শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১
প্রথম পাতা » খাগড়াছড়ি » গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১
৫২৫ বার পঠিত
শুক্রবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে অপহরণের ৪ মাস পর খাগড়াছড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার : আটক-১

ছবি : সংবাদ সংক্রান্তষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের এক স্কুলছাত্রীকে (১৩) খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির গভীর বন থেকে উদ্ধার করেছে পুলিশ। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের বাসন থানা পুলিশ তাকে উদ্ধার করে।

ওই ছাত্রীকে গত প্রায় চার মাস আগে অপহরণ করা হয়েছিল। এসময় অপহরণকারী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বোরহান উদ্দিন (২৫) নামে গ্রেফতারকৃত যুবক ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাতলী এলাকার শাহজাহানের ছেলে।

অপহৃতের স্বজনেরা জানান, স্কুলছাত্রীর পরিবার গাজীপুর মহানগরের বাসন থানাধীন পালের পাড়া এলাকায় বসবাস করতেন। তাদের বাড়ি নেত্রকোনার পূর্বধলা এলাকায়। ওই ছাত্রী স্থানীয় বিআরটিসি স্কুলের ৮ম শ্রেণিতে পড়তো। একই এলাকায় ভাড়া বাসায় থেকে বোরহান উদ্দিন বিদ্যুৎ মেকানিকের কাজ করতো। পরিচয়ের সূত্র ধরে গত ২২ অক্টোবর দুপুরে ওই স্কুলছাত্রীকে কৌশলে অপহরণ করে বোরহান ও তার সহযোগীরা। ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেন।

বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, মামলা দায়েরের পর এ ঘটনায় রুহুল ও ডিজে কসাই নামের দুই যুবককে গ্রেফতার করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ির তুলাবিল এলাকার গভীর বনে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা অপহৃত স্কুলছাত্রীকে ওই এলাকার একটি বাড়িতে আটকে রেখেছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুরে তরুণকে মারধর করে সঙ্গী কিশোরীকে অপহরণ

গাজীপুর :: কুড়িগ্রাম থেকে গাজীপুরে বেড়াতে আসা এক তরুণকে মারধর করে তার সঙ্গী ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করেন দুই যুবক। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরে গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে থেকে তাকে অপহরণ করা হয়।

পরে এ ঘটনায় অভিযান চালিয়ে ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সকালে ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় একজনকে আটক করা হয়।

আটক যুবক হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চান্দনা বনরুপা রোড এলাকার কফিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়া (৩৩)। তার বাড়ি জামালপুর সদরের হাই চন্ডা এলাকায়।

আর গাজীপুরে বেড়াতে আসা তরুণের নাম মোঃ মাহিম (১৮)। তিনি কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত আড়াইটার দিকে তারা বাস থেকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নামেন। পরে রিকশায় চড়ে তারা চান্দনা চৌরাস্তা মোড়ে আসেন। সেখান থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশ্যে রওনা হন।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরের দিকে তারা গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছান। এ সময় তাদের রিকশার গতিরোধ করেন দুই যুবক। সেখানে ভয়ভীতি দেখিয়ে গাজীপুর সার্ডি রোডের নির্জনস্থানে নিয়ে তাদের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেন। পরে মাহিমকে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান তারা।

এ বিষয়ে গাজীপুর পিবিআই পুলিশ সুপার মোঃ মাকসুদুর রহমান বলেন, অপহরণের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পিবিআই অভিযান শুরু করে। পরে শুক্রবার ভোরে একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের সদস্য শামীম মিয়াকে আটক করা হয়।

গাজীপুরে লুকিং গ্লাস ভেঙে ফেলায় বাসচালককে পিটিয়ে হত্যা

গাজীপুর :: গাজীপুরের শ্রীপুর উপজেলায় পাশ কাটাতে গিয়ে কাভার্ডভ্যানের লুকিং গ্লাস ভেঙে যাওয়ায় মোঃ শাহজাহান (৩৬) নামে এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

শাহজাহান কাপাসিয়া উপজেলার বরুণ এলাকার মোঃ আব্দুস সালামের ছেলে। তিনি শ্রীপুরের বরমী এলাকায় ভাড়া থেকে স্থানীয় আমান গ্রুপের শ্রমিক আনা-নেয়ার কাজে ব্যবহৃত বাস চালাতেন।

এ ঘটনায় নিহতের বাবা মোঃ আব্দুস সালাম বাদী হয়ে শ্রীপুর থানায় বৃহস্পতিবার রাতেই নিউ যমুনা ট্রান্সপোর্ট অ্যান্ড পার্সেলের চালক টিটু (২২) এবং নিউ গাজীপুর ট্রান্সপোর্ট এজেন্সির সেলসম্যান মোঃ রফিকুল ইসলামের (২৭) বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার বাদী জানান, বৃহস্পতিবার বিকেলে শাহজাহান ওই কারখানার অপর স্টাফ বাসের চালক মোঃ কামালের বাসে তার পেছনের সিটে বসে স্থানীয় গড়গড়িয়া মাস্টার বাড়ি হাজী ফিলিং স্টেশনে গ্যাস ভরতে যান। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্যাসস্ট্যান্ডের অদূরে পৌঁছালে তাদের গাড়ি জ্যামে পড়ে। এ সময় কাভার্ডভ্যানের চালক ওই বাসের বামপাশ দিয়ে কামালদের বাসের সামনের অংশ লাগিয়ে দেন। এতে কাভার্ডভ্যানের ডান পাশের লুকিং গ্লাসটি ভেঙে যায়।

এ নিয়ে টিটু ও তার সঙ্গী রফিকুলের সঙ্গে বাসচালক কামাল ও শাহজাহানের কথা কাটকাটি হয়। একপর্যায়ে টিটু ও তার সহযোগী রাস্তার পাশের আইল্যান্ডে দাঁড়িয়ে বাসচালক কামালের পেছনের সিটে বসে থাকা শাহজাহানকে পাশের জানালার গ্লাস ভেঙে ভেতরে টেনে হিঁচড়ে বাইরে নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে শাহজাহান অজ্ঞান হয়ে পড়লে টিটু সহযোগীকে নিয়ে পালিয়ে যেতে থাকেন। এ সময় কামাল মোবাইল ফোনে ঘটনাটি পুলিশকে অবগত করেন। আহত শাহজাহানকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান মারা যান। রাত ৮টার দিকে পুলিশ শাহজাহানের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

এদিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ এমএ সাইদ জানান, বিকেল ৩টার দিকে শাহজাহান নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে মারধরের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, পুলিশ কাভার্ডভ্যানসহ বিক্রয়কর্মী রফিকুল ইসলামকে গ্রেফতার কেরলেও চালক টিটুকে গ্রেফতার করতে পারেনি। বৃহস্পতিবার রাতে নিহতের বাবা আব্দুস সালাম বাদি হয়ে রফিকুল ইসলাম ও টিটুর বিরুদ্ধে মামলা করেছেন। টিটুকেও গ্রেফতারের চেষ্টা চলছে।





খাগড়াছড়ি এর আরও খবর

পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী
গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪
সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা
খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন
গুইমারায় মাটি কাটার দায়ে মদীনা ব্রীকসকে জরিমানা গুইমারায় মাটি কাটার দায়ে মদীনা ব্রীকসকে জরিমানা
মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২
মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২
মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)