মাহি, অর্থ বিষয়ক সম্পাদক আবু সাঈদ পাটোয়ারী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মান্নান নাবিল ও মো. মনির হুসাইন প্রমূখ।

এদিকে ‘আদর্শ নাগরিক আন্দোলন ও বাংলাদেশ ন্যাশনাল স্টুডেন্ট অরগানাইজেশন এর যৌথ উদ্যোগে পঞ্চগড় জেলার ভাউলাগঞ্জ, কালিগঞ্জ, দেবিগঞ্জ, কালিরহাট সহ বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)