শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৫ মে ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা
প্রথম পাতা » চট্টগ্রাম » প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা
৪০৭ বার পঠিত
বুধবার ● ৫ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা

--- রাউজান প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানে ইছমত আরা বেগম (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা করেছে শ্বশুর বাড়ির লোকজন। গত সোমবার রাত ৮টা ৪৫ মিনিটের দিকে রাউজান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। আহত ইছমত আরা বেগম ওই এলাকার কাজী পাড়ার মনু মিয়া ড্রাইভার বাড়ির সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. ইয়াছিনের স্ত্রী। এই ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় থানায় অভিযান করা হয়েছে। অভিযোগ সূত্র মতে, সোমবার রাত ৮টা ৪৫ মিনিটের সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার জা ও মো. ইউনুছের স্ত্রী কামররুন নাহার কলি (৩৬), ভাসুরপুত্র নুরুল আলম (২৬), জা’র বোন নাহারু বেগম (৩৮), ননদের ছেলে সোহেলসহ অজ্ঞাত কয়েকজন ঘরের দরজায় তালা লাগিয়ে বেধরক মারধর করে কাপড় দিয়ে হাত-পা বেঁধে জবাই করে হত্যা চেষ্টার সময় শোরচিৎকারে ইছমত আরা বেগমের বড় মেয়ে ঘরের পেছনের দরজা ঘুলে বের হয়ে তারাবির নামাজরত মুসল্লিদের ডেকে আনলে তারা ছেড়ে দেয়।
‘এবিষয়ে আহত ইছমত আরা বেগম বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২নম্বর ওয়ার্ডের জালালাবাদ এলাকায় শীতল ঝর্ণা আবাসিকে আমার স্বামী মো. ইয়াছিন ও আমার ভাসুর মো. ইউনুছের মালিকানাধিন জমিতে বাসাভাড়া সংক্রান্ত বিষয়ে আমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। দ্বিতীয় তলায় ডেকে নিয়ে জবাই করার চেষ্টা করেন। পরে মসল্লিসহ প্রতিবেশীরা এসে আমাকে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে চিকিৎসা নিয়ে দুপুরে আামি রাউজান থানায় অভিযোগ দিয়েছি। ঘটনার পর থেকে জড়িতরা পালাতক রয়েছে। এই প্রসঙ্গে স্থানীয় রাউজান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসান বলেন, আমাকে অবহিত করার পর আমি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি তাঁকে। এই প্রসঙ্গে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, জবাই করে হত্যাচেষ্টার ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

রাউজানে প্রকাশ্যে মানুষের ভিড় জমিয়ে ভাত বিক্রি-ইফতারির আয়োজন
রাউজান :: চট্টগ্রামের রাউজানে সরকারী বিধি নিষেধ অমান্য করে খাবার হোটেল চালু রেখে প্রকাশ্যে ভাত ও ইফতারের আয়োজন করে হোটেলে মানুষের ব্যাপক ভিড় এবং রমজান মাসে ইফতারি অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর দায়ে আল মদিনা নামের একটি খাবার হোটেলের মালিক আব্দুস সালামকে ২০ হাজার টাকা অর্থ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ ৫ মে বুধবার বিকেলে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাট বাজারে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির। এছাড়া এই অভিযানে একই বাজারের খায়েজ আহমদ শপিং সেন্টারের ৩ টি দোকানে স্বাস্থ্য বিধি না মানায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়।
রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জোনায়েদ কবির বলেন, স্বাস্থ্য বিধি এবং সরকারি আইন না মেনে কোন দোকান, হোটেলে কোন কার্যক্রম চলতে দেওয়া হবে না। অভিযানে নোয়াপাড়ায় সরকারি বিধি নিষেধ অমান্য করে মদিনা হোটেল নামের একটি খাবার হোটেল চালু রেখে প্রকাশ্যে ভাত ও ইফতারের আয়োজন করে হোটেলে ভিড় জমানো এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর দায়ে ঐ হোটেলের মালিক আব্দুস সালামকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)