শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৮ এপ্রিল ২০২১
প্রথম পাতা » পরবাস » রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচনে লক্সফোর্ডে লিবডেম প্রার্থী অহিদ উদ্দিনের গণসংযোগ
প্রথম পাতা » পরবাস » রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচনে লক্সফোর্ডে লিবডেম প্রার্থী অহিদ উদ্দিনের গণসংযোগ
৬৫৫ বার পঠিত
বুধবার ● ২৮ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচনে লক্সফোর্ডে লিবডেম প্রার্থী অহিদ উদ্দিনের গণসংযোগ

---লন্ডন :: আগামী ৬ মে রেডব্রিজ কাউন্সিল উপ-নির্বাচনে লক্সফোর্ড ওয়ার্ডে লিবডেম প্রার্থী মোহাম্মদ অহিদ উদ্দিন সপ্তাহব্যাপী নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ঘরে ঘরে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি অন্তত ২০০ বাড়ি-ঘর, ২টি ইসলামিক সেন্টার এবং প্রাইমারি স্কুলে গিয়ে বাসিন্দাদের সঙ্গে সরাসরি কথা বলেন।

গণসংযোগের সময় মোহাম্মদ অহিদ উদ্দিন লক্সফোর্ড ওয়ার্ডের বিভিন্ন সমস্যা নিয়ে বাসিন্দাদের সঙ্গে খোলমেলা আলোচনা এবং মতবিনিময় করেন। বাসিন্দারা তার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং তাকে সমর্থনের আশ্বাস দেন। এসময় স্থানীয় বাসিন্দারা লক্সফোর্ড ওয়ার্ডের লেবারদলীয় সাবেক কাউন্সিলরের সমালোচনা করে বলেন, আমরা অতীতে লেবার প্রার্থীকে না দেখে, না চিনে ভোট দিয়েছিলাম। কিন্তু নির্বাচিত হওয়ার পর ওই কাউন্সিলরকে আমরা আর এলাকায় আসতে দেখিনি।

বাসিন্দারা আরো অভিযোগ করেন যে, অতীতে লেবার কাউন্সিলরা স্বৈরাচারী কায়দায় কাউসিল পরিচালনা করেছে। বাসিন্দাদের এবং এলাকার সমস্যা সমাধানে তাদের সদিচ্ছার যথেষ্ট অভাব ছিল।

লিবডেম প্রার্থী মোহাম্মদ অহিদ উদ্দিন ধৈর্যসহকারে বাসিন্দাদের অভিযোগ শোনেন । তিনি বলেন, আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকার বিদ্যমান সমস্যাসমূহ সমাধানে আপনাদের সঙ্গে আলোচনা করে আপনাদের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করবো।

বাংলাদেশের সিলেটের সন্তান কমিউনিটি নেতা অহিদ উদ্দিন আরো বলেন, আমি ২০১৫ সাল থেকে রেডব্রিজে বসবাস করছি। ৪০ বছরেরও বেশি সময় ধরে আমি কমিউনিটির সেবা করে আসছি।

বাংলাদেশী স্বেচ্ছাসেবী সংস্থা রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সভাপতি অহিদ উদ্দিন বলেন, আমি একজন লিবারেল ডেমোক্র্যাটস হিসেবে আপনাদের কথা দিচ্ছি, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি লক্সফোর্ডের আবাসন, প্রাকৃতিক এবং সামাজিক পরিবেশ, ব্যর্জ্য ব্যবস্থাপনা, রাস্তা-ঘাট উন্নয়ন, সবুজ পার্ক আরো সবুজ, রডিং নদীর দুই তীর পরিচ্ছন্নকরণ এবং ইলফোর্ড লেইনে পতিতাবৃত্তির আড়ালে সন্ত্রাসী কর্মকান্ড রুখতে পুলিশি অভিযান জোরদার করতে বদ্ধপরিকর। আমি কথা দিচ্ছি আপনারা আমাকে নির্বাচিত করলে লক্সফোর্ড বছরের পর বছর ধরে যেসব চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে আছে আমি আপনাদের সহযোগিতায় সেসব চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হবো।

মোহাম্মদ উদ্দিন বলেন, লক্সফোর্ডের বিশাল সংখ্যাগরিষ্ঠ জনগণের জন্যে লেবার শাসিত এই কাউন্সিলের যা যা করণীয় ছিল তারা সেসব করতে ব্যর্থ হয়েছে। প্রসঙ্গত তিনি আরো বলেন, সংখ্যাগরিষ্ঠ লেবার প্রশাসনের অধীনে যা করা হয়েছে তার চাইতে জনগণের প্রত্যাশা ছিল অনেক বেশি।

লিবডেম প্রার্থী মোহাম্মদ অহিদ উদ্দিন বলেন, আমরা স্থানীয় গণতন্ত্র পুনরুদ্ধার করতে চাই। রেডব্রিজের পরিবেশ উন্নত করতে চাই। উন্নত আবাসনের জন্য নতুন একটি মানদন্ড নির্ধারণ করতে চাই।

প্রচার কর্মসূচির সময় মোহাম্মদ অহিদ উদ্দিনের সঙ্গে ছিলেন রেডব্রিজ লিবারেল ডেমোক্র্যাটস-এর চেয়ারম্যান সাবেক কাউন্সিলর গ্যোনিথ ডেকিনস, রেডব্রিজ লিবারেল ডেমোক্র্যাটস-এর প্রেস অফিসার মার্টিন রোসনার, কমিউনিটি নেতা মি. ইমরান চৌধুরী, মি. ইমরান, মি. নূরুল ইসলাম, মি. রাজ. মি. আমজাদ প্রমুখ।





পরবাস এর আরও খবর

জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান
আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু
আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু
সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন
মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু
ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই
রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে
রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু
নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময় নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)