শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৫ মে ২০১৯
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে আর্ন্তজাতিক নার্সেস দিবস পালিত
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে আর্ন্তজাতিক নার্সেস দিবস পালিত
৬৭৬ বার পঠিত
রবিবার ● ৫ মে ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে আর্ন্তজাতিক নার্সেস দিবস পালিত

---ঝিনাইদহ  প্রতিনিধি :: ‘সবার জন্য স্বাস্থ্য অর্জনে সোচ্চার’, নারীর অধিকার রক্ষায় মিডওয়াই’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে আর্ন্তজাতিক নার্সেস দিবস ও মিডওয়াইফারি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সদর হাসপাতালের আয়োজনে রবিবার সকালে হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সদর হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় হাসপাতালের সেবা তত্বাবধায়ক কৃষ্ণা চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আয়ুব আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নার্সিং সুপার ভাইজার আরতী রানী, আফরোজা খানম স্মৃতি। এতে হাসপাতালের, চিকিৎসক ও সেবক-সেবিকারা অংশ নেয়।

হরিণাকুন্ডে থানায় চাঁদাবাজী মামলা করায় বাদীর বাড়ী ঘর ভাংচুর
ঝিনাইদহ :: ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার মান্দিয়া গ্রামের তৈয়বুর রহমানের ঘর ভাড়ী ভাংচুর করেছে সন্ত্রাসীরা। জানা গেছে, কয়েকদিন আগে সন্ত্রাসীরা মানদিয়া বাজারের তৈয়বুরের দোকানে চাঁদা দাবী করলে সে তা দিতে অস্বীকার করে। সে সময় সন্ত্রাসীরা তাকে মারধর করে ক্যাশ বাক্স হতে নগদ টাকা হাতিয়ে নেয়। এ ব্যাপারে তৈয়বুর গত ৪ মে হরিণাকুন্ডু থানায় একই গ্রামের রফিক, রইচ, রুনু, বজু ও বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এ সংবাদে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা রবিবার দুপুরে তৈয়বুরের বাড়ী ভাংচুর করে এবং লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে বলে জানা যায়। এ বিষয়ে চরপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই রফিক বলেন, ঘটনা শুনার পর ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাই। এ ব্যাপারে অভিযোগ বা মামলা হলে সন্ত্রাসীদের ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। হরিণাকুন্ডু থানার ও.সি আসাদুজ্জামান বিষয়টি আমরা জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম, এ পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইনের প্রতি শ্রাদ্ধাশীল হয়ে কালীগঞ্জে দুই মাদক ব্যবসায়ীর আত্বসমর্পণ
ঝিনাইদহ :: ঝিনাইদহের কালীগঞ্জে রুবেল ও সজল নামের দুই চিহৃত মাদক ব্যবসায়ী আত্বসমর্পণ করেছে। রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে থানায় হাজির হয়ে তারা আত্বসমর্পণ করে। তারা দুজনই মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি। রুবেল খয়েরতলা গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে ও সজল একই গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে। রুবেলের নামে জেলার বিভিন্ন থানায় মাদক ও মারামারিসহ ৯টি মামলা রয়েছে ও সজলের নামে ৩টি মাদক মামলা রয়েছে। রুবেল একজন বড় মাদক ব্যবসায়ি সে গ্রেফতারের ভয়ে দীর্ঘদিন ভারতে পালিয়ে ছিল। পুলিশের মাদকের তালিকায় দু,জনের নাম রয়েছে। তারা পুলিশের গ্রেফতার ক্রস ফায়ারের ভয়ে ভারতে পালিয়ে ছিল। কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) ইউনুচ আলী জানান, তারা দুজনেই দীর্ঘদিন পলাতক ছিলো। আইনের প্রতি শ্রাদ্ধাশীল হয়ে রোববার কালীগঞ্জ থানায় হাজির হয়ে আত্বসমর্পণ করে। রোববার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি বিশেষ সেবা মাস চালু
ঝিনাইদহ :: রমজানে মাসে গ্রাহককে বিদ্যুতের নিরবিচ্ছিন্ন সেবা দিতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি বিশেষ সেবা মাস চালু করেছে। রোববার সকালে জেলার রাউতাইল পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে ফিতা কেটে সেবা মাসের উদ্বোধন করেন পল্লী বিদ্যুতের মনিটরিং ও ব্যবস্থাপনা বিভাগের পরিচালক মুকুল হোসেন। এসময় ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী আলতাফ হোসেন, মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নূর মোহাম্মদ, ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম যতীন মল্লিক, সহকারী প্রকৌশলী মোতাহার হোসেন, এজিএম শ ম মিজানুর রহমান, আমিনুল ইসলাম, রনজিত কুমার ঘোষ, রেজাউল করিম রাজিবসহ সমিতির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় কর্মকর্তারা জানান, রমজান মাস উপলক্ষে জেলার ৬ টি উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে পল্লী বিদ্যুতের ১৩৮ টি ভ্যানে কর্মকর্তা-কর্মচারীরা মানুষকে বিদ্যুতের সংযোগ দেওয়ার পাশাপাশি সকল ধরনের সেবা দিবে। এতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, দুর্ণীতি ও গ্রাহকদের ভোগান্তি দুর হবে।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী র‌্যাব-৬’র জালে আটক
ঝিনাইদহ :: ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় এলাকা থেকে ইয়াবাসহ শাওন মিয়া (১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে তাকে আটক করা হয়। আটককৃত শাওন মিয়া শ্যামকুড় গ্রামের রুহুল আমিনের ছেলে। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শ্যামকুড় এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালায় তারা। এসময় ৭’শ ৫৫ পিচ ইয়াবাসহ শাওন মিয়াকে আটক করা হয়। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে শিক্ষক ও অভিভাবক সমাবেশ
ঝিনাইদহ :: ‘মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা’ এ শ্লোগানকে সামনে রেখে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত কল্পে ঝিনাইদহে শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শহরের ডা. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে এ সমাবেশের আয়োজন করে জেলা প্রশাসন। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব আকরাম-আল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় উপ-পরিচালক মেহেরুননেছা, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ আকতারুজ্জামান। এসময় জেলার ৬ টি উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবরা উপস্থিত ছিলেন। বক্তারা, প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের এগিয়ে আসার আহ্বান জানান।

