শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটিতে ফ্রি ওয়াইফাই, মেয়র এ্যাপস, ফার্নিচার শিল্পনগরী নির্মান করবো-রানা
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটিতে ফ্রি ওয়াইফাই, মেয়র এ্যাপস, ফার্নিচার শিল্পনগরী নির্মান করবো-রানা
৫৮১ বার পঠিত
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাঙামাটিতে ফ্রি ওয়াইফাই, মেয়র এ্যাপস, ফার্নিচার শিল্পনগরী নির্মান করবো-রানা

ছবি: সংবাদ সংক্রান্তছবি: সংবাদ সংক্রান্তছবি: সংবাদ সংক্রান্তষ্টাফ রিপোর্টার :: কোদাল মার্কাকে মেয়র নির্বাচিত করা হলে কৃষক শ্রমিক, ক্ষেতমজুর, খেটে খাওয়া মেহনতি মানুষের কল্যাণে কাজ করবো, শুধু তাই নয় রাঙামাটিতে অসংখ্য ফার্নিচার কারখানা, এসব কারখানার শ্রমিক কর্মচারী ও মালিকদের সাথে আলোচনা করে রাঙামাটির পৌর এলাকায় জমি বরাদ্ধ করে ফার্নিচার শিল্প এলাকা গড়ে তুলে আধুনিক ও পরিকল্পিত নগরীতে পরিনত করবো। এছাড়া আমার নির্বাচনী ইশতেহারে উল্লেখিত ২০ দফা রাস্তা-ঘাট, স্কুল, পৌর এলাকা নিরাপত্তা, আলোকিতকরন, আধুনিকায়ন, আবর্জনা ও দুর্গন্ধমুক্ত করে শহরকে “ফ্রি ওয়াইফাই” সংযোগ দিয়ে “হ্যালো মেয়র” এ্যাপস তৈরী ইত্যাদি করে দ্রুত নাগরিক সমস্যা সমাধান দিয়ে পৌরবাসীর সুখে-দঃখে পাশে থাকতে চাই। তিনি বলেন আমরা কোদাল মার্কা রাঙামাটি পৌরসভা জবাবদিহিতার আওতায় আওতায় এনে একটি সুশৃংখল গণসেবা কেন্দ্রে পরিণত করতে চাই। নাগরিক সুবিধা বাড়ানোর জন্য আমরা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় স্থাপন করবো এবং প্রতি ৩ মাস পরপর পৌরবাসীকে নিয়ে গণশুনানী করা হবে।
আজ শনিবার ৩০ জানুয়ারী নির্বাচনী প্রচারণাকালে রাঙামাটি পৌরবাসীর সাথে এসব কথা বলেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মনোনীত কোদাল মার্কার মেয়র প্রার্থী মো. আব্দুল মান্নান রানা। এসময় পৌরবাসী ভোটের নিরপেক্ষতা নিয়ে শংসয় প্রকাশ করেন এবং নির্বাচন সুষ্ঠু হলে ভোট কেন্দ্রে এসে নিজের ভোট মেহনতি মানুষের কল্যাণে কোদাল মার্কায় প্রয়োগ করবেন বলেও ভোটাররা জানান। মেয়র প্রার্থী রানা এসময় বলেন আমরা গণমানুষের রাজনীতি করি আমরা সাধারন মানুষের ভোটের ও ভাতের অধিকার অধিকার নিশ্চিত করার আন্দোরনের অংশ হিসেবে নির্বাচনী মাঠে নেমেছি, কাজেই প্রত্যোক নাগরিক নিজের ভোটাধিকার প্রয়োগ করার জন্য ভোট কেন্দ্রে আসার এবং নিজের ভোটাধিকার নিজে প্রয়োগ করে সাধারন মানুষের অধিকার আদায়ের আন্দোলনে সামিল হওয়ার আহবান জানান ।
ভোটাররা ক্ষোভের সুরে বলেন দিনের ২টা বাজে রাস্তায় বের হলেও পৌরসভার ময়লা আবর্জনার গাড়ী যত্রতত্র দুর্গন্ধ ছড়িয়ে রাঙামাটির পরিবেশকে ভারি করে তুলেছে। তারা এসব অপরিকল্পিত পৌর প্রশাসন থেকে মুক্তি পেতে চান। এসময় মেয়রপ্রার্থী রানা রাত ১০টা থেকে ভোর ৫টার মধ্যে পৌরসভার সমস্ত ময়লা আবর্জনা পরিস্কার করে একটি পরিপাটি শহর উপহার দেওয়ার শতভাগ অঙ্গিকার করেন।
রাঙামাটি পৌরসভা নির্বাচনে প্রচারনার তৃতীয় দিনে আজ ৩০ জানুয়ারী শনিবার ভেদভেদী থেকে শুরু করে কলেজ গেইট, কল্যাণপুর বাজার, টিএন্ডটি ও দেবাশীষ নগর এলাকায় প্রচার প্রচারনাকালে ও তার কর্মী সমর্থকরা প্রচারণায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন। তাদের দাবি যোগ্য দক্ষ জনদরদী মেয়র চাই, সাধারন মানুষের ভোট ও ভাতের অধিকার চাই।
আসন্ন ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভা নির্বাচনী প্রচারনাকালে মেয়র প্রার্থী রানা পৌর এলাকার নানা সমস্যার কথা ভোটারদের কাছ থেকে শোনেন এবং পৌরবাসীর সমস্যা সমাধানে তার ২০ দফা উল্লেখিত নির্বাচনী ইশতেহার ও লিপলেট বিতরন করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)