শিরোনাম:
●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২ মার্চ ২০২১
প্রথম পাতা » অপরাধ » অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাম্পসহ ১১টি মেশিন জব্দ
প্রথম পাতা » অপরাধ » অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাম্পসহ ১১টি মেশিন জব্দ
৬৮৭ বার পঠিত
মঙ্গলবার ● ২ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাম্পসহ ১১টি মেশিন জব্দ

ছবি: সংবাদ সংক্রান্তসাইফুল মিলন, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে পাম্পসহ ১১টি স্যালো মেশিন জব্দ করেছে ভ্র্যামমান আদালতের নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ।

সোমবার রাতে উপজেলার তারাপুর ইউনিয়নের লাঠশালার চরের মতিন সরকারের খেয়াঘাট থেকে পাম্পসহ ১১টি স্যালো মেশিন জব্দ করেন বিচারক। ম্যাজিষ্ট্রেটের উপস্থিতি টের পেয়ে বালু ব্যবসায়ীরা নদী পার হয়ে পালিয়ে যায়। যার কারণে তাদের নাম জানা যায়নি। এর আগে গত রোববার উপজেলার বেলকা ইউনিয়ন হতে পাম্পসহ ৪টি স্যালো মেশিন জব্দ করেন উপজেলা নিবার্হী অফিসার।

গত এক বছরের ব্যবধানে উপজেলার বিভিন্ন এলাকা হতে প্রায় ৩০০টি পাম্পসহ মেশিন জব্দ করা হয়। সহকারি কমিশনার ভুমি অফিসের সামনে জব্দকৃত পাম্প ও মেশিনের স্তুব যেন দেখারমত দৃশ্য হয়ে দাড়িয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার জানান, জব্দকৃত মেশিন নিলামে দেয়া হচ্ছে না। কারণ ওই সমস্ত মেশিন দালালের মাধ্যমে ক্রয় করে নিয়ে গিয়ে আবারও বালু ব্যবসায়ী অবৈধভাবে বালু উত্তোলনে আগ্রহী হয়ে উঠবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)