ঝিনাইদহে রমজান উপলক্ষে মতবিনিময়
ঝিনাইদহ :: আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ব্যাংকারদের সাথে ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান মতবিনিময় করেছেন। রবিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সদর থানার ওসি মিজানুর রহমান খান, ডিএসবি শাখার ওসি মীর শরিফুল হকসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি ও পুলিশের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সভায় রমজান মাসে ঝিনাইদহের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখতে ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যাংকের নিরাপত্তাসহ সব রকম সহযোগিতা করার আশ্বাস দেন পুলিশ সুপার।

ঝিনাইদহে প্রতিবন্ধী ব্যক্তিদের কম্পিউটার প্রশিক্ষণ উপলক্ষে ক্যাম্পেইন
ঝিনাইদহ :: তথ্য প্রযুক্তির মাধ্যমে এনডিডিসহ সব ধরনের প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষমতায়নের জন্য কম্পিউটার প্রশিক্ষণ উপলক্ষে ঝিনাইদহে ক্যাম্পেইন করা হয়েছে। রবিবার দুপুরে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ মিলনায়তনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সরকারী কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ বিএম রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারী কেসি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অশোক কুমার মৌলিক, শিক্ষক পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রশিদ, কেসি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক রিপন, কসাসের সভাপতি উম্মে সায়মা জয়া, একতা উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সুমন পারভেজ, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের এন ডি ডির কাম প্লেসমেন্ট অফিসার শিবলী আবেদীন, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের ইন্সট্রাক্টর সোহেল রানা। অনুষ্ঠানটি পরিচালনা করেন কসাসের সাধারন সস্পাদক প্রতাপ আদিত্য বিশ্বাস। অনুষ্ঠানে কলেজের শিক্ষক, জনপ্রতিনিধি, কম্পিউটার কাউন্সিলের কর্মকর্তাসহ প্রতিবন্ধী ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এসময় জানানো হয়, তথ্য যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্বাবধানে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল দেশের বিভিন্ন এলাকার সর্বনি¤œ এসএসসি সনদ থাকা প্রতিবন্ধী ব্যক্তিদের বিনামুল্যে ৩ টি কোর্সে ২০ দিন মেয়াদে প্রশিক্ষণ প্রদাণ করছে। এতে অংশ গ্রহণকারী প্রতিবন্ধী ব্যক্তিরা যাতায়াত, আবাসন, খাবার ও প্রশিক্ষণের উপকরণ পাবেন। সেই সাথে দক্ষদের চাকুরী মেলার মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ক্যাম্পেইনে অংশ গ্রহণকারীদের নিকট থেকে আবেদন পত্র গ্রহণ করা হয়।

ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির কমিটি গঠন
ঝিনাইদহ :: ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। রবিবার ঝিনাইদহ সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ফটোগ্রাফার রফিকুল ইসলাম ও সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমীর কুমার বৈদ্য। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির ১১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। কমিটিতে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর হোসেনকে সভাপতি, ফাইয়াজ ফয়সাল নিশানকে সহ-সভাপতি, সাঈদ হাসান আকিবকে সাধারণ সম্পাদক, নিঝুম আহমেদ স¤্রাটকে সহ-সাধারণ সম্পাদক, মাহফুজুর রহমান বিপ্লবকে কোষাধ্যক্ষ, আল আমিন হোসাইনকে সাংগঠনিক সম্পাদক, রিফাত বিন শরিফকে প্রদর্শনী সম্পাদক, ফাহিম মাহমুদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং পুষ্পিতা বৈদ্য, নাহিন আলম অরণ্য ও নিয়ামুল হাসানকে নির্বাহী সদস্য করা হয়েছে। এছাড়াও কমিটিতে ৭ জন উপদেষ্টা রয়েছেন। নব-গঠিত এ কমিটিতে স্বাগত জানিয়েছেন ঝিনাইদহের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষ।





খুলনা বিভাগ এর আরও খবর

তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ
কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক
কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান
সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি
চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও  ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)