শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৮ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » পরবাস » ব্রাজিলে করোনায় আক্রান্ত বিশ্বনাথের যুবকের মৃত্যু
প্রথম পাতা » পরবাস » ব্রাজিলে করোনায় আক্রান্ত বিশ্বনাথের যুবকের মৃত্যু
৫৮৯ বার পঠিত
সোমবার ● ১৮ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ব্রাজিলে করোনায় আক্রান্ত বিশ্বনাথের যুবকের মৃত্যু

ছবি: সংবাদ সংক্রান্তস্টাফ রিপোর্টার :: করোনায় আক্রান্ত হয়ে রুমেল আহমদ ব্রাজিলের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।
নিহত যুবক বিশ্বনাথ সদর ইউনিয়নের তাতিকোনা গ্রামের মৃত হিরণ মিয়ার ছেলে। করোনা আক্রান্ত হওয়ার ১৫দিন পর আজ সোমবার ১৮ জানুয়ারি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তিনি ২ছেলে, ১ মেয়েসহ আত্বীয়-স্বজন রেখে গেছেন।
রুমেল আহমদের মৃত্যুতে তাতিকোনা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউ কের কম্বল বিতরন

বিশ্বনাথ :: শীতের এই প্রকোপের মধ্যে মানব সেবাই উত্তম সেবা স্লোগানধারী খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের আয়োজনে ও মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র সহযোগিতায় নিম্নবিত্ত ও অসহায়দের মধ্যে কম্বল বিতরন অনুষ্ঠান ১৮ জানুয়ারী সোমবার সম্পন্ন হয়েছে। সুনামগঞ্জের দোয়ারা বাজার থানাধীন বাহাদুরপুর গ্রামের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙনে সকাল দশটায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কম্বল বিতরণ করা হয়। খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাহফুজ আল মাদানীর সার্বিক ব্যবস্থাপনায় ও ফাউন্ডেশনের উপদেষ্ঠা মাওলানা শহিদ উল্লাহ সাহেবের সভাপতিত্বে এতে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, পান্ডারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াহিদ, হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় পান্ডারগাঁও নতুন বাজার -এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফতেফুল ইসলাম, পান্ডারগাঁও ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জনাব মনির উদ্দিন, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আক্তার হোসেন ও সাবেক মেম্বার নবাবুর রহমান নবাব। অথিতিগণ তাদের বক্তব্যে এরকম সামাজিক কল্যাণমূলক কাজের ভূয়সী প্রশংসা করেন। ভবিষ্যতে এই ক্রমধারা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন এবং প্রবাস থেকে যারা আর্থিক অনুদান দিয়ে সহায়তার হাত বাড়িয়েছেন তাদের জন্য মহান রবের কাছে পরিপূর্ণ প্রতিদান কামনা করেন। অত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাহাদুর পুর গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদ, আব্দুল কাহার, আব্দুল হক, আরশ উল্লাহ, খতিব উল্লাহ, আজম আলী, মরম আলী, শফিক আলী, এখলাছুর রহমান, শামছুল হক, নিজাম উদ্দিন, হোসেন আলী, জসিম উদ্দিন, এনায়েত উল্লাহ, এমরান আহমদ, ফরিদ উদ্দিন, ইসমাঈল হোসেন জুয়েল, ফয়সল, উজ্জল, হাফিজ পারভেজ, আজহার সহ প্রমুখ। আলোচকগণ এরকম একটি জনকল্যাণ মূলক অনুষ্টানের জন্য খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাওলানা মাহফুজ আল মাদানী এবং আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র পরিচালক শায়খ ইমাম মাওলানা এম এ নুরুর রহমান সাহেবের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এবং ইংল্যান্ডের লুটন প্রবাসী জনাব নুরুল ইসলাম নটিংহাম এর মোহাম্মদ রফিক ম্যানসফিলড এর শাপলা বিবি সহ সকলের আর্থিক সহযোগীতায় আল্লাহ আমাদের কাজ সম্পন্ন করতে সক্ষম হয়।
সবশেষে অথিতিগণ নিম্নবিত্ত ও অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করে দেশ বিদেশ সকল মুসলমানদের জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন।

বিশ্বনাথে কাল আসছেন এনায়েতুল্লাহ আব্বাসী

বিশ্বনাথ :: বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী কাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর গ্রামে আসছেন।
মুর্দেগানের ঈসালে সাওয়াব উপলক্ষে মঙ্গলবার দুপুরে আনরপুর গ্রামের পূর্বের মাঠে আনরপুর বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে তিনি প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করবেন। ইতিমধ্যে মাহফিলের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে।
মাহফিল সফলের লক্ষ্যে রবিবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমনটাই জানান মাহফিল আয়োজক কমিটির নেতৃবৃন্দ।
মতবিনিমিয়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ওয়াজ মাহফিলের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী।
এসময় তিনি বলেন, এলাকাবাসীর সিদ্ধান্তেই তাকে (মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী) এই ওয়াজ মাহফিলে আনা হচ্ছে। কিন্ত একটি কুচক্রীমহল এই মাহফিলকে নিয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ওয়াজ মাহফিল সফলের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, আব্দুল রুশন চেরাগ আলী, এলাকার মুরব্বি শের আলী, তুরাব আলী ও জয়নাল আবেদিন। উল্লেখ্য, ওয়াজ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এছাড়া মাহফিলে দেশ বরেণ্য উলামায়ে কেরামগণ বয়ান করবেন।





পরবাস এর আরও খবর

জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান
আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু
আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু
সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন
মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু
ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই
রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে
রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু
নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময় নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